বাংলা নিউজ > ঘরে বাইরে > Rahul Gandhi Playing Drum: ‘ওয়ান, টু, থ্রি...’, ড্রাম বাজালেন রাহুল, প্রথমে খেই হারিয়েও ফিরলেন তালে! দেখুন ভিডিয়ো

Rahul Gandhi Playing Drum: ‘ওয়ান, টু, থ্রি...’, ড্রাম বাজালেন রাহুল, প্রথমে খেই হারিয়েও ফিরলেন তালে! দেখুন ভিডিয়ো

মহারাষ্ট্রে ড্রাম বাজাচ্ছেন রাহুল  (Congress Twitter)

মহারাষ্ট্রের হিঙ্গোলি জেলার কালামনুরিতে এক সাংস্কৃতিক অনুষ্ঠানে মঞ্চে ওঠেন রাহুল গান্ধী। সেখানেই ড্রাম বাদকদের সঙ্গে নিজেও ড্রাম বাজান রাহুল।

‘ভারত জোড়ো’ যাত্রার অংশ হিসেবে বর্তমানে মহারাষ্ট্রে রয়েছেন রাহুল গান্ধী। সেখানেই এক অনুষ্ঠানে যোগ দিয়ে ড্রাম বাজানোর চেষ্টা করলেন কংগ্রেস সাংসদ। সংবাদ সংস্থা এএনআই রাহুলের সেই ড্রাম বাজানোর ভিডিয়ো পোস্ট করে টুইটারে। সেই ভিডিয়োতেই দেখা যায়, মঞ্চে পেশাদার ড্রামারদের সঙ্গে তাল রাখার চেষ্টা করছেন রাহুল গান্ধী। প্রথমের দিকে খেই হারিয়ে ফেললও পরে পাশের জনকে দেখে দেখে তালে ফেরেন রাহুল গান্ধী।

জানা গিয়েছে, মহারাষ্ট্রের হিঙ্গোলি জেলার কালামনুরিতে এক সাংস্কৃতিক অনুষ্ঠানে মঞ্চে ওঠেন রাহুল গান্ধী। সেখানেই ড্রাম বাদকদের সঙ্গে নিজেও ড্রাম বাজান রাহুল। তবে প্রথমে রাহুল বাকি ড্রামারদের তাল বুঝতে পারছিলেন না। পরে তাঁর বাঁদিকে থাকা ড্রামার থাকে তাল ধরতে সাহায্য করেন। মাইকেও রাহুলকে উৎসাহিত করার জন্য ‘ওয়ান, টু, থ্রি...’ বলে তাল ঠোকা হয়। ভিডিয়োর শেষে দেখা যায়, রাহুল বাকি ড্রামারদের সঙ্গে করমর্দন করছেন হাসিমুখে।

প্রসঙ্গত, গত ৭ নভেম্বর মহারাষ্ট্রে প্রবেশ করে ভারত জোড়ো যাত্রা। ১৪ দিন মহারাষ্ট্রে থাকার কথা ভারত জোড়ো যাত্রার। মহারাষ্ট্রে মোট ৬টি লোকসভা কেন্দ্রের অন্তর্গত ১৫টি বিধানসভা কেন্দ্র দিয়ে যাবে এই যাত্রা। মহারাষ্ট্রে মোট ৩৮২ তিমি পথ পাড়ি দেবেন রাহুল। মহারাষ্ট্রের আগে তামিলনাড়ু, কেরল, কর্ণাটক, তেলাঙ্গানা, অন্ধ্রপ্রদেশ দিয়ে গিয়েছে এই ভারত জোড়ো যাত্রা। গত ৭ সেপ্টেম্বর কণ্যাকুমারী থেকে চালু হওয়া এই যাত্রা গিয়ে শেষ হবে কাশ্মীরে। আগামী বছর এই যাত্রা পূর্ণ হবে। মোট ৩৫৭০ কিমি পথ পাড়ি দেওয়ার কথা রাহুল গান্ধীর। এর মধ্যে প্রায় ১২০০ কিমি পথ ইতিমধ্যেই পার করেছেন রাহুল গান্ধী। বাকি আরও প্রায় ২৩৫৫ কিমি পথ।

বন্ধ করুন