বাংলা নিউজ > ঘরে বাইরে > Bank Manager Shot in Kashmir: কাশ্মীরে ফের রক্ত ঝরল, জঙ্গিদের গুলিতে মৃত্যু ব্যাঙ্ক ম্যানেজারের
কুলগাম জেলায় জঙ্গিদের গুলিতে মৃত্যু হল এক ব্যাঙ্ক ম্যানেজারের। (HT_PRINT)

Bank Manager Shot in Kashmir: কাশ্মীরে ফের রক্ত ঝরল, জঙ্গিদের গুলিতে মৃত্যু ব্যাঙ্ক ম্যানেজারের

  • Bank Manager Shot in Kashmir: জম্মু ও কাশ্মীরের কুলগাম জেলায় জঙ্গিদের গুলিতে মৃত্যু হল এক ব্যাঙ্ক ম্যানেজারের। এই নিয়ে বিগত ৪৮ ঘণ্টায় এটি দ্বিতীয় এমন ঘটনা যেখানে আম নাগরিকের উপর হামলা চালাল জঙ্গিরা। মৃত ব্যাঙ্ক ম্যানেজারের নাম বিজয় কুমার।

জম্মু ও কাশ্মীরের কুলগাম জেলায় জঙ্গিদের গুলিতে মৃত্যু হল এক ব্যাঙ্ক ম্যানেজারের। এই নিয়ে বিগত ৪৮ ঘণ্টায় এটি দ্বিতীয় এমন ঘটনা যেখানে আম নাগরিকের উপর হামলা চালাল জঙ্গিরা। মৃত ব্যাঙ্ক ম্যানেজারের নাম বিজয় কুমার। এর আগে এক স্কুল শিক্ষিকাকে গুলি করে খুন করেছিল জঙ্গিরা। বিগত বেশ কয়েক মাস ধরেই কাশ্মীরি পণ্ডিত এবং ভিনরাজ্যের নাগরিকদের উপর কাশ্মীরে হামলা চালাচ্ছে জঙ্গিরা।

জানা গিয়েছে, মৃত ব্যক্তি এলকাই দেহাতি ব্যাঙ্কের ম্যানেজার। কুলগাম জেলার আরেহ মোহনপুরায় ঘটেছে। তিনি রাজস্থানের হনুমানগড়ের বাসিন্দা। এলাকা ঘেরাও করা হয়েছে। এর আগে রজনী বালা নামক একজন ৩৬ বছর বয়সি স্কুল শিক্ষিকাকে গুলি করে হত্যা করেছিল জঙ্গিরা। ৩৬ বছর বয়সি রজনী জম্মুর সাম্বা জেলার বাসিন্দা বলে জানায় কাশ্মীর জোন পুলিশ।

এদিকে আজকের ঘটনা প্রসঙ্গে জম্মু ও কাশ্মীরের বিজেপি মুখপাত্র আলতাফ ঠাকুর বলেন, ‘আবার এই লজ্জাজনক কাজ। এবার এলাকাই দেহাতি ব্যাঙ্কের ম্যানেজার - রাজস্থানের বিজয় কুমারকে কুলগামে সন্ত্রাসীরা খুন করল৷ এখন সরকারি কর্মচারীদেরও টার্গেট করছে সন্ত্রাসীরা। এটা খুব গুরুতর এবং উদ্বেগের বিষয়। সহিংসতার এই দুষ্টচক্র থামাতে নিরাপত্তা সংস্থাগুলিকে একটি কৌশল তৈরি করতে হবে।’

 

 

বন্ধ করুন