বাংলা নিউজ > ঘরে বাইরে > Chennai BMW Accident: রাস্তার ধারে শুয়ে থাকা যুবকের ওপর দিয়ে BMW চালালেন সাংসদ-কন্যা, মৃত ১, মিলল জামিন!

Chennai BMW Accident: রাস্তার ধারে শুয়ে থাকা যুবকের ওপর দিয়ে BMW চালালেন সাংসদ-কন্যা, মৃত ১, মিলল জামিন!

গাড়ি নিয়ে ফুটপাতে শুয়ে থাকা ব্যক্তিকে চাপা দিয়েও জামিনে মুক্ত সাংসদের কন্যা।

৮ মাস আগে সূর্যর বিয়ে হয়েছিল। ভরা সংসার রেখে সূর্যের এই মৃত্যু মেনে নিতে পারছেন না তাঁর প্রতিবেশীরা। তাঁর প্রতিবেশীরা সকলেই স্থানীয় শাস্ত্রীনগর পুলিশ স্টেশনে জড়ো হয়ে বিক্ষোভ দেখান।

পুনের পোর্শে কাণ্ডের পর আরও এক পথ দুর্ঘটনাকে ঘিরে শুরু হয়েছে চাঞ্চল্য। এবার ঘটনাস্থল চেন্নাই। সেখানে রাজ্যসভার সাংসদ বিড়া মস্তান রাওয়ের মেয়ে মাধুরীর বিরুদ্ধে অভিযোগ রাস্তায় শুয়ে থাকা এক ব্যক্তিকে চাপা দিয়ে চলে যাওয়ার। সেই অভিযোগে তিনি গ্রেফতার হয়েও পেয়ে গিয়েছেন জামিন, তবে আহত ব্যক্তি আঘাতের যন্ত্রণার সঙ্গে লড়তে লড়তে শেষে মৃত্যুর কোলে ঢোলে পড়েছেন। এই ঘটনায় মাধুরীর জামিন নিয়ে শুরু হয়েছে তোলপাড়।

ওয়াইএসআর কংগ্রেসের রাজ্যসভার সাংসদ বিড়া মস্তান রাও। তাঁর মেয়ে মাধুরী সদ্য চেন্নাইয়ের রাস্তায় একটি দুর্ঘটনার অভিযোগে অভিযুক্ত। মাধুরী চালাচ্ছিলেন বিলাসবহুল BMW গাড়ি। সেই সময় রাস্তার ধারে শুয়ে ছিলেন এক যুবক। সোমবার মধ্যরাতে মাধুরীর হাতে ছিল গাড়ির স্টিয়ারিং, অভিযোগ এমনই। পেশায় পেন্টার ওই যুবকের ওপর দিয়ে চলে যায় মাধুরীর গাড়ি। গাড়িতে তখন মাধুরী ছাড়াও ছিলেন তাঁর এক বান্ধবী। চেন্নাইয়ের বসন্ত নগরের এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। জানা গিয়েছে বছর ২৪ এর ওই যুবক রাস্তার ধারে এক পেভমেন্টে মদ্যপ অবস্থায় অপ্রকৃতিস্থ হয়ে শুয়ে ছিলেন। পুলিশ অফিসাররা বলছেন, ঘটনার পরই মাধুরী এলাকা থেকে পালিয়ে যান। এদিকে, দুর্ঘটনার পর মাধুরীর বান্ধবী গাড়ি থেকে নেমে আসেন। ততক্ষণে এলাকায় লোকজন জড়ো হয়েছেন। তাঁদের সঙ্গে বচসা করতে থাকেন মাধুরীর বান্ধবী। খানিকক্ষণ বাদে সেই বান্ধবীও এলাকা থেকে পালিয়ে যান। পথের ধারে শুয়ে থাকা আহত ওই ব্যক্তির নাম সূর্য। সূর্যকে সঙ্গে সঙ্গে স্থানীয় হাসপাতালে ভর্তি করেন আশপাশের সকলে। হাসপাতালে আহত অবস্থায় নিয়ে গেলেও আঘাতের যন্ত্রণার সঙ্গে লড়তে থাকেন সূর্য। শেষে তিনি হাসপাতালে মারা যান।

(India Canada Relationship: ইতালিতে মোদীর সঙ্গে সাক্ষাতের পর ভারত-কানাডার মিলমিশের 'সুযোগ’ দেখতে পাচ্ছেন ট্রুডো )

এদিকে, ৮ মাস আগে সূর্যর বিয়ে হয়েছিল। ভরা সংসার রেখে সূর্যের এই মৃত্যু মেনে নিতে পারছেন না তাঁর প্রতিবেশীরা। তাঁর প্রতিবেশীরা সকলেই স্থানীয় শাস্ত্রীনগর পুলিশ স্টেশনে জড়ো হয়ে বিক্ষোভ দেখান। পুলিশকে এই ইস্যুতে পদক্ষেপ করার দাবিতে সোচ্চার হন তাঁরা। পুলিশ যখন ঘচনার তদন্তে নামে, তখন দেখতে পায়, গাড়িটি পুদুচেরিতে রেজিস্টার করা হয়েছে। আর সিসিটিভি ফুটেজ থেকে জানা গিয়েছে, ওই গাড়ি বিড়া মস্তান রেড্ডির। এরপরই সামনে আসে গোটা ঘটনা।

 

 

 

 

 

 

 

 

 

ঘরে বাইরে খবর

Latest News

শুভেন্দু অধিকারীর পাশে দাঁড়িয়ে বিস্ফোরক মন্তব্য করলেন কার্তিক মহারাজ, বললেন… করিনাকে ‘টেকেন ফর গ্রান্টেড’ করে নিয়েছেন সইফ! বরের নামে অভিযোগ করে কী জানালেন? চাকরির মেয়াদ ৫ বছর বাকি থাকতেই আচমকা পদত্যাগ UPSC চেয়ারম্যানের, কারণ ঘিরে ধন্দ ২০ নাকি ২১ জুলাই গুরু পূর্ণিমার তারিখ নিয়ে আছে বিভ্রান্তি, জেনে নিন সঠিক দিনক্ষণ ঘরের মাটিতে টেস্টে ইংল্যান্ড বোলার হিসেবে দ্রুততম বল! মার্ক উডের একাধিক নজির বিচ্ছেদের ঘোষণা করেই জীবনের স্বাভাবিক ছন্দে নাতাশা! সার্বিয়া গিয়েই কী করলেন? যোগ্যদের বঞ্চিত করতে সুপ্রিম কোর্টে গিয়ে ধাক্কা খেয়ে ফিরল প্রাথমিক শিক্ষা সংসদ কুমিল্লার একই কলেজের ১২৭ ভারতীয় পড়ুয়াকে নিয়ে উদ্বেগ, এদেশের কতজন এখনও বাংলাদেশে ওরা বারবার ফোন করে খোঁজ নিত- ভারতীয় দলের এই ২ ক্রিকেটার শামির সবচেয়ে ভালো বন্ধু নাম-রোল নম্বর অনুযায়ী প্রিলিমসের ফল বের করল UPSC, গোটা রেজাল্ট রইল এখানে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.