বাংলা নিউজ > ঘরে বাইরে > সোনিয়ার ফোন গেল লন্ডনের কংগ্রেস কর্মীদের কাছে, যোগাযোগ করালেন রাহুল
রাহুল গান্ধী, কংগ্রেস নেতা (PTI Photo) (PTI)

সোনিয়ার ফোন গেল লন্ডনের কংগ্রেস কর্মীদের কাছে, যোগাযোগ করালেন রাহুল

  • রাহুল বলেন, প্রধানমন্ত্রীর এই ধরনের একটা মনোভাব থাকা দরকার যে আমি অন্য়ের কথা শুনব। কিন্তু আমাদের প্রধানমন্ত্রী অন্যের কথা শুনতে চান না। অন্য়কে বলতেও দেন না। পাশাপাশি ইউক্রেন ও লাদাখের মধ্যেও সমতা টানার চেষ্টা করেন তিনি।

আরিয়ান প্রকাশ

লন্ডনের প্রবাসী কংগ্রেস নেতা কর্মীদের সঙ্গে আলোচনায় বসলেন রাহুল গান্ধী। শুধু তাই নয়, সারপ্রাইজ ফোন কলে সোনিয়া গান্ধীর সঙ্গেও কথা হল ইন্ডিয়ান ওভারসিজ কংগ্রেসের। ইন্ডিয়ান ওভারসিজ কংগ্রেসের তরফে বিবৃতি জারি করে জানানো হয়েছে, সকলকে অবাক করে টিম মেম্বারদের সঙ্গে সোনিয়া গান্ধী ফোনে কথা বলেন। তিনি সকলকে উৎসাহ দিয়েছেন। আগামী নির্বাচনগুলিতে যাতে তারা জিততে পারেন সেব্যাপারে পরিশ্রম করার ব্যাপারেও বলা হয়েছে।

তেলেঙ্গানার প্রবাসী ভারতীয়রা তেলেঙ্গানা রাজ্য করার জন্য সোনিয়ার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। ২০২৩এ তেলেঙ্গানা নির্বাচনে কঠোর পরিশ্রম করার ব্যাপারে তিনি পরামর্শ দেন। দেশজুড়ে আদর্শগত লড়াই করার জন্য সকলকে উৎসাহ দেন রাহুল গান্ধী। ইন্ডিয়ান ওভারসিজ কংগ্রেসের পক্ষ থেকে জানানো হয়েছে, রাহুল গান্ধী জানিয়েছেন, কোনও নির্দিষ্ট দলের বিরুদ্ধে তাঁর লড়াই নয়। একটি ক্ষতিকারক আদর্শ ও দেশকে রক্ষা করার জন্য় এই লড়াই।

'Ideas for India' কনক্লেভে যোগ দেওয়ার জন্য রাহুল গান্ধী লন্ডনে গিয়েছেন। সেই কনক্লেভের পরের দিনই তিনি প্রবাসী কংগ্রেস কর্মীদের সঙ্গে আলোচনায় বসেন। আর সেই কনক্লেভ থেকেও কেন্দ্রের বিজেপি সরকারের বিরুদ্ধে সুর চড়ান তিনি। রাহুল বলেন, প্রধানমন্ত্রীর এই ধরনের একটা মনোভাব থাকা দরকার যে আমি অন্য়ের কথা শুনব। কিন্তু আমাদের প্রধানমন্ত্রী অন্যের কথা শুনতে চান না। অন্য়কে বলতেও দেন না। পাশাপাশি ইউক্রেন ও লাদাখের মধ্যেও সমতা টানার চেষ্টা করেন তিনি। 

বন্ধ করুন