বাংলা নিউজ > ঘরে বাইরে > Rahul Gandhi: টি-শার্টের পর এবার খবরে রাহুলের রেইনকোট! 'ভারত জোড়ো যাত্রা'র মাঝে কংগ্রেস কী জানাল?

Rahul Gandhi: টি-শার্টের পর এবার খবরে রাহুলের রেইনকোট! 'ভারত জোড়ো যাত্রা'র মাঝে কংগ্রেস কী জানাল?

কাঠুয়ায় ভারত জোড়ো যাত্রায় রাহুল গান্ধী।. (ANI Photo) (AICC )

কংগ্রেসের ‘ভারত জোড়ো যাত্রা’র ১২৫ দিনে প্রথমবার রাহুল গান্ধীকে দেখা গিয়েছে শার্টের ওপর কোনও পোশাক পরতে। অনেকেই দাবি করছেন, রাহুল গান্ধী এই প্রথমবার শীতে জ্যাকেট পরেছেন। তবে কংগ্রেস সেই বিভ্রান্তি দূর করে জানিয়েছে, রাহুল গান্ধী কোনও জ্যাকেট পরেননি, বরং পরেছেন রেইনকোট।

দিল্লিতে যখন ‘ভারত জোড়ো যাত্রা’ চলছিল তখন তাঁকে দেখা গিয়েছে, একটি সাদা টি শার্টে। প্রশ্ন উঠেছিল দিল্লির হাড় কাঁপানো ঠান্ডায় রাহুল গান্ধী কীভাবে একটি মাত্র টি শার্টে শীত নিবারণ করছেন? জবাবে রাহুল জানিয়েছিলেন যে যতক্ষণ না পর্যন্ত ঠান্ডায় না কাঁপছেন ততক্ষণ পর্যন্ত সোয়েটার পরবেন না। এরপর খবরে উঠে এসেছে রাহুল গান্ধীর রেনকোট।

কংগ্রেসের ‘ভারত জোড়ো যাত্রা’র ১২৫ দিনে প্রথমবার রাহুল গান্ধীকে দেখা গিয়েছে শার্টের ওপর কোনও পোশাক পরতে। অনেকেই দাবি করছেন, রাহুল গান্ধী এই প্রথমবার শীতে জ্যাকেট পরেছেন। তবে কংগ্রেস সেই বিভ্রান্তি দূর করে জানিয়েছে, রাহুল গান্ধী কোনও জ্যাকেট পরেননি, বরং পরেছেন রেইনকোট। প্রসঙ্গত, দক্ষিণ ভারত, মধ্যভারত পার করে এসে রাহুল গান্ধীর নেতৃত্বে কংগ্রেসের ‘ভারত জোড়ো যাত্রা’ বর্তমানে কাঠুয়ায় রয়েছে। কেরলের মহিলা কংগ্রেসের তরফে একটি ভিডিয়ো শেয়ার করে তাতে দেখানো হয়েছে, কাঠুয়ায় ঝিরঝরে বৃষ্টি বন্ধ হতেি রাহুল খুলে ফেলেছেন রেইনকোট। এর আগে ‘ভারত জোড়ো যাত্রা’ চলাকালীন প্রবল শীতে দিল্লি, হরিয়ানা, উত্তরপ্রদেশে রাহুল গান্ধীকে দেখা যায় সাদা টি শার্ট পরে মিছিলে অংশ নিতে। এমনকি পঞ্জাবেও সেই একই দৃশ্য দেখা গিয়েছে। তবে জম্মুর কাঠুয়াতে পা রাখতেই শুরু হয় ঝিরঝিরে বর্ষণ। তখনই রাহুল গান্ধীকে দেখা যায় রেইন কোট পরতে।

 

উল্লেখ্য, রাহুল গান্ধীর ‘ভারত জোড়ো যাত্রা’য় বারবার একাধিক বিতর্ক দানা বাঁধে। করোনাকে নজর রেখে যাত্রা স্তব্ধ করার জন্য কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের তরফে রাহুল গান্ধীর কাছে আর্জি জানানো হয়। তবে সেসবকে সরিয়ে তিনি যাত্রা অবিচল রাখেন। এদিকে, তারই মাঝে রাহুল গান্ধীর টি শার্ট প্রসঙ্গ নিয়ে ওঠে বিতর্ক। সেই বিতর্ক নিয়ে মুখ খুলে রাহুল বলেছিলেন, তাঁর টি শার্ট পরা না পরা নিয়ে অযথা কথা না বলে , দেশে যে অসংখ্য মানুষ সোয়েটার পরতে পারেন না তা নিয়ে হোক আলোচনা। এদিকে, তারই মাঝে বিজেপি নেতা মঞ্জিন্দর সিং সিরসা একটি রাহুল গান্ধীর ছবি টুইট করেন। যে ছবি ভারত জোড়ো যাত্রার অংশ ছিল। সেখানে ছবিটি জুম করে দেখা যায়, রাহুল টি শার্টের ভিতরে থার্মাল ওয়্যার পরে রয়েছেন। সেই বিতর্কের রেশ কাটতে না কাটতেই শুরু হয়ে গিয়েছে নতুন করে রেইনকোট বিতর্ক।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

 

 

 

 

বন্ধ করুন