বাংলা নিউজ > ঘরে বাইরে > রিল বানানোর সময়ই বিষপান করলেন তরুণ, ছেলেকে সৎকার করে এসে আত্মঘাতী বাবা

রিল বানানোর সময়ই বিষপান করলেন তরুণ, ছেলেকে সৎকার করে এসে আত্মঘাতী বাবা

রাজস্থানের তরুণের অস্বাভাবিক মৃত্যুকে কেন্দ্র করে চাঞ্চল্য (সংগৃহীত)

সন্তানের মৃত্যুর খবর শুনে কান্নায় ভেঙে পড়েন দেবী সিংয়ের বাবা কালু সিং। ছেলেকে সৎকার করে এসে দরজায় খিল তুলে দিয়েছিলেন কালু সিং। পরে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয় বাড়ি থেকে।

ইনস্টাগ্রামে রিল বানানোর সময়ই বিষপান করলেন এক তরুণ। রাজস্থানের উদয়পুরের এই ঘটনায় হতবাক অনেকেই। তবে এখানেই ঘটনার শেষ নয়। সন্তানের মৃত্যুশোখ সহ্য করতে পারলেন না বাবা। ছেলের শেষকৃত্যের পরে আত্মহত্যা করলেন ওই তরুণের বাবাও। এই ঘটনা নাড়িয়ে দিয়েছে উদয়পুরকে। একটি হিন্দি দৈনিকে প্রকাশিত সংবাদ অনুসারে জানা গিয়েছে ১৯ বছর বয়সী ওই তরুণের নাম দেবী সিং। সোমবার সকালে তিনি বিষ খান বলে পরিবার সূত্রে জানা গিয়েছে। বিষপান করার সময় তিনি ইনস্টাগ্রামে রিল বানিয়েছিলেন।

এদিকে ওই তরুণের বিষ খাওয়ার ভিডিয়ো ছড়িয়ে পড়তেই তার দাদা গ্রামবাসীদের খবর দেন। গ্রামবাসীরা দ্রুত ওই এলাকায় গিয়ে দেখেন ওই তরুণ যন্ত্রণায় কাতরাচ্ছেন। এরপর দেবী সিংকে হাসপাতালে পাঠানো হয়। কিন্তু সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

এদিকে সন্তানের মৃত্যুর খবর শুনে কান্নায় ভেঙে পড়েন দেবী সিংয়ের বাবা কালু সিং। ছেলেকে সৎকার করে এসে দরজায় খিল তুলে দিয়েছিলেন কালু সিং। পরে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয় বাড়ি থেকে। 

পুলিশ জানিয়েছে, দেবী সিং সুরাতে কাজ করতেন। সেখান থেকে ফিরে তিনি গোগুন্ডা এলাকায় তিনি একটি পুকুরপাড়ে যান। সেখানেই বেলা ১১টা নাগাদ তিনি সালফাস জাতীয় ট্যাবলেট খান। এরপর বেলা সাড়ে ১১টা নাগাদ তার দাদা রূপ সিং ওই ভিডিয়ো দেখতে পান। ভাইকে বিষপান করতে দেখে তিনি স্থানীয়দের জানান। কিন্তু ততক্ষণে সব শেষ। হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করে হয় ওই তরুণকে।

ঘরে বাইরে খবর

Latest News

ব্যবসায়ীকে গুলি করে টাকা ছিনতাইয়ের অভিযোগ TMCP নেতার বিরুদ্ধে, প্রকাশ্যে ভিডিয়ো ট্রাম্পের সমর্থনে আইকনিক স্টাইলে গেঞ্জি ছিঁড়লেন WWE স্টার হাল্ক হোগান নিজের স্ত্রী ভেবে অন্য মহিলাকে চুম্বনের চেষ্টা বাইডেনের? নয়া আঙ্গিকে ফিরলেন স্টুয়ার্ট ব্রড, তারকাকে অনন্য সম্মান নটিংহামশায়ারের বলিউডি গানের সঙ্গে লালনগীতি! সাই-কার্তিক দাস বাউলের পারফরমেন্সে মুগ্ধ ইমন-অন্তরা পরপর ২দিন বৃদ্ধির পর আজ কিঞ্চিৎ সস্তা সোনা, কলকাতায় আজ কত রেট হলুদ ধাতুর? চাঁদিপুরা ভাইরাস আতঙ্কের কারণ হয়ে উঠেছে, এর সম্পর্কে কী কী জেনে রাখা দরকার গলায় গাঁদার মালা, হলুদে মাখামাখি সোহিনী-শোভন! ভেজা শরীরে বউকে আদরে ভরালেন গায়ক জিও, এয়ারটেলের বাজার খাচ্ছে BSNL, কীভাবে ২৭ লাখ নতুন গ্রাহক পেল সরকারি সংস্থা মানিকচকের ঘটনায় সিটুর বনধে প্রভাব পড়ল না, গোটা এলাকায় থমথমে পরিবেশ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.