বাংলা নিউজ > ঘরে বাইরে > রাহুল গান্ধীর একটি টুইট, ক্রিকেট আকাদেমির দরজা খুলল কিশোরের সামনে
ক্রিকেট আকাদেমিতে ভর্তির সুযোগ পেল ভরত সিং। (হিন্দুস্তান টাইমস)

রাহুল গান্ধীর একটি টুইট, ক্রিকেট আকাদেমির দরজা খুলল কিশোরের সামনে

  • আকাদেমির প্রেসিডেন্ট বৈভব গেহলট জানিয়েছেন, আমি ওই প্রতিশ্রুতিবান বোলারের সঙ্গে দেখা করেছি। আমি তার বাবার সঙ্গে কথাও বলেছি। তাকে নানাভাবে উৎসাহ দিয়েছি।

শচিন সাইনি

 রাহুল গান্ধীর একটি টুইট। আর সেই টুইটের জেরে ২৪ ঘণ্টার মধ্যেই রাজস্থানের বাসিন্দা ১৬ বছর বয়সী কিশোর ভরত সিং সুযোগ পেল ক্রিকেট আকাদেমিতে ভর্তি হওয়ার। বুধবার রাহুল গান্ধী একটি ভিডিয়ো টুইটে শেয়ার করেছিলেন। সেই ভিডিয়োতে ছিল ভরত সিংয়ের কথা। সেখানে দেখা গিয়েছিল মাছ ধরার জাল দিয়ে বোলিং অনুশীলন করছে ভরত সিং। ওই কিশোরের প্রতিভায় মুগ্ধ রাহুল। তিনি রাজস্থানের মুখ্যমন্ত্রীকে অনুরোধ করেন ক্রিকেট আকাদেমিতে তার সুযোগ করে দেওয়ার জন্য।

মুখ্য়মন্ত্রী সাড়া দেন রাহুলের টুইটের। এরপরই ক্রীড়ামন্ত্রী অশোক চন্দনা টুইট করে জানিয়ে দিয়েছিলেন, আমরা চাই ওই খেলোয়াড়ের প্রতিভার বিকাশ হোক। তাকে জয়পুরের স্পোর্টস আকাদেমিতে ভর্তি করা হবে।

তার ২৪ ঘণ্টার মধ্যেই  ভরতকে দেখা যায় রাজস্থান ক্রিকেট আকাদেমিতে তিনি অনুশীলন করছেন।আকাদেমির প্রেসিডেন্ট বৈভব গেহলট জানিয়েছেন, আমি ওই প্রতিশ্রুতিবান বোলারের সঙ্গে দেখা করেছি। আমি তার বাবার সঙ্গে কথাও বলেছি। তাকে নানাভাবে উৎসাহ দিয়েছি। অন্য একটি টুইটে তিনি জানিয়েছেন, রাহুল গান্ধী ওই প্রতিশ্রুতিবান কিশোরের ভিডিয়ো শেয়ার করেছিলেন। তার প্রতিভার বিকাশের জন্য আমরা জয়পুরের আকাদেমিতে ব্যবস্থা করেছি। তার জন্য হস্টেলের ব্যবস্থাও হয়েছে। 

ক্রিকেট কোচ মনোজ চৌধুরী জানিয়েছেন, ভরত সিং অত্যন্ত দক্ষ। তবে তাকে প্রশিক্ষণ নিতে হবে। 

বন্ধ করুন