বাংলা নিউজ > ঘরে বাইরে > নাৎসি জমানার মতো বিরোধীদের গ্যাস চেম্বারে ঢুকিয়ে ফিনিস করে দিন, খোঁচা RJD নেতার

নাৎসি জমানার মতো বিরোধীদের গ্যাস চেম্বারে ঢুকিয়ে ফিনিস করে দিন, খোঁচা RJD নেতার

বিআরএস নেত্রী কে কবিতার সঙ্গে আরজেডি নেতা মনোজ ঝা।(PTI Photo/ Shahbaz Khan) (PTI)

১৬ এপ্রিল সকাল ১১টার সময় এজেন্সির সদর দফতরে হাজির হওয়ার জন্য কেজরিওয়ালকে নির্দেশ দেওয়া হয়েছে। তাঁকে সিবিআই প্রশ্নের মুখোমুখি হতে হবে।

আবগারি মামলায় এবার দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে ডেকে পাঠিয়েছে সিবিআই। আর তা নিয়ে মোদী সরকারকে একহাত নিলেন আরজেডি নেতৃত্ব। আরজেডি নেতা তথা সাংসদ মনোজ ঝা একেবারে কড়া ভাষায় আক্রমণ করেন কেন্দ্রের মোদী সরকারকে। তার মতে সেই নাৎসি জমানার মতো সমস্ত বিরোধীদের গ্য়াস চেম্বারের মধ্যে ঢুকিয়ে শেষ করে ফেলা উচিত।

মনোজ ঝা বলেন, আমি প্রধানমন্ত্রীকে অনুরোধ করব, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে অনুরোধ করব তাদের উচিত সমস্ত বিরোধী নেতাদের গ্যাস চেম্বারে ভরে ফেলা দরকার। এরপর নাৎসি স্টাইলে ফিনিস করে দিক। আপনারা একনায়কের মতো কাজ করছেন। আপনারা দেখছেন যে আপনাদের হাত থেকে ক্ষমতা চলে যাচ্ছে সেকারণে আপনারা তদন্তকারী এজেন্সিকে রাজ্য়ে পাঠিয়ে দিচ্ছেন। যারা আপনাদের বিরুদ্ধে কথা বলছেন তাদের বাড়ি গুলিই খালি সেই এজেন্সি দেখতে পাচ্ছে। আপনারা এটা ধারাবাহিকভাবে করে যাচ্ছেন। কিন্তু এবার আপনাদের শেষের সময় চলে আসছে।

এর সঙ্গেই আরজেডি নেতা জানিয়েছেন, আদানি ইস্যু থেকে বাঁচার জন্য আপনারা কংগ্রেস, এনসিপি, আপ ও বিআরএসকে টার্গেট করছেন। কাউকে কি রেয়াত করছেন? এবার আপনার ভয়টাই বাকি রয়েছে যেটা আপনার বন্ধু সামনে এনে দেবে। কেজরিওয়ালকে তলব করেছে সিবিআই। তারপরেই এবার মোদী সরকারকে নিশানা করে তির ছুঁড়লেন আরজেডি নেতৃত্ব।

এদিকে আবগারি মামলায় ইতিমধ্যেই জেলের অন্দরে রয়েছেন দিল্লির প্রাক্তন উপমুখ্যমন্ত্রী তথা আপ নেতা মণীশ সিসোদিয়া। এদিকে সেই মামলায় এবার অরবিন্দ কেজরিওয়ালকে ডেকে পাঠিয়েছে সিবিআই। ১৬ এপ্রিল সকাল ১১টার সময় এজেন্সির সদর দফতরে হাজির হওয়ার জন্য কেজরিওয়ালকে নির্দেশ দেওয়া হয়েছে। তাঁকে সিবিআই প্রশ্নের মুখোমুখি হতে হবে।

এই ঘটনাকে কেন্দ্র করে ইতিমধ্যেই জোর শোরগোল পড়ে গিয়েছে। বিরোধীরা এনিয়ে মুখ খুলতে শুরু করেছেন। বিজেপি শাসিত কেন্দ্রীয় সরকার এজেন্সি পাঠিয়ে বিরোধীদের দাবিয়ে রাখার চেষ্টা করছেন বলে বার বার অভিযোগ তুলেছিলেন বিরোধীরা। আর এদিন কেজরিওয়ালের সমনের পরবর্তী ক্ষেত্রে মুখ খুলেছেন আরজেডি নেতা। রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, তিনি একেবারে সেই হিটলারের আমলের কথা তুলে ধরেছেন। নাৎসি আমলের মতো গ্যাস চেম্বারে ঢুকে বিরোধীদের মেরে ফেলার ব্যাপারে পরামর্শ দিয়ে কার্যত মোদী সরকারকেই বিঁধেছেন আরজেডি সাংসদ।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

ঘরে বাইরে খবর

Latest News

ঋতুকালীন ছুটি পাবেন মহিলারা, বড় সিদ্ধান্ত সিকিম হাইকোর্টের চলতি মরশুমে মুম্বইয়ের বোলিং মেন্টরের দায়িত্বে পেসার ধাওয়াল কুলকার্নি রাহুলের বক্তৃতার মাঝে কি উঠল ‘মোদী… মোদী’ স্লোগান? না, ভাইরাল ভিডিয়োটি এডিট করা Uganda Women বনাম Botswana Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সাদা সিধে ছেলের পেটে এত...খেতে বসে গম্ভীরকে গার্লফ্রেন্ডের কথা কেন বলেছিল নারিন? সদ্য বিয়ে হয়েছে,বৃষ্টি ভেজা শরীরে উষ্ণতা ফুলকি নায়িকার! বরের সাথে ঠাসা রোম্যান্স 'মণিশঙ্কর আইয়ার কে?', 'চিনের আগ্রাসন' মন্তব্য নিয়ে খোঁচা দিলেন জয়রাম রমেশ চুরি করতে ঘরে ঢুকেছিল চোরেরা, মালিক ফিরে এসে হাতে নাতে ধরে ফেলায় পরিণতি হল ভয়ানক এই ফলের পাতা ফেলে দেন? ওজন কমানো হোক বা কোলেস্টেরল নিয়ন্ত্রণ, এর জুড়ি মেলা ভার কোচ সাবধানে বাছা উচিত....হঠাৎ পোস্ট সৌরভের, নিশানা নিয়ে তুঙ্গে জল্পনা

Latest IPL News

ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.