বাংলা নিউজ > ঘরে বাইরে > Raghav Chadda Returns: ব্রিটেনে চোখের অপারেশন করিয়ে ফিরলেন রাঘব চাড্ডা, গেলেন কেজরির বাড়িতে

Raghav Chadda Returns: ব্রিটেনে চোখের অপারেশন করিয়ে ফিরলেন রাঘব চাড্ডা, গেলেন কেজরির বাড়িতে

রাঘব চাড্ডা। (PTI)

চলতি মাসের শুরুর দিকে যুক্তরাজ্যে রাঘব চাড্ডার চোখের জরুরি অস্ত্রোপচার করা হয়।

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের সরকারি বাসভবনে হাজির হলেন আম আদমি পার্টির (এএপি) সাংসদ রাঘব চাড্ডা। সংবাদ সংস্থা এএনআইয়ের পোস্ট করা ভিডিওতে দেখা যাচ্ছে, গাড়িতে করে মুখ্যমন্ত্রীর বাসভবনে আসছেন চাড্ডা। খবর এএনআই ও হিন্দুস্তান টাইমস সূত্রে। 

 

কেজরিওয়ালের ঘনিষ্ঠ সহযোগী চাড্ডা, যিনি দলের গুরুত্বপূর্ণ বিভাগগুলি পরিচালনা করেছিলেন, এই মাসের শুরুতে যুক্তরাজ্যে জরুরি চোখের অস্ত্রোপচার - ভিট্রেক্টমি করেছিলেন। কেজরিওয়ালের গ্রেফতারি সহ একাধিক বিপর্যয়ের মধ্যে তাঁর অনুপস্থিতি নিয়েও বেশ কয়েকটি প্রশ্ন উত্থাপিত হয়েছিল, তবে দলের পক্ষ থেকে বলা হয়েছিল যে আপ সাংসদ সুস্থ বোধ করলে দলের লোকসভা নির্বাচনের প্রচারে যোগ দেবেন।

গত ২ মে দিল্লির মন্ত্রী সৌরভ ভরদ্বাজ এক বিবৃতিতে বলেন, 'ব্রিটেনে রাঘব চাড্ডার চোখে বড় ধরনের অস্ত্রোপচার হয়েছে। বলা হয় যে তার অবস্থা গুরুতর ছিল, এবং অন্ধত্বের সম্ভাবনা ছিল। সুস্থ হলেই তিনি ভারতে ফিরে আসবেন এবং আমাদের সঙ্গে নির্বাচনী প্রচারণায় যোগ দেবেন।

কেজরিওয়ালের নেতৃত্বাধীন দলের জন্য বেশ কয়েকটি বিপর্যয়ের মধ্যে চাড্ডা থাকতে পারছিলেন না। এনিয়ে নানা সময় নানা কথা বলা হচ্ছিল।  তবে তিনি রাজনৈতিক প্রতিপক্ষের উপর দলের আক্রমণকে সমর্থন করে যাচ্ছিলেন ও নেতৃত্ব দেওয়ার জন্য সময়ে সময়ে সোশ্যাল মিডিয়ায় সক্রিয় ছিলেন।

১০ মে যখন সুপ্রিম কোর্ট আবগারি নীতি মামলায় কেজরিওয়ালকে ১ জুন পর্যন্ত অন্তর্বর্তী জামিন দেয়, চাড্ডা এক্স-এ লেখেন, 'দেশের প্রতিটি নাগরিকের চোখ খুশিতে আর্দ্র, তাদের ভাই, তাদের ছেলে অরবিন্দ কেজরিওয়াল জেল থেকে বেরিয়ে আসতে চলেছেন।

আজ সন্ধ্যায় জেলের তালা ভেঙে কেজরিওয়ালকে মুক্তি দেওয়া হবে। গণতন্ত্র রক্ষার জন্য মহামান্য সুপ্রিম কোর্টের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা। বিপ্লব দীর্ঘজীবী হোক, অরবিন্দ কেজরিওয়াল দীর্ঘজীবী হোন।

সেই রাঘব চাড্ডা অবশেষে ফিরলেন বিদেশ থেকে। এরপরই তিনি কেজরিওয়ালের বাড়িতে চলে যান। বেশ কিছুদিন ধরে জেলবন্দি ছিলেন কেজরিওয়াল। বর্তমানে তিনি অন্তর্বর্তীকালীন জামিনে মুক্তি পেয়েছেন। তবে ফের তাঁকে জেলে ফিরে যেতে হবে। সেই পরিস্থিতিতে চাড্ডার ফিরে আসা যথেষ্ট তাৎপর্যপূর্ণ। 

 

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

IIT খড়গপুরের হস্টেলের ছাদ থেকে উদ্ধার ছাত্রীর ঝুলন্ত দেহ, মৃত্যু ঘিরে রহস্য ১৬ জুলাই পর্যন্ত দারুন ভালো সময়! চাকরিতে পদোন্নতি, বেতনও বাড়তে পারে, লাকি কারা? ছেলের সঙ্গে নেই কোন যোগাযোগ! Fathers Day-তে শিখর ধাওয়ানের আবেগঘন বার্তা কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় মৃত্যুর সংখ্যা বাড়ছে, ঘটনাস্থলে যাচ্ছেন মমতা ‘নেশাগ্রস্ত মানুষদের সঙ্গে মিশে…’! ফ্যাশন সিনেমার পর যেভাবে বদলায় কঙ্গনার জীবন ৭ দিনে ৮০০ টাকা বেড়েছে সোনার দাম, কলকাতায় আজ কততে বিকোচ্ছে হলুদ ধাতু? ইংল্যান্ডের হয়ে খেলার স্বপ্নপূর্ণ করতে ইয়র্কশায়ারে মদ্যপান পর্যন্ত করেছিলেন রফিক ‘মনে হচ্ছিল যে আর বাঁচব না’, এখনও কাঁপছেন কাঞ্চনজঙ্ঘায় থাকা ৭ মাসের অন্তঃসত্ত্বা কিছু জায়গায় অনিয়ম ধরা পড়েছে, নিট প্রশ্নকাণ্ডে 'সুর বদল' ধর্মেন্দ্র প্রধানের হাসপাতালে ভর্তি সন্ধ্য়া রায়! রয়েছে বুকে অস্বস্তি, কেমন আছেন প্রবীণ অভিনেত্রী?

T20 WC 2024

BAN vs NEP ম্যাচে সেলিব্রেশন করতে গিয়ে সুইমিং পুলে পড়ে গেলেন ভক্ত! কী হল তারপর? ২৪ বলের মধ্যে ২১টা ডট, সর্বনিম্ন টোটাল ডিফেন্ড, বীর বিক্রমে সুপার এইটে টাইগাররা হামারা নেতা ক্যায়সা হো… নিউইয়র্কের ভক্তদের স্লোগানে কোহলির চমকপ্রদ প্রতিক্রিয়া টি২০ বিশ্বকাপের সুপার ৮-এ কবে কখন খেলবে বাংলাদেশ, USA? জানুন সব ম্যাচের সময়সূচি এবার বাংলাদেশের মুখোমুখি হবে ভারত, T20 WC সুপার ৮-এ কবে কবে মাঠে নামবেন রোহিতরা? আমাদের ভালো খেলোয়াড় আছে, কিন্তু দল হিসেবে… পাকিস্তান টিম নিয়ে কি বিরক্ত বাবর! T20 WC 2024 BAN vs NEP: নেপালের বিরুদ্ধে ১০৬ অলআউট! লজ্জার ইতিহাস গড়ল বাংলাদেশ T20 WC 2024: স্কটল্যান্ডের বিরুদ্ধে ৬টি ক্যাচ ফস্কাল অজিরা, গড়ল লজ্জার নজির PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.