বাংলা নিউজ > ঘরে বাইরে > Rahul Gandhi: ‘বিদ্যুৎ সংকট, বেকারত্ব, মুদ্রাস্ফীতি...ভারতকে শেষ করেছে মোদী সরকার’, তোপ রাগার

Rahul Gandhi: ‘বিদ্যুৎ সংকট, বেকারত্ব, মুদ্রাস্ফীতি...ভারতকে শেষ করেছে মোদী সরকার’, তোপ রাগার

কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী (এএনআই) (Shrikant Singh)

Rahul Gandhi: কেন্দ্রকে তোপ দেগে টুইট করলেন কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী। তিনি অভিযোগ করেন, মোদী সরকারের অপশাসনের জেরে ভারত শেষ হয়ে যাচ্ছে। তিনি একাধিক ইস্যুর উল্লেখ করেন নিজের টুইটে।

দেশে সম্প্রতি বিদ্যুৎ সংকট দেখা দিয়েছে। এই আবহে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্রীমো অমিত শাহ বিশেষ বৈঠকে বসেছেন কেন্দ্রীয় বিদ্যুৎ মন্ত্রী, রেলমন্ত্রী এবং কয়লামন্ত্রীর সঙ্গে। আর এই বৈঠক চলাকালীনই কেন্দ্রকে তোপ দেগে টুইট করলেন কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী। তিনি অভিযোগ করেন, মোদী সরকারের অপশাসনের জেরে ভারত শেষ হয়ে যাচ্ছে। তিনি একাধিক ইস্যুর উল্লেখ করেন নিজের টুইটে। (আরও পড়ুন: বিদ্যুৎ সংকট নিয়ে জরুরি বৈঠকে অমিত শাহ; উপস্থিত বিদ্যুৎমন্ত্রী, কয়লামন্ত্রীও)

টুইট বার্তায় রাহুল গান্ধী লেখেন, ‘বিদ্যুৎ সংকট, চাকরির সংকট, কৃষক সংকট, মুদ্রাস্ফীতি সংকট... প্রধানমন্ত্রী মোদীর ৮ বছরের অব্যবস্থাপনার একটি কেস স্টাডি এটা। একসময় বিশ্বের দ্রুত বর্ধনশীল অর্থনীতিগুলির মধ্যে একটি ছিল ভারত। তবে তা শেষ করে দেওয়া হচ্ছে।’ এর আগে কেন্দ্রীয় মন্ত্রী আর কে সিং সামগ্রিক পরিস্থিতির জন্য রাজ্যগুলির ঘাড়ে দায় চাপিয়েছিলেন। তাঁর দাবি, কয়লার অভাব নেই। কিন্তু কোল ইন্ডিয়ার কাছে বকেয়া না মেটানোয় কয়লা উত্তোলনে বিলম্ব ঘটছে।

প্রসঙ্গত, দেশের বিভিন্ন প্রান্তেই বিদ্যুতের সংকট দেখা দিয়েছে। প্রচন্ড গরমে টানা লোডশেডিং হচ্ছে দেশের বহু রাজ্যে। এনিয়ে এর আগেও মোদী সরকারকে তুলোধোনা করে কংগ্রেস। কংগ্রেসের অভিযোগ, বিদ্যুৎ প্ল্যান্ট পর্যন্ত কয়লা পৌঁছচ্ছে না। এর জেরেই বিদ্যুতের সংকট তৈরি হচ্ছে। দলের তরফে দাবি করা হয়, এই সংকট মেটানো দরকার। কংগ্রেস মুখপাত্র গৌরব বল্লভ এই বিষয়ে বলেছিলেন, ‘কেন্দ্রের একটাই উত্তর, এটা রাজ্যের বিষয়। যদি রাজ্যের উপর সব ছেড়ে দেন তবে আপনারা কী করতে আছেন?’ তাঁর দাবি, বিদ্যুতের সমস্যা মেটাতে হবে। ২৪ ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ যথাযথ রাখতে হবে। এই আবহে সুর চড়ালেন রাহুল গান্ধীও।

ঘরে বাইরে খবর

Latest News

Summer Hacks: গরমে ভাত বাসি হলে বানিয়ে নিন এই শরবত, মুখে লেগে থাকবে স্বাদ ইন্দোনেশিয়ার আগ্নেয়গিরিতে অগ্নুৎপাত, সুনামির সতর্কতা, সরানো হল ১১,০০০ জনকে মাও-ডেরা বস্তারেও শান্তির ভোট! লজ্জা পাবে দিনহাটা? কনসার্ট শুনতে এসেছেন ইনি কে! দেখেই চমকে গেলেন অরিজিৎ 'জামিন পেতে কি প্যারালাইসিসের ঝুঁকি নেব'?সুগার নিয়ে EDর দাবির পাল্টা দিলেন কেজরি ফেডারেশন কর্তাদের গাফিলতি, অলিম্পিক্সে শ্যুটিংয়ে সাফল্য নিয়ে অনিশ্চিত যশপাল রানা ৬ বছরের ছোট বরের সঙ্গে শুভদৃষ্টিতে লাজুক রূপাঞ্জনা, দেখুন বিয়ের নানান মুহূর্ত… রাজ্যে ৩ আসনের ভোটগ্রহণে কত শতাংশ ভোট পড়ল? কী জানাল নির্বাচন কমিশন? পন্তকে ঘিরে DC-র খেলোয়াড়দের বাচ্চারা, ফিরল পেইনের বেবি সিটার স্লেজিংয়ের স্মৃতি আগামিকাল কেমন কাটবে দিন? মেষ থেকে মীনের মধ্যে লাকি কারা! রইল ২০ এপ্রিলের রাশিফল

Latest IPL News

পন্তকে ঘিরে DC-র খেলোয়াড়দের বাচ্চারা, ফিরল পেইনের বেবি সিটার স্লেজিংয়ের স্মৃতি 'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস স্মার্ট রিপ্লে সিস্টেম কীভাবে IPL 2024-এ বিপ্লব এনেছে- তুলে ধরলেন শ্রীনাথ ও মেনন পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো IPL 2024: LSG vs CSK ম্যাচের আগে ধোনির প্রসঙ্গে অতীতের কোন কথা বললেন রাহুল? মুম্বইয়ের সংসারে অবশেষে মিলে সুর মেরা তুমহারা, রোহিতের আলিঙ্গন হার্দিককে ছেলে অন্ত প্রাণ বাবা!ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়াতে বার্তা শিখর ধাওয়ানের T20 WC 2024-এর আগে কি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন সূর্যকুমার! কী বললেন ‘SKY’? ‘স্বপ্ন সত্যি হয়েছে’, বুমরাহকে সুইপ শটে ছয় মেরে বলছেন আশুতোষ- ভিডিয়ো T20 ফর্ম্যাটে বল করাটা বেশ কঠিন- IPL-এ আগুন ঝরানোর পরেও স্বীকারোক্তি বুমরাহের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.