বাংলা নিউজ > ঘরে বাইরে > Pune Porsche crash latest update: 'রচনা লিখে আনো', মদ খেয়ে পোর্শে দিয়ে ২ জনকে খুনের 'শাস্তি' পেল ১৭ বছরের ছেলে!

Pune Porsche crash latest update: 'রচনা লিখে আনো', মদ খেয়ে পোর্শে দিয়ে ২ জনকে খুনের 'শাস্তি' পেল ১৭ বছরের ছেলে!

মদ খেয়ে পোর্শে গাড়ি দিয়ে ১৭ বছরের ছেলে দু'জনকে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। (ছবি সৌজন্যে, এক্স ভিডিয়ো VijayWadettiwar এবং এএনআই)

পোর্শে চালিয়ে দু'জনকে ‘খুন’ করেছে ১৭ বছরের ছেলে। তারপর ১৫ ঘণ্টার মধ্যে জামিন পেয়ে যায় সেই ‘খুনি’। আর জামিনের শর্ত হিসেবে জুভেনাইল জাস্টিস বোর্ড জানিয়েছে যে ৩০০ শব্দের রচনা লিখে আনতে হবে ‘খুনি’-কে। ‘খুনি’-র বাবাকে আজ ধরেছে পুলিশ।

তিনশো শব্দের রচনা লিখে আনো - এমনই শর্তে জামিন পেল পুণের ১৭ বছরের ‘খুনি’। যে মদ খেয়ে পোর্শে গাড়ি দিয়ে দু'জনকে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। আর সেই জামিনও মিলেছে ১৫ ঘণ্টার মধ্যে। শনিবার (ইংরেজি মতে রবিবার) ২ টো ৩০ মিনিট নাগাদ দু'জনকে গাড়ি দিয়ে ‘খুন’ করার পরে রবিবার সন্ধ্যায় তাকে পুণের জুভেনাইল জাস্টিস বোর্ডে পেশ করা হয়। পুণের এক 'বড়' ব্যবসায়ীর ছেলেকে জামিন দিয়ে জুভেনাইল জাস্টিস বোর্ড জানায় যে ১৫ দিন ট্র্যাফিক পুলিশের সঙ্গে কাজ করতে হবে। আর দুর্ঘটনা নিয়ে রচনা লিখে নিয়ে আসতে হবে বলে নির্দেশ দিয়েছে জুভেনাইল জাস্টিস বোর্ড। আর সেটা পুরোটাই হয়েছে ১৫ ঘণ্টার মধ্যে।

তারইমধ্যে মঙ্গলবার পুণের পুলিশ কমিশনার অমিতেশ কুমার জানিয়েছেন যে অভিযুক্তের বাবাকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে জুভেনাইল জাস্টিস আইনের ৭৫ ধারায় (ইচ্ছাকৃতভাবে অপ্রাপ্তবয়স্ককে অবহেলা) মামলা রুজু করেছে পুলিশ। অপর একজন আধিকারিক জানিয়েছেন যে নাবালককে মদ দেওয়ার অভিযোগে দুটি হোটেলের তিনজনকেও গ্রেফতার করা হয়েছে। আর জুভেলাইন জাস্টিস আইনের ৭৭ ধারায় মামলা (অপ্রাপ্তবয়স্কদের মদ ও মাদক দেওয়া) রুজু করা হয়েছে তাদের বিরুদ্ধে।

আরও পড়ুন: Calcutta High Court Judge on RSS: ‘আমি RSS-র সদস্য ছিলাম’, শেষদিনে 'সাহসের' সঙ্গে বললেন কলকাতা হাইকোর্টের বিচারপতি

কীভাবে সেই ‘খুনের’ ঘটনা ঘটেছিল?

শনিবার (ইংরেজি মতে রবিবার) ২ টো ৩০ মিনিট নাগাদ পুণের কল্যাণীনগর এলাকায় সেই ঘটনা ঘটে। পোর্শে দিয়ে মোটরবাইকে থাকা এক যুবক এবং এক যুবতীকে পিষে দেয় ওই ১৭ বছরের ছেলে। পুলিশ দাবি করেছে যে 'খুনি' মদ খেয়েছিল। সে যাঁদের 'খুন' করেছে, তাঁরা দু'জনেই মধ্যপ্রদেশের বাসিন্দা ছিলেন। পেশায় ইঞ্জিনিয়ার ছিলেন অশ্বিনী কোস্টা (২৪) এবং আনিস আওয়াধিয়া (২৪)।

পরিবারের প্রতিক্রিয়া

মধ্যপ্রদেশের বাড়ি থেকে অশ্বিনীর দাদা সম্প্রীত বলেন, 'জানুয়ারিতে ওর ২৪ বছর পূর্ণ হল। গত ছয় বছর ধরে ও পুণেতে ছিল। আইন মেনে (খুনির বিরুদ্ধে) ব্যবস্থা নেওয়া উচিত।' অশ্বিনীর বাবা সুরেশ বলেন, '(খুনিদের বিরুদ্ধে) আইন মেনে পদক্ষেপ করা উচিত। যাতে শিক্ষা পায়। ও পুণেতেই পড়াশোনা করেছিল। তারপর পুণেতে চাকরি পেয়েছিল ও।'

আরও পড়ুন: HT বাংলা Exclusive-ভোটের সাতকাহন- 'পর' আর ঘর কখনও এক হয় না, বিষ্ণুপুরে আমার প্রেস্টিজ ফাইট-সুজাতা

পুলিশের বিরুদ্ধে অভিযোগ বিরোধীদের

সেই ঘটনা নিয়ে শিবসেনা (একনাথ শিন্ডে) এবং বিজেপির জোট সরকারকে আক্রমণ শানিয়েছেন শিবসেনা (উদ্ধব ঠাকরে) নেতা সঞ্জয় রাউত। পুণের পুলিশ কমিশনারকে সরিয়ে দেওয়ার দাবি তুলেছেন। তিনি বলেন, 'পুলিশ কমিশনারকে বরখাস্ত করতে হবে। এই ঘটনায় তাঁকে সাহায্য করছেন তিনি? দু'জন নিরীহ প্রাণ হারালেন। ওই ছেলেটাকে পাবে মদ খেতে দেখা গিয়েছে।' সেইসঙ্গে তিনি অভিযোগ করেন, পুলিশের 'সিস্টেম' দুর্নীতিতে ভরে গিয়েছে। বিধায়ক নিজেও দুর্নীতিবাজ।

আরও পড়ুন: Himanta on Durga Puja: দুর্গাপুজো কোনও উৎসব নয়, ইদকে উৎসব বলার দম আছে? মমতাকে তোপ হিমন্তের, পালটা TMC-র

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

গোলের মুখই খুলতে পারল না এমবাপেহীন ফ্রান্স, ডাচেদের গোল বাতিল, ফল গোলশূন্য ড্র ধনু,মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ লাকি কারা? ২২ জুন ২০২৪ এর রাশিফল দেখে নিন 6 ওভার শেষে USA-র স্কোর 48/1 সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? একনজরে ২২ জুন ২০২৪ রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? লাকি কারা! ২২ জুনের রাশিফল দেখে নিন ছাংতে আসছেন না মোহনবাগানে! জোড়া ‘অস্ত্রে’ আপুইয়াকে ছিনিয়ে নিয়েছে মুম্বইয়ের থেকে ১-৩ লজ্জার হার, আশা কার্যত শেষ পোল্যান্ডের, শেষ ১৬-র আশা বাঁচিয়ে রাখল অস্ট্রিয়া শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের পুলকার, স্কুলবাস নিয়ে চিন্তার দিন শেষ, বাংলায় বিরাট নির্দেশিকা জারি করল সরকার শেফ থেকে মেকআপ আর্টিস্ট, তারকাদের অনর্থক চাহিদা নিয়ে সরব অনুরাগ

T20 WC 2024

শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র ভারত-বাংলাদেশ ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? ভেস্তে গেলে চাপে পড়বেন শাকিবরা IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান ক্যাচ নিতে গিয়ে প্রায় ধাক্কা রোহিতকে, পন্তকে 'মধুর' শিক্ষা হিটম্যানের, ভিডিয়ো সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য ‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.