মুম্বইয়ে কোয়ারেন্টাইন সেন্টারে আগুন
মুম্বইয়ে কোয়ারেন্টাইন সেন্টারে আগুন

মুম্বইয়ে কোয়ারেন্টাইন সেন্টারে আগুন, মহারাষ্ট্রে আক্রান্তের সংখ্যা ৫০০০ ছাড়াল

দ্রুত বাড়ছে রাজ্যে সংক্রামিত রোগীর সংখ্যা।

করোনাভাইরাসে ধুঁকছে মহারাষ্ট্র। সবচেয়ে খারাপ হাল রাজধানী মুম্বইয়ের। এর মধ্যেই মঙ্গলবার বিকালে আগুন লাগে রিপন প্যালেস হোটেলে, যেটিকে কোয়ারেন্টাইন সেন্টার হিসাবে ব্যবহার করা হচ্ছিল। আগুনে অবশ্য হতাহতের খবর নেই। অন্যদিকে রাজ্য সরকারের দেওয়া হিসাব অনুযায়ী এদিনই করোনা আক্রান্তের সংখ্যা ৫০০০ ছাড়াল মহারাষ্ট্রে।

দেশে মোট আক্রান্ত ১৯,০০০। তাদের মধ্যে ৫০০০-এর অধিক মহারাষ্ট্রে। অর্থাত্, ২৫ শতাংশের অধিক কেসই এই রাজ্য থেকে পাওয়া যাচ্ছে। তবে মৃত্যুর শতাংশে আরও এগিয়ে মহারাষ্ট্র, যা অত্যন্ত উদ্বিগ্ন করবে উদ্ধব ঠাকরেকে। মোট ৬০০জন মৃত, এর মধ্যে ২৫০জনই মহারাষ্ট্রের।

এদিন ছয়তলা হোটেল রিপন প্যালেসে আগুন লাগে। এখানে ২৫জন কোয়ারেন্টাইনে ছিলেন। তাদের দ্রুত রক্ষা করে দমকম। অল্প প্রচেষ্টাতেই এই লেভেল-২ আগুন নেভাতে সক্ষম হয় তারা। দুইজন হোটেলের কর্মীকেও তারা রক্ষা করে।

এখনও পর্যন্ত ৫৫২ জনের দেহে করোনা ধরা পড়েছে মহারাষ্ট্রে। মোট আক্রান্তের সংখ্যা ৫২১৮। এদিন মারাও গিয়েছেন ১৯ জন। মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ২৫১। এদিন ১৯ জন যারা মারা গিয়েছেন তার মধ্যে মুম্বইয়ের ১২জন। এছাড়াও আছে পুনের ৩, থানের ৩. সাংলি ও পিম্পড়ি চিঞ্চওয়াড়ে একজন করে।


বন্ধ করুন