বাংলা নিউজ > ঘরে বাইরে > ভোটের আগে রাজনৈতিক দল গঠন করলেন তামিল সুপারস্টার রজনীকান্ত
ফাইল ছবি
ফাইল ছবি

ভোটের আগে রাজনৈতিক দল গঠন করলেন তামিল সুপারস্টার রজনীকান্ত

  • সব আসনেই লড়বে তাঁর দল, জানিয়েছেন রজনী। 

প্রায় দুই বছর ধরে বলছিলেন রাজনীতিতে আসবেন। অবশেষে আনুষ্ঠানিক ঘোষণা করলেন তামিল সুপারস্টার রজনীকান্ত। বৃহস্পতিবার টুইটারে জানালেন যে ২০২১-এর জানুয়ারিতে দল গঠন করা হবেন। এপ্রিল-মে মাসে তামিলনাড়ুতে বিধানসভা নির্বাচন। সেখানে তাঁর দল জিতবে বলেও আত্মবিশ্বাসী তিনি। 

টুইটারে তামিলে রজনী বলেন যে মানুষের সমর্থন নিয়ে বিধানসভা ভোটে জিতবেন ও আমরা একটা সৎ, স্বচ্ছ, দুর্নীতিমুক্ত, জাতিভেদ ও ধর্মের উর্ধ্বে গিয়ে সরকার গড়বেন। এছাড়াও তিনি হ্যাশট্যাগ করেন যেটায় লেখা এখন নয়তো কখনও নয়। দল সম্পর্কিত বিস্তারিত ঘোষণা তিনি ৩১ ডিসেম্বর জানাবেন। 

টুইট করার পর সাংবাদিকদের নিজের বাসভবনে রজনী বলেন যে তাঁর দল ২৩৪টি আসনেই লড়বে। কোভিডের জন্য তিনি রাজ্যে ঘুরতে পারেননি। তামিলনাড়ুর মানুষের আশীর্বাদে তাঁর প্রাণরক্ষা হয়েছে বলে জানান রজনীকান্ত। একই সঙ্গে তিনি জানান যে পূর্ব প্রতিশ্রুতিমতোই তিনি ভোটের রাজনীতিতে নামছেন। কার্যত নিজেকে জনতার প্রতিনিধি হিসেবে তুলে ধরে রজনী বলেন যে তাঁর জয় হলে সেটা মানুষের জয়, হারলেও মানুষের হার। 

প্রসঙ্গত, সামনের সপ্তাহে ৭০তম জন্মদিন রজনীর। এই বয়সে করোনাকালে তাঁকে রাজনীতিতে আসতে মানা করেছিলেন চিকিৎসকরা। কিন্তু তাদের কথা উপেক্ষা করেই দল গঠন করছেন এই প্রখ্যাত অভিনেতা। 

২০১৭ সালের ডিসেম্বরে প্রথমবার রাজনীতিতে আসার কথা ঘোষণা করেন রজনী। কিন্তু কবে দল গঠন করবেন, সেই নিয়ে ছিল ধোঁয়াশা। এরমধ্যে অ্যাক্টিভ ছিল তাঁর ফ্যান ক্লাব রজনী মক্কল মন্দ্রম। তিরিশ নভেম্বর তাঁর সংগঠনের জেলা সচিবদের সঙ্গে ভোটে লড়া নিয়ে চূড়ান্ত আলোচনা হয়। তারপর এদিন নিজের সিদ্ধান্ত জানালেন রজনী। ভোটে তাঁর দল জিতলেও তিনি যে মুখ্যমন্ত্রী হবেন না, সেটাও আগেই জানিয়ে দিয়েছেন তিনি। 

 

বন্ধ করুন