বাংলা নিউজ > ঘরে বাইরে > মুখ্যমন্ত্রী পদপ্রার্থী কে? জল্পনার মাঝেই ‘ডিফেন্সিভ শট’ খেলে ডিআরএস চাইলেন সিধু
নভজ্যোত সিং সিধু (ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস)
নভজ্যোত সিং সিধু (ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস)

মুখ্যমন্ত্রী পদপ্রার্থী কে? জল্পনার মাঝেই ‘ডিফেন্সিভ শট’ খেলে ডিআরএস চাইলেন সিধু

  • আম আদমি পার্টির মুখ্যমন্ত্রী পদপ্রার্থী ভগবন্ত মান সিংয়ের নিন্দা করেন সিধু। 

পঞ্জাবে কংগ্রেসের মুখ্যমন্ত্রী পদপ্রার্থী কে? এই প্রশ্নের কোনও জবাব কারোর কাছে নেই। জল্পনা অবশ্য বজায় আছে। আর জল্পনার মাঝেই এই প্রশ্নের বিরুদ্ধে ডিভেন্সিভ শট খেলার সিদ্ধান্ত নিলেন আক্রমণাত্মক সিধু। নিজের খেলোয়াড় জীবনে আক্রমণাত্মক ব্যাটার হিসেবে পরিচিত ছিলেন নভজ্যোত সিং সিধু। রাজনৈতিক ক্যারিয়ারেও আক্রমণাত্মক ভাবেই নিজের মুখ চালিয়েছেন তিনি। তবে নির্বাচনের আগে আচমকা ‘বদল’ সিধুতে।

পঞ্জাবের মুখ্যমন্ত্রী পদপ্রার্থী নিয়ে এর আগে একাধিকবার আক্রমণাত্মক হতে দেখা গিয়েছিল সিধুকে। তাঁকে বলতে শোনা গিয়েছিল যে পঞ্জাববাসীরা মুখ্যমন্ত্রী বেছে নেবেন, হাইকমান্ড নয়। তবে এবার সেই সিধুই মুখ্যমন্ত্রী পদপ্রার্থী ইস্যউর বল ঠেললেন হাইকমান্ডের কোর্টে।

পঞ্জাবে দলের ‘মুখ’ নিয়ে প্রশ্ন করা হলে সিধু সংবাদ সংস্থা এএনআইকে বলেন, ‘প্রতিটি নেতার গুণাবলি বিশ্লেষণ করেই সিদ্ধান্ত নেয় কংগ্রেস। দলের প্রতি আমার পূর্ণ আস্থা আছে। মুখ্যমন্ত্রীর মুখ ঠিক করতে দলীয় হাইকমান্ড আছে। দলীয় হাইকমান্ড যা সিদ্ধান্ত নেবে আমরা মেনে নেব।’

এদিকে প্রবীণ কংগ্রেস নেতা আসন্ন নির্বাচনে আম আদমি পার্টির মুখ্যমন্ত্রী পদপ্রার্থী ভগবন্ত মান সিংয়ের নিন্দা করেন। তিনি বলেন যে পার্টি প্রধান অরবিন্দ কেজরিওয়ালের সাথে পরামর্শ না করে প্রেস কনফারেন্স করতে বা কোনও বিবৃতি দিতে পারবেন না ভগবন্ত।

বন্ধ করুন