বাংলা নিউজ > ঘরে বাইরে > Puri Special Train: শীতে পুরী যাবেন? স্পেশাল ট্রেন থাকছে উইকএন্ডে, জেনে নিন সবটা

Puri Special Train: শীতে পুরী যাবেন? স্পেশাল ট্রেন থাকছে উইকএন্ডে, জেনে নিন সবটা

শিয়ালদহ-পুরী স্পেশাল ট্রেন ছাড়বে সপ্তাহ অন্তে(ছবিটি প্রতীকী)

তবে আর কী? এবার ব্যাগ গুছিয়ে বেরিয়ে পড়া যেতেই পারে। মূলত শীতের দিনে যাত্রীদের ভিড় সামাল দিতেই এই স্পেশাল ট্রেন চালাবে রেল।

শীতের রোদ গায়ে মেখে একটু সমুদ্রের ধারে বসার ইচ্ছে? পুরী যাওয়ার কথা ভাবছেন? এবার এনিয়ে আশার কথা শোনাল পূর্ব রেল। রেল সূত্রে খবর, ০৩১০১/ ০৩১০২ শিয়ালদহ পুরী শিয়ালদহ স্পেশাল ট্রেন আগের মতোই চলবে। স্টপেজ, সময়সারণী সব আগের মতোই থাকছে। একই রুট দিয়ে চলবে এই স্পেশাল ট্রেন।

০৩১০১ শিয়ালদহ পুরী স্পেশাল ট্রেন প্রতি শনিবার ছাড়বে শিয়ালদহ থেকে। ডিসেম্বরে সব মিলিয়ে পাঁচটি ট্রিপ হচ্ছে। অন্যদিকে ফিরতি পথে পুরী-শিয়ালদহ স্পেশাল ট্রেন প্রতি রবিবার ছাড়বে। ৪ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি ২০২৩ সাল পর্যন্ত এই স্পেশাল ট্রেনের মোট ৫টি ট্রিপ হচ্ছে।

কীভাবে বুকিং করা যাবে এই ট্রেন? শিয়ালদহ-পুরী স্পেশাল ট্রেন পিআরএস ও নেটের মাধ্যমে বুকিং করা যাবে। পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক একলব্য চক্রবর্তী জানিয়েছেন,তৎকাল কোটা থাকছে না এই ট্রেনের ক্ষেত্রে।

তবে আর কী? এবার ব্যাগ গুছিয়ে বেরিয়ে পড়া যেতেই পারে। মূলত শীতের দিনে যাত্রীদের ভিড় সামাল দিতেই এই স্পেশাল ট্রেন চালাবে রেল। এতে পর্যটকদের বিশেষ সুবিধা হবে। আর ছুটি পেলেই বঙ্গবাসীর কাছে পুরী, দিঘা আর দার্জিলিং বেড়ানোর তালিকায় একেবারে শীর্ষে থাকে, তা বলাই বাহুল্য।

 

বন্ধ করুন