বাংলা নিউজ > ঘরে বাইরে > Punjab Violence: পাতিয়ালায় সংঘর্ষ, কড়া পদক্ষেপের আশ্বাস মুখ্যমন্ত্রীর
পঞ্জাবের পাতিয়ালায় কালীমন্দিরের সামনে সংঘর্ষ। সৌজন্যে এএনআই

Punjab Violence: পাতিয়ালায় সংঘর্ষ, কড়া পদক্ষেপের আশ্বাস মুখ্যমন্ত্রীর

  • ভিডিয়োতে দেখা যাচ্ছে ছাদ থেকে একাধিক ব্যক্তি পাথর ছুঁড়ছেন। ক্রমাগত পাথর পড়তে থাকে ওপর থেকে। এমনকী ঝামেলার সময় কয়েকজনকে তলোয়ার সহ অন্যান্য অস্ত্র নিয়েও দেখা যায়। প্রচুর ভিড় ছিল এলাকায়। দুতিনজনকে মাটিতে পড়ে যেতে দেখা যায়। দফায় দফায় উত্তেজনা ছড়ায় এলাকায়।

শুক্রবার পঞ্জাবের পাতিয়ালাতে কালি মন্দিরের সামনে দুই গোষ্ঠীর মধ্যে তুমুল সংঘর্ষ। সংবাদ সংস্থা এএনআইয়ের ভিডিয়োতে দেখা যাচ্ছে দুটি গ্রুপের মধ্যে ব্যাপক স্লোগান সাউটিং ও বচসা চলছে। ভিডিয়োতে দেখা যাচ্ছে ছাদ থেকে একাধিক ব্যক্তি পাথর ছুঁড়ছেন। ক্রমাগত পাথর পড়তে থাকে ওপর থেকে। এমনকী ঝামেলার সময় কয়েকজনকে তলোয়ার সহ অন্যান্য অস্ত্র নিয়েও দেখা যায়। প্রচুর ভিড় ছিল এলাকায়। দুতিনজনকে মাটিতে পড়ে যেতে দেখা যায়। দফায় দফায় উত্তেজনা ছড়ায় এলাকায়।

এদিকে পুলিশও ঝামেলা নিয়ন্ত্রণের চেষ্টা করেন। এক পুলিশ আধিকারিক সংবাদ সংস্থাকে জানিয়েছেন, আইনশৃঙ্খলা জনিত কিছু সমস্যা হয়েছিল। অতিরিক্ত পুলিশ বাহিনী মজুত করা হয়েছে। আমরা শিবসেনার স্থানীয় ইউনিটের নেতা হরিশ সিংলার সঙ্গে কথা বলছি। কারণ এই ধরনের মিছিলের কোনও অনুমতি দেওয়া হয়নি। এদিকে গোটা ঘটনাকে ঘিরে ব্যাপক উত্তেজনা ছড়ায় এলাকায়। পঞ্জাবের মুখ্যমন্ত্রী সাফ জানিয়ে দিয়েছেন, রাজ্যের শান্তি ও সম্প্রীতি সবার উপরে।

গোটা ঘটনাকে দুর্ভাগ্যজনক বলে উল্লেখ করে টুইট করেছেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান। তিনি টুইট করে লিখেছেন, পাতিয়ালার ঘটনা অত্যন্ত দুর্ভাগ্যজনক। আমি ডিজিপির সঙ্গে কথা বলেছি। এলাকায় শান্তি ফিরিয়ে আনা হয়েছে। আমরা পরিস্থিতির উপর নজর রাখছি। রাজ্যে কাউকে অশান্তি পাকাতে দেব না। পঞ্জাবের শান্তি ও সম্প্রীতি সবার উপরে গুরুত্ব পায়।

বন্ধ করুন