বাংলা নিউজ > ঘরে বাইরে > রাকেশ ঝুনঝুনওয়ালার এই শেয়ারে ৩২% রিটার্ন মিলতে পারে, মত বিশেষজ্ঞদের
ফেডেরাল ব্যাঙ্কের শেয়ারে বিনিয়োগ আছে বিগ বুল রাকেশ ঝুনঝুনওয়ালার। ফাইল ছবি: রয়টার্স (Reuters)

রাকেশ ঝুনঝুনওয়ালার এই শেয়ারে ৩২% রিটার্ন মিলতে পারে, মত বিশেষজ্ঞদের

ফেডেরাল ব্যাঙ্কের শেয়ার রাকেশ ঝুনঝুনওয়ালার পছন্দের। আর এই ফেডেরাল ব্যাঙ্কের শেয়ারেই বাজি ধরছেন শেয়ার বাজার বিশেষজ্ঞরা। একাধিক ব্রোকারেজ হাউস ফেডেরাল ব্যাঙ্কের শেয়ারে Buy রেটিং দিয়েছে।

Rakesh Jhunjhunwala Portfolio: আপনি কি স্টক মার্কেটের 'বিগ বুল' রাকেশ ঝুনঝুনওয়ালার পোর্টফোলিওতে নজর রাখেন? তাহলে এই খবরটা আপনার জন্য।

ফেডারেল ব্যাঙ্কের শেয়ার রাকেশ ঝুনঝুনওয়ালার পছন্দের। আর এই ফেডেরাল ব্যাঙ্কের শেয়ারেই বাজি ধরছেন শেয়ার বাজার বিশেষজ্ঞরা। একাধিক ব্রোকারেজ হাউস ফেডেরাল ব্যাঙ্কের শেয়ারে Buy রেটিং দিয়েছে। আরও পড়ুন: Stock recommendations: নজর রাখুন এই ৬টি শেয়ারে, বলছেন বিশেষজ্ঞরা

১২০ টাকার টার্গেট প্রাইস

ব্রোকারেজ সংস্থা অ্যাঞ্জেল ওয়ান এবং IIFL সিকিউরিটিজের মতে, ফেডারেল ব্যাঙ্কের শেয়ার আগামিদিনে দুর্দান্ত রিটার্ন দিতে পারে। বৃহস্পতিবার এই শেয়ার ০.৪৯% বেড়ে ৯১.৫৫ টাকায় ক্লোজ হয়েছে। একাধিক ব্রোকারেজ সংস্থার Buy রেটিং মিলতেই বেড়েছে এই শেয়ারের চাহিদা।

বাজার বিশেষজ্ঞদের মতে, স্বল্পকালীন মুনাফার জন্য এই শেয়ারে বিনিয়োগ করা যেতে পারে। সেক্ষেত্রে ১২০ টাকার টার্গের প্রাইস নির্ধারণ করছে ব্রোকারেজ সংস্থাগুলি।

ছবি: গুগল ফিন্যান্স
ছবি: গুগল ফিন্যান্স (Google Finance)

অর্থাৎ, বর্তমান দাম অনুযায়ী, আপনি এখনই বিনিয়োগ করলে প্রায় ৩২% লাভ হতে পারে।

ব্রোকারেজ ফার্মগুলির মতে, রেপো রেট বৃদ্ধির কারণে এই ব্যাঙ্কিং স্টকে লাভ হতে পারে। শেয়ারের দাম বাড়তে পারে বলে মনে করা হচ্ছে।

ফেডেরাল ব্যাঙ্কে রাকেশ ঝুনঝুনওয়ালার শেয়ার

Q4FY22-এ ফেডেরাল ব্যাঙ্কের শেয়ারহোল্ডিং প্যাটার্ন অনুযায়ী, রেখা ঝুনঝুনওয়ালার কাছে ফেডারেল ব্যাঙ্কের ২.১০ কোটি শেয়ার বা সংস্থার ১.০১% শেয়ার রয়েছে।

রাকেশ ঝুনঝুনওয়ালার কাছে ৫.৪৭ কোটি শেয়ার বা, ২.৬৪% শেয়ার রয়েছে। অর্থাৎ, ঝুনঝুনওয়ালা দম্পতির মোট ৩.৬৫% শেয়ার আছে।

বিঃদ্রঃ- শেয়ার বাজার সংক্রান্ত পরামর্শ স্বাধীন ব্রোকারেজ সংস্থার। সম্পাদকের নয়। শেয়ার বাজারে বিনিয়োগের আগে লাভ-ক্ষতির সম্ভাবনা অবশ্যই পর্যালোচনা করুন।

বন্ধ করুন