বাংলা নিউজ > ঘরে বাইরে > রাজনীতির পথে আর কোনওদিন হাঁটবেন না রজনীকান্ত, পাকাপাকি ভাবে তুলে দিলেন দল
দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত  (ছবি সৌজন্যে পিটিআই) (PTI)
দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত  (ছবি সৌজন্যে পিটিআই) (PTI)

রাজনীতির পথে আর কোনওদিন হাঁটবেন না রজনীকান্ত, পাকাপাকি ভাবে তুলে দিলেন দল

  • শেষ পর্যন্ত রাজনীতিতে পা না দেওয়ার পাকাপাকি সিদ্ধান্ত নিয়ে ফেললেন রজনীকান্ত।

রাজনীতি পদার্পণ করা নিয়ে রজনীকান্তের টালবাহানা দীর্ঘদিনের। তবে শেষ পর্যন্ত রাজনীতিতে পা না দেওয়ার পাকাপাকি সিদ্ধান্ত নিয়ে ফেললেন রজনীকান্ত। আর এরই সঙ্গে তাঁর তৈরি রাজনৈতিক দল রজনী মাক্কাল মন্দ্রম তুলে দেওয়ার সিদ্ধান্তের কথা ঘোষণা করলেন থাইলাভা। আজ তিনি জানিয়ে দেন, বর্তমানে তো নয়ই, এমনকি ভবিষ্যতেও রাজনীতিতে যোগ দেওয়ার কোনও পরিকল্পনা নেই তাঁর।

উল্লেখ্য, কয়েক বছর আগেই তিনি রাজনীতিতে যোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন রজনীকান্ত। তার পর অনুরাগীদের সঙ্গে কথা বলে তৈরি করেছিলেন 'রজনী মাক্কাল মন্দ্রম।' কিন্তু সেই দল নিয়ে সক্রিয় রাজনীতিতে কোনওদিনই নামেননি রজনী। এই বিষয়ে টালবাহানা বজায় রাখেন তিনি। এরপর অবশ্য তামিলনাড়ুতে বিধানসভা নির্বাচনের আগে সক্রিয়ভাবে রাজনীতিতে নামার ঘোষণা করেছিলেন। কিন্তু গত ডিসেম্বরে তিনি আচমকাই অসুস্থ হয়ে পড়ায় সেই পরিকল্পনা থেকে পিছু হটেন থালাইভা। হাসপাতাল থেকে মুক্তি পেয়ে সক্রিয় রাজনীতিতে যোগদানের বিষয়টি পিছিয়ে দেন।

এর পর থেকে রাজনীতিতে যোগ দেওয়ার বিষয়ে নীরবই ছিলেন দক্ষিণী এই সুপারস্টার। তবে সোমবার সেই নীরবতা ভেঙে রজনীকান্ত বলেন, 'আমি রজনী মাক্কাল মন্দ্রম বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। রজনীকান্ত মাক্কাল মন্দ্রমের কার্যকর্তারা রজনীকান্ত ফ্যান ক্লাবের কাজ এগিয়ে নিয়ে যাবেন। মানুষের সেবায় নিয়োজিত থাকবেন।'

বন্ধ করুন