বাংলা নিউজ > ঘরে বাইরে > Punjab: ১০০ ফুট গভীর কুয়োয় পড়ে গেল শিশু, সুরঙ্গ কাটছে সেনা, NDRF
কুয়োয় পড়ে গেল ৬ বছরের শিশু। প্রতীকী ছবি। (HT FILE PHOTO) (HT_PRINT)

Punjab: ১০০ ফুট গভীর কুয়োয় পড়ে গেল শিশু, সুরঙ্গ কাটছে সেনা, NDRF

  • পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মানও এব্যাপারে খোঁজখবর রাখছেন। তিনি জানিয়েছেন, জেলা প্রশাসনের সঙ্গে সবসময় যোগাযোগ রাখছি। তিনি টুইট করে লিখেছেন, হোসিয়ারপুরে হৃত্বিক বলে ৬ বছরের ওই শিশুটি বোরওয়েলের মধ্যে পড়ে গিয়েছে। আমি প্রশাসনের সঙ্গে যোগাযোগ রাখছি।

প্রায় ১০০ ফুট গভীর কুয়োয় পড়ে গেল ৬ বছর বয়সী এক শিশু। পঞ্জাবের হোসিয়ারপুর এলাকার ঘটনা। ইতিমধ্যেই এনডিআরএফ ও ভারতীয় সেনা এলাকায় গিয়েছে। কুয়ো থেকে বাচ্চাটিকে উদ্ধার করার রূদ্ধশ্বাস লড়াই শুরু হয়েছে।

স্থানীয় সূত্রে খবর, ওই কুয়োর সমান্তরালে অপর একটি সুরঙ্গ খোঁড়ার কাজ শুরু হয়েছে।শিশুটিকে অক্সিজেন সরবরাহের কাজও চলছে। কিন্তু কীভাবে এই ঘটনা হল? স্থানীয় সূত্রে খবর, ওই শিশু মাঠে খেলছিল। তখনই কয়েকটি কুকুর ওই শিশুটিকে তাড়া করে। শিশুটি আতঙ্কে ছোটাছুটি করা শুরু করে দেয়। এদিকে ওই কুয়োটির উপর কয়েকটি বস্তা চাপা দেওয়া ছিল। শিশুটি ওই কুয়োর ওপর যেতেই বস্তাগুলি নীচে পড়ে যায়। আর তার সঙ্গে শিশুটিও পড়ে যায় গভীর কূপের মধ্যে। 

ডেপুটি কমিশনার সন্দীপ হাঁস হিন্দুস্তান টাইমসকে জানিয়েছেন, আর্মি ইঞ্জিনিয়ারদেরও ডাকা হয়েছে। ক্যামেরাতে দেখা যাচ্ছে ওই শিশুটি অচৈতন্য় অবস্থায় পড়ে রয়েছে। মেডিকেল টিম আপৎকালীন পরিস্থিতির জন্য তৈরি রয়েছে।

পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মানও এব্যাপারে খোঁজখবর রাখছেন। তিনি জানিয়েছেন, জেলা প্রশাসনের সঙ্গে সবসময় যোগাযোগ রাখছি। তিনি টুইট করে লিখেছেন, হোসিয়ারপুরে হৃত্বিক বলে ৬ বছরের ওই শিশুটি বোরওয়েলের মধ্যে পড়ে গিয়েছে। আমি প্রশাসনের সঙ্গে যোগাযোগ রাখছি।

বন্ধ করুন