বাংলা নিউজ > ঘরে বাইরে > Bharat Jodo Yatra Video: রাহুল গান্ধীর সঙ্গে খোশমেজাজে খুদে! টফি খাওয়া থেকে শুরু করে ভাইদের সঙ্গে মারপিট,নিয়ে চলল আড্ডা

Bharat Jodo Yatra Video: রাহুল গান্ধীর সঙ্গে খোশমেজাজে খুদে! টফি খাওয়া থেকে শুরু করে ভাইদের সঙ্গে মারপিট,নিয়ে চলল আড্ডা

রাহুল গান্ধীর সঙ্গে বসে এই খুদে মেয়ের কথোপকথোন ভাইরাল।

বৃহস্পতিবার মহারাষ্ট্রের নানদেদে এই ভিডিয়ো উঠে এসেছে ‘ভারত জোড়ো যাত্রা’ র মাঝে। ৩ মিনিটের এই ভিডিয়োয় রাহুল গান্ধীর সঙ্গে দেখা গিয়েছে এক পুচকে মেয়েকে। সেই ছোট্ট মেয়ে তার বাড়ির নানান কথা বলে ফেলছে রাহুলকে। সে বলছে, তার ভাইদের সঙ্গে মারপিটের কাহিনি, বলছে, কীভাবে তাদের পোষা কুকুরকে সে অপছন্দ করতে, আর বলছে বড় হয়ে পুলিশ হওয়ার ইচ্ছার কথা।

কংগ্রেসের ‘ভারত জোড়ো’ যাত্রা নিয়ে বহু সময়ই নানান বিতর্কিত তথ্য সামনে এসেছে। প্রকাশ্যে এসেছে নানান রাজনৈতিক টানাপোড়েন। এই পরিস্থিতিতে এক মিষ্টি ভিডিয়ো কার্যত রাজনৈতিক দোলাচলের বৃত্ত থেকে বহুদূর , রাজনৈতিক তোলপাড় থেকেও অনেক দূরে নিয়ে যেতে পারে। এই ভিডিয়ো কংগ্রেসের ‘ভারত জোড়ো’ যাত্রার অংশ। সেখানে মহারাষ্ট্রের নানদেদে এক ছোট্ট পুচকের সঙ্গে রাহুল গান্ধীর কথপোকথনের ভিডিয়ো ভাইরাল হয়েছে।

বৃহস্পতিবার মহারাষ্ট্রের নানদেদে এই ভিডিয়ো উঠে এসেছে ‘ভারত জোড়ো যাত্রা’ র মাঝে। ৩ মিনিটের এই ভিডিয়োয় রাহুল গান্ধীর সঙ্গে দেখা গিয়েছে এক পুচকে মেয়েকে। সেই ছোট্ট মেয়ে তার বাড়ির নানান কথা বলে ফেলছে রাহুলকে। সে বলছে, তার ভাইদের সঙ্গে মারপিটের কাহিনি, বলছে, কীভাবে তাদের পোষা কুকুরকে সে অপছন্দ করতে, আর বলছে বড় হয়ে পুলিশ হওয়ার ইচ্ছার কথা। পুলিশ হওয়ার কথা রাহুল শুনেই, বলেন, সকলে যদি পুলিশ হয়ে যায়, তাহলে চোর তো থাকবেই না! রাহুল গান্ধীর এই খুনসুটিতে বেশ 'বিপর্যস্ত' হয়ে যায় মেয়েটি! এরপর রাহুল তাকে খাওয়ার জন্যও বলেন। তার উত্তরে কিছুটা ভেবে চিন্তা করে জবাব দেয় এই পুচকে মেয়ে। সবচেয়ে বড় বিষয় টফি নিয়ে এই ছোট্ট মেয়ে তার মনের কথা জানিয়ে দেয়।

উল্লেখ্য, সদ্য কংগ্রেসের ‘ভারত জোড়ো যাত্রা’ ৬৫ তম দিনে পদার্পণ করেছে। শুক্রবারই সেই যাত্রা পৌঁছেছে মহারাষ্ট্রে। মহারাষ্ট্রে রাহুলের সঙ্গে পা মেলান মহাবিকাশ আঘাড়ির সদস্যরাও। উল্লেখ্য, কংগ্রেসের সঙ্গে হাত মিলিয়ে, এনসিপি ও শিবসেনার উদ্ধব ঠাকরে ক্যাম্প সেখানে মহাবিকাশ আঘাড়ির সরকার গড়েছিল। যে সরকারের মসনদ পতন হতেই শিণ্ডে-ফড়নবীশ সরকার মহারাষ্ট্রে শাসনভার গ্রহণ করে। জানা গিয়েছে, শিবসেনার নেতা আদিত্য ঠাকরে ‘ভারত জোড়ো যাত্রা’র অংশ নিতে চলেছেন। উল্লেখ্য, শুক্রবারই মহারাষ্ট্রের নানদেদে পৌঁছে রাহুল গান্ধী একটি জনসভায় বক্তব্য রাখেন। তারপরই এই ছোট্ট পুচকের সঙ্গে তাঁর এ ভিডিয়ো ভাইরাল হয়।

 

 

 

 

 

 

 

 

বন্ধ করুন