বাংলা নিউজ > ঘরে বাইরে > Bangladesh Railway Employee: বাংলাদেশ: টিকিট দেখতে চাওয়ার অপরাধে রেলকর্মীদের মারধর

Bangladesh Railway Employee: বাংলাদেশ: টিকিট দেখতে চাওয়ার অপরাধে রেলকর্মীদের মারধর

টিকিট পরীক্ষা করতে গিয়ে খেতে হল মার! (প্রতীকী ছবি)

রেলকর্মী টিকিট দেখতে চেয়েছেন। সেটাই তাঁর অপরাধ। আর অপরাধের শাস্তিস্বরূপ মার খেতে হল তাঁকে।

বাংলাদেশের দিনাজপুর রেল স্টেশনে কর্মীদের মারধরের অভিযোগ ওঠে। জানা যায়, এক যাত্রীর কাছে রেলকর্মচারী টিকিট দেখতে চান। আর সেই কারণেই তাঁকে মারা হয়। বুধবার দিন বিকেলে এমনই ঘটনার সাক্ষী থাকল দিনাজপুর রেল স্টেশন!

এই মারামারির ঘটনার ফলে রেল নিরাপত্তা বাহিনীর এক সদস্য এবং দুজন কর্মচারী আহত হয়েছেন। কে রেলকর্মচারীকে মেরেছেন জানেন? না, কোনও আম আদমি নয়। দিনাজপুরের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ দফতরের উপপরিচালক শাহ নেওয়াজ এই কাণ্ডটি ঘটিয়েছেন। তাঁর কাছে কেন রেলকর্মচারীরা টিকিট দেখতে চেয়েছেন, সেটাই তাঁদের অপরাধ বলে বিবেচনা করে তিনি তাঁর অফিস থেকে ৬-৭ জনকে ডেকে আনেন। তারপর তাঁদের দিয়েই মার খাওয়ান রেলকর্মীদের। এমনই অভিযোগ করেছেন তাঁরা। রেলকর্মীরা জানিয়েছেন যতক্ষণ না দোষীরা শাস্তি পাচ্ছে ততক্ষণ তাঁরা কাজে ফিরবেন না। কর্মবিরতি জারি থাকবে। সিসিটিভির ফুটেজ দেখে দোষীদের শাস্তির দাবি করেছেন রেলকর্মীরা।

এই ঘটনার পর এরশাদুল হক ভূঁইয়ার ঘরে দুই তরফের বৈঠক বসে। এরশাদুল হক হলেন রেলওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা। রাত ৯টা পর্যন্ত বৈঠক চলে। এই আলোচনায় উপস্থিত ছিলেন কোতোয়ালি থানার পুলিশ পরিদর্শক, স্টেশন সুপার, সহ একাধিক ব্যক্তি।

যাঁরা গোটা ঘটনায় আহত হয়েছেন তাঁরা হলেন রেলওয়ে নিরাপত্তা বাহিনীর মাসুদ পারভেজ, টিকিট কালেক্টর রিপন মিয়া, পোর্টারম্যান মো. নাহিদ হাসান। মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হয়েছে মাসুদ পারভেজ। তাঁর বাম দিকের কানের পাশে তিনটি সেলাই পড়েছে বলে দিনাজপুর জেনারেল হাসপাতালের চিকিৎসক জানিয়েছেন। হাসপাতালের তরফে জানানো হয়েছে ভারী কিছু দিয়ে মাসুদকে আঘাত করা হয়েছে। তাঁর এক্সরে প্রয়োজন রয়েছে। অন্যদিকে বাকি দুজনের প্রাথমিক চিকিৎসা করা হয়েছে।

ঘরে বাইরে খবর

Latest News

ম্যাচের পরেও আম্পায়াদের সঙ্গে গুজগুজ কোহলির, দ্বিতীয় ব্যাটের আশায় পাশে রিঙ্কু? 'এই দিনের অপেক্ষায় ছিলাম', SSC মামলায় রায়দানের পরই কেঁদে ভাসালেন চাকরিপ্রার্থী অভিষেকের চৌদ্দুপুরুষ চোর, চাঁচাছোলা আক্রমণ দিলীপের নিজেকে রবির 'স্ত্রী' বলে দাবি করে FIR,হঠাৎ কেন কেস প্রত্যাহার করতে চাইলেন অপর্ণা পদ্ম হাতে মমতাকে 'বিড়াল' আখ্যা দিয়ে বিস্ফোরক দিলীপ ঘোষ 'জোচ্চর, তোমাদের ফাঁসিতে চড়ানো উচিত', SSC রায়ের পরে বললেন ‘দুর্নীতি ধরা’ অভিজিৎ সিএএ নিয়ে পথসভা চলাকালীন বাংলা পক্ষর নেতার ওপর হামলা, অভিযুক্ত বিজেপি SSC মামলায় ২৫,৭৫৩ জনের চাকরি বাতিল করল কলকাতা হাই কোর্ট যে সব দল পার্টি করে, তারা এখনও IPL জিততে পারেনি- কাদের দিকে আঙুল তুললেন রায়না জীবনে নাকি প্রথমবার আলুরদম মুড়ি খেলেন রচনা!অভিনেত্রীর হাসি দেখে ট্রোল নেটপাড়ার

Latest IPL News

ম্যাচের পরেও আম্পায়াদের সঙ্গে গুজগুজ কোহলির, দ্বিতীয় ব্যাটের আশায় পাশে রিঙ্কু? যে সব দল পার্টি করে, তারা এখনও IPL জিততে পারেনি- কাদের দিকে আঙুল তুললেন রায়না কীভাবে ইডেনের মন জিতলেন সল্ট, ফিরে দেখুন শেষ বলে অনবদ্য রান আউটের ঝলক IPL 2024: বাহবা দিচ্ছে দুনিয়া, তবুও খুশি হবেন না গুরু যুবরাজ, ভয় অভিষেকের যাদের মাথার উপর ছাদ নেই, লড়াই করেন তাঁরা, আমরা খুব ভালো আছি,হঠাৎ দার্শনিক কোহলি করণকে তুচ্ছ মনে করে সিঙ্গল নিতে রাজি হননি কার্তিক,১ রানে হারের পর প্রশ্নে রণনীতি ইডেনে হেরে উঠেই শাস্তির মুখে RCB ক্যাপ্টেন, বিরাট জরিমানা পঞ্জাব দলনায়ক কারানের যাঁরা ২ বেলা খেতে পান না ঠিকভাবে, তাঁরাই স্ট্রাগল করেন, আমি নই, মন জিতলেন বিরাট ফের পঞ্জাবের মুখ থেকে জয় ছিনিয়ে আনলেন রাহুল তেওয়াটিয়া, ৩ উইকেটে জিতল গুজরাট ম্যাচ হারলেও IPL-এ ইতিহাস গড়লেন কোহলি! গেইল-রোহিতদের পিছনে ফেলে নজির গড়লেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.