বাংলা নিউজ > ঘরে বাইরে > নোংরা বেডে ডাক্তারকে শোওয়ার নির্দেশ মন্ত্রীর, পরে কাঁদলেন অপমানে, ভাইরাল ভিডিয়ো
নোংরা বেডে ডাক্তারকে শোওয়ার নির্দেশ মন্ত্রীর, পরে কাঁদলেন অপমানে, ভাইরাল ভিডিয়ো। (ছবি সৌজন্যে ভাইরাল ভিডিয়ো)

নোংরা বেডে ডাক্তারকে শোওয়ার নির্দেশ মন্ত্রীর, পরে কাঁদলেন অপমানে, ভাইরাল ভিডিয়ো

  • অপরিচ্ছন্নতা নিয়ে লাগাতার অভিযোগ পেয়ে গত শুক্রবার হাসপাতালে যান পঞ্জাবের স্বাস্থ্যমন্ত্রী। সেইসময় রোগীদের নোংরা বেডে মেডিক্যাল কলেজের উপাচার্য রাজ বাহাদুরকে শুয়ে পড়ার নির্দেশ দেন। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

হাসপাতালের বিছানা নোংরা। সেই বিছানায় একটি মেডিক্যাল কলেজের উপাচার্যকে শুয়ে পড়ার নির্দেশ দিলেন পঞ্জাবের স্বাস্থ্যমন্ত্রী চেতন জৌরামাজরা। যে ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। পরে তাঁর কেঁদে ফেলার একটি ভিডিয়োও ছড়িয়ে পড়ে। যিনি ইতিমধ্যে পদত্যাগ করেছেন।

আরও পড়ুন: Viral video: ‘টুম্পা সোনা’র তালে মদের বোতল নিয়ে উদ্দাম নাচ শিক্ষকদের! ক্ষমা চাইল স্কুল

অপরিচ্ছন্নতা নিয়ে লাগাতার অভিযোগ পেয়ে গত শুক্রবার ফরিদকোট জেলার গুরু গোবিন্দ সিং মেডিক্যাল কলেজ এবং হাসপাতালে যান পঞ্জাবের স্বাস্থ্যমন্ত্রী। সেইসময় রোগীদের নোংরা বেডে মেডিক্যাল কলেজের উপাচার্য রাজ বাহাদুরকে শুয়ে পড়ার নির্দেশ দেন। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

স্বাস্থ্যমন্ত্রীর কীর্তিতে বিভিন্ন মহলে সমালোচনার ঝড় ওঠে। পঞ্জাবের সিভিল মেডিক্যাল সার্ভিসেস অ্যাসোসিয়েশনের তরফে সেই ঘটনার নিন্দা করা হয়। সেই ভাইরাল ভিডিয়ো শেয়ার করেন বিরোধী নেতারাও। কংগ্রেস নেতা পবন কুমার বনসল বলেন, 'প্রখ্যাত সার্জেন এবং গুরু গোবিন্দ সিং মেডিক্যাল কলেজ এবং হাসপাতালের উপাচার্যের সঙ্গে পঞ্জাবের আপ সরকারের মন্ত্রী যে অভব্য আচরণ করেছেন, তা শুধুমাত্র লজ্জাজনক নয়, বরং নিজের পদের অপব্যবহার।'

তারইমধ্যে ওই চিকিৎসকের সঙ্গে দেখা করতে যান পঞ্জাবের প্রদেশ কংগ্রেস সভাপতি অমরিন্দর রাজা ওয়ারিং। গুরু গোবিন্দ সিং মেডিক্যাল কলেজ এবং হাসপাতালের উপাচার্যকে সান্ত্বনা দেন। তারইমধ্যে কেঁদে ফেলেন ওই প্রখ্যাত সার্জেন। বিষয়টির সঙ্গে অবহিত একাধিক আধিকারিক জানিয়েছেন, অপমানে পদত্যাগ করেছেন তিনি।

বন্ধ করুন