বাংলা নিউজ > ঘরে বাইরে > বিহারে অজগরকে গিলে ফেলল ১৫ ফিট লম্বা কিং কোবরা! দেখুন ভাইরাল ভিডিয়ো
অজগরকে গিলে ফেলল ১৫ ফিট লম্বা কিং কোবরা
অজগরকে গিলে ফেলল ১৫ ফিট লম্বা কিং কোবরা

বিহারে অজগরকে গিলে ফেলল ১৫ ফিট লম্বা কিং কোবরা! দেখুন ভাইরাল ভিডিয়ো

  • আস্ত অজগরকে গিলে ফেলল এক কিং কোবরা। ঘটনাটি ঘটেছে বিহারের মুজফ্ফরপুর জেলার বাল্মীকিনগরে।

সাধারণত জীবজন্তুকে গিলে ফেলার জন্য পরিচিত অজগর সাপ। তবে সেই অজগরকেই গিলে ফেলল এক কিং কোবরা। ঘটনাটি ঘটেছে বিহারের মুজফ্ফরপুর জেলার বাল্মীকিনগরে। সেখানেই অবস্থিত বাল্মীকি টাইগার রিজার্ভ। সেই রিজার্ভের লাগোয়া এলাকাতেই অবস্থিত বাল্মীকিনগর পঞ্চায়েতী এলাকা। বাল্মীকিনগর পঞ্চায়েতের প্রাক্তন উপপ্রধান কৈলেশ্বর শর্মার বাড়ির পাশেই ঘটনাটি ঘটেছে। মঙ্গলবার সন্ধ্যায় অদ্ভূত আওয়াজ শুনতে পেয়ে সেখানে যান কৈলেশ্বর শর্মা। তারপরই সেখানে সে এই ঘটনাটি দেখতে পান।

কৈলেশ্বর শর্মা এই বিষয়ে বন দফতরে জানান। এরপরই রেঞ্জার মহেশ প্রসাদের নির্দেশে বন দফতরের উদ্ধারকারী দল সেখানে পৌঁছায়। কোবরা যেই অজগরটাকে গিলেছিল, সেটি অবশ্য শিশু ছিল। জানা গিয়েছে, বনকর্মীরা ঘটনাস্থলে পৌঁছানোর আগেই অজগরটিকে পুরোপুরি গিলে ফেলেছিল কিং কোবরাটি। তারপর সেখানে গিয়ে এই কাণ্ড দেখে এবাক বনকর্মীরাও।

এরপর অনেক কষ্ট করে সেই কিং কোবরার পেট থেকে ফের অজগরটিকে বের করা হয়। উল্লেখ্য, অজগরের মতো কিং কোবরাও গেলার অভ্যেস রয়েছে। এই সাপগুলি সাধারণত অন্য সাপকে গিলে ফেলে। এই ১৫ ফিট লম্বা কিং কোবরার জন্য তাই এই বাচ্চা অজগরটিকে গেলা কোনও কষ্টের বিষয় ছিল না। তবে আস্ত অজগরটিকে গেলার জেরে কিং কোবরাটি অসুস্থ হয়ে পড়ে। পরে সেই কিং কোবরাটিকে জঙ্গলে ছেড়ে দিয়ে আসা হয়।

বন্ধ করুন