বাংলা নিউজ > ঘরে বাইরে > নেপালের 'নাইটক্লাবে পার্টি' রাহুলের, ভিডিয়ো টুইট করে দাবি BJP-র, পালটা কংগ্রেসের
রাহুল গান্ধীকে তোপ দেগে বিজেপির টুইট করা ভিডিয়োর দৃশ্য। (সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা)
রাহুল গান্ধীকে তোপ দেগে বিজেপির টুইট করা ভিডিয়োর দৃশ্য। (সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা)

নেপালের 'নাইটক্লাবে পার্টি' রাহুলের, ভিডিয়ো টুইট করে দাবি BJP-র, পালটা কংগ্রেসের

  • নরেন্দ্র মোদীর বিদেশ সফর নিয়ে কটাক্ষ করেছিল কংগ্রেস। এবার রাহুল গান্ধীর একটি ভিডিয়ো করল বিজেপি। দাবি করা হল, একটি নাইটক্লাবে পার্টি করছেন রাহুল। যদিও কংগ্রেসের দাবি, মিথ্যা ছড়াচ্ছে বিজেপি। একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে নেপালে গিয়েছেন রাহুল।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিদেশ সফর নিয়ে কটাক্ষ করেছিল কংগ্রেস। পালটা একটি ভিডিয়ো পোস্ট করে কংগ্রেস সাংসদ রাহুল গান্ধীকে আক্রমণ শানাল বিজেপি। গেরুয়া শিবিরের দাবি, নাইটক্লাবে গিয়েছেন রাহুল। যদিও কংগ্রেসের দাবি, নেপালে এক বন্ধুর বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন সাংসদ।

মঙ্গলবার বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য টুইটারে একটি ভিডিয়ো (সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা) পোস্ট করেন। তাতে দেখা যায়, এক ব্যক্তি দাঁড়িয়ে আছেন। সঙ্গে আছেন আরও কয়েকজন। ভিডিয়োয় গানও শোনা যায়। মালব্য দাবি করেন, 'মুম্বই যখন তালাবন্দি ছিল, তখন নাইটক্লাবে ছিলেন রাহুল গান্ধী। যখন তাঁর দলে বিস্ফোরণ হচ্ছে, তখনও উনি নাইটক্লাবে আছেন। ধারাবাহিকতা বজায় রেখেছেন।'

সম্প্রতি ইউরোপের তিন দেশের সফরে গিয়েছেন মোদী। জার্মানি থেকে পৌঁছে গিয়েছেন ডেনমার্কে। তারপর ফ্রান্সে শেষ হবে সফর। সেই সফর নিয়ে কংগ্রেস কটাক্ষ করে বলেছিল, 'দেশে সংকট চলছে। কিন্তু সাহেব (মোদী) বিদেশে রসাস্বাদন করছেন।' এবার পালটা ভিডিয়ো নিয়ে রাহুলকে কটাক্ষ শানিয়েছেন বিজেপি। মুখপাত্র শাহজাদ পুনাওয়ালা বলেন, 'রাহুল গান্ধী কোথায় কী করছেন, তা তাঁর নিজস্ব বিষয়। কিন্তু রাজস্থানের যোধপুরে হিংসা হচ্ছে এবং রাজস্থান জ্বলছে, রাজস্থানে কংগ্রেসের সরকার আছে। সেইসময় উদ্বেগ প্রকাশের পরিবর্তে নেপালের নাইটক্লাবে রাহুল গান্ধীকে পার্টি করতে দেখা গিয়েছে। '

আরও পড়ুন: Rahul Gandhi: ‘বিদ্যুৎ সংকট, বেকারত্ব, মুদ্রাস্ফীতি...ভারতকে শেষ করেছে মোদী সরকার’, তোপ রাগার

যদিও কংগ্রেসের তরফে বিজেপির তত্ত্ব উড়িয়ে দেওয়া হয়। কংগ্রেস সাংসদ মানিকম ঠাকুর দাবি করেন, একটি 'বিয়ের অনুষ্ঠানে' যোগ দিতে গিয়েছিলেন রাহুল। টুইটারে তিনি বলেন, 'উনি বিয়ের অনুষ্ঠানে যোগ দেওয়ার মধ্যে কী ভুল আছে? সংঘের লোকেরা কেন তাঁকে এত ভয় পান? কেন মিথ্যা কথা ছড়াচ্ছেন সংঘের লোকজন? আমরা প্রত্যেকেই ব্যক্তিগত অনুষ্ঠানে যোগ দিই।' কংগ্রেসের সেই দাবির মধ্যে নেপালের সংবাদমাধ্যম কাঠমাণ্ডু পোস্টের একটি প্রতিবেদনে জানানো হয়েছে, নেপালি বন্ধু সুমনিমা উদাসের বিয়ের অনুষ্ঠানে এসেছেন রাহুল।' সুমনিমার বাবা নেপালের দূত হিসেবে মায়ানমারে কর্মরত ছিলেন।

বন্ধ করুন