বাংলা নিউজ > ঘরে বাইরে > পরীক্ষার্থীদের সহিংস প্রতিবাদের মুখে NTPC এবং লেভেল ১ পরীক্ষা স্থগিত করল রেল

পরীক্ষার্থীদের সহিংস প্রতিবাদের মুখে NTPC এবং লেভেল ১ পরীক্ষা স্থগিত করল রেল

রেল লাইনে নেমে বিক্ষোভ প্রতিবাদীদের (ছবি সৌজন্যে পিটিআই)  (PTI)

প্রতিবাদী পরীক্ষার্থীদের যাবতীয় অভিযোগ খতিয়ে দেখতে একটি কমিটি গঠন করা হয়েছে।

বিক্ষোভের মুখে স্থগিত রেলে নিয়োগের পরীক্ষা। নিয়োগ প্রক্রিয়ার বিরোধিতায় চাকরি প্রার্থীদের সহিংস প্রতিবাদের পরে এনটিপিসি এবং লেভেল ১ পরীক্ষা স্থগিত করার সিদ্ধান্ত নেয় রেল কর্তৃপক্ষ। বুধবার রেলের তরফে এই ঘোষণা করা হয়। রেলের তরফে জানানো হয়, এই সংক্রান্ত যাবতীয় অভিযোগ খতিয়ে দেখতে একটি কমিটি গঠন করা হয়েছে। বিভিন্ন রেলওয়ে নিয়োগ বোর্ডের (আরআরবি) অধীনে পরীক্ষায় উত্তীর্ণ এবং ব্যর্থ পরীক্ষার্থীদের অভিযোগগুলি খতিয়ে দেখবে। পুরো বিষয়টি খতিয়ে দেখার পর এই কমিটি রেল মন্ত্রণালয়ে তাদের প্রতিবেদন জমা দেবে।

উল্লেখ্য, এর আগে মঙ্গলবারই চাকরি প্রার্থীদের সতর্ক করে রেলওয়ের তরফে একটি সাধারণ বিজ্ঞপ্তি জারি করে ঘোষণা করা হয়, যারা প্রতিবাদ করার সময় রেল লাইন অবরোধ করছে এবং ভাঙচুর এবং বেআইনি কার্যকলাপে জড়িত তাদের রেলওয়েতে নিয়োগ করা থেকে বিরত রাখা হবে। প্রসঙ্গত, বিহারের বেশ কয়েকটি জায়গায় বিক্ষোভকারীরা রেলপথে বসে থাকার একদিন পরে এই বিজ্ঞপ্তি জারি করা হয়েছিল। আর এদিন রেলের তরফে জানানো হল যে প্রতিবাদীদের অভিযোগ খতিয়ে দেখা হবে। এই অবস্থায় আপাতত স্থগিত থাকবে পরীক্ষা।

এদিকে প্রার্থীরা তাদের উদ্বেগ এবং পরামর্শের কথা কমিটির কাছে rrbcommittee@railnet.gov.in-এর মাধ্যমে জানাতে পারেন বলে জানিয়েছে রেল। আরআরবি-র সমস্ত চেয়ারপার্সনদেরও তাদের কাছে উপলব্ধ চ্যানেলগুলির মাধ্যমে প্রার্থীদের অভিযোগগুলি গ্রহণ করার এবং সেই অভিযোগগুলি সংকলন করার নিরর্দেশ দেওয়া হয়েছে। এবং পরে সেই অভিযোগগুলি কমিটির কাছে পাঠানোর নির্দেশ দেওয়া হয়েছে কর্তৃপক্ষের তরফে।

ঘরে বাইরে খবর

Latest News

মৃত্যুর মুখে উপস্থিত বুদ্ধিতে ৯ মাসের সন্তানের প্রাণরক্ষা মায়ের,সিডনিতে যা ঘটেছে KKR জিততেই শাহরুখের সঙ্গে মাঠে আব্রাম, কিন্তু গম্ভীর হয়ে কেন বসে অনন্যা-সুহানা ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে লোকসভার আগে কলকাতা বিমানবন্দরে যাত্রীর ব্যাগ খুলতেই উদ্ধার ১১ লক্ষ নগদ টাকা কোনও তল্লাশি-অভিযান হয়নি, কপ্টারকাণ্ডে অভিষেকের দাবি উড়িয়ে দিলেন আইটি আধিকারিক ‘আমাকে কম দেখা গেলেও নিখোঁজ ছিলাম না’ ভোটের আগে সাফাই দেবের আবারও দক্ষিণ দিনাজপুর বিশ্ববিদ্যালয়ের ঠিকানা বদল, একে অপরকে কটাক্ষ BJP-তৃণমূলের অসমে বিহু উদযাপন, দেখুন উৎসবমুখর রাজ্যের খণ্ডচিত্র পাকিস্তানে ভেঙে ফেলা হল ঐতিহাসিক হিন্দু মন্দির, তৈরি হচ্ছে বাণিজ্যিক কমপ্লেক্স লোকসভার আগে গোষ্ঠীকোন্দল মেটাতে মঞ্চেই দুই নেতার হাত মিলিয়ে দিলেন শতাব্দী

Latest IPL News

ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইয়ে ঝাল খাবার খেয়ে একেবারে নাজেহাল স্টিভ স্মিথ-ভিডিয়ো ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.