বাংলা নিউজ > ঘরে বাইরে > এই টেক সংস্থার শেয়ারের দৌলতে একমাসেই ২৬৫ কোটি টাকা লাভ রাকেশ ঝুনঝুনওয়ালার!

এই টেক সংস্থার শেয়ারের দৌলতে একমাসেই ২৬৫ কোটি টাকা লাভ রাকেশ ঝুনঝুনওয়ালার!

রাকেশ ঝুনঝুনওয়ালা (ছবি সৌজন্যে মিন্ট)

বর্তমানে ভারতের অন্যতম সফল বিনিয়োগকারী হিসেবে পরিচিত রাকেশ ঝুনঝুনওয়ালা। আর তাই তাঁর বিনিয়োগ অনুসরণ করেন অনেকেই।

শেয়ার মার্কেটে রাকেশ ঝুনঝুনওয়ালার বিভিন্ন বিনিয়োগের উপর তীক্ষ্ণ নজর রাখেন অন্যান্য বিনিয়োগকারীরা। অনেকে তাঁর কেনা শেয়ার কিনে লাভের আশা করেন। তাঁর পথ অনুসরণ করে অনেকেই লাভবান হন। বর্তমানে ভারতের অন্যতম সফল বিনিয়োগকারী হিসেবে পরিচিত রাকেশ ঝুনঝুনওয়ালা। আর তারই প্রমাণ মিলল আরও একবার।

রাকেশ ঝুনঝুনওয়ালার পোর্টফোলিওর এমনই এক স্টক নাজারা টেকনোলজিস। চলতি ২০২১ সালে এই সংস্থা শেয়ারবাজার থেকে মার্কি বিনিয়োগকারীদের থেকে ৩১৫ কোটি তুলতে সক্ষম হয়েছে। এক মাসের মধ্যেই ন্যাশনাল স্টক এক্সচেঞ্জে এই সংস্থার ইক্যুইটি শেয়ার দর ১৮২৪.৬৫ টাকা থেকে বেড়ে ২৬২৫.১০ টাকা হয়েছে। স্টক মার্কেট বিশেষজ্ঞরা এই রিয়েলিটি সংস্থার স্টকে আরও রিটার্নের সম্ভাবনা আছে বলে মনে করছেন। প্রায় ৩০০০-এ গণ্ডি পার করতে পারে এই শেয়ার।

এপ্রিল থেকে জুন ২০২১ পর্যন্ত নাজারা টেকনোলজিসের শেয়ারহোল্ডিং প্যাটার্ন অনুযায়ী, বিগ বুল এই কোম্পানির ৩২,৯৪,৩১০ বা ১০.৮০ শতাংশ শেয়ারের মালিক। নাজারা টেকনোলজিসের শেয়ারের দাম গত এক মাসে ৮০০.৪৫ বেড়েছে। এই স্টকে রাকেশ ঝুনঝুনওয়ালার মোট মূল্য প্রায় ২৬৫ কোটি টাকা বেড়েছে।

 

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

ক্রমতালিকার অবস্থানের ভিত্তিতে প্যারিস অলিম্পিক্সের কোটা পেল ভারতীয় আর্চারি দল ‘খারাপ সময় একমাত্র পন্তই আমার পাশে ছিল’! ব্যর্থতা নিয়ে মুখ খুললেন নীতীশ রানা IND vs AUS: রোহিত ঝড়ে কাবু অজিরা, T20 WC-এ এত দ্রুত আগে পার করতে পারেনি ভারত কামিন্স-জাম্পা-স্টইনিসদের লজ্জার নজিরের দিনে ব্যতিক্রমী বোলিং হেজেলউডের শুভ জন্মদিন করিশ্মা কাপুর: ৫০এও ধরে রেখেছেন নিজের এভারগ্রিন বিউটি, দেখে নিন ছবি ভারতের সংসদে শপথ নিয়ে প্যালেস্তাইনের নামে জয়ধ্বনি ওয়াইসির, বিতর্ক তুঙ্গে বাংলা ছবির প্রযোজকদের জন্য সুখবর, কমল ছবি প্রদর্শনের খরচ, দর্শকের পকেট কি বাঁচবে পন্তের খারাপ দিন! শুরুতে মুখ খেলেন রোহিতের থেকে, শেষটায় হার্দিকের অগ্নিরোষ ঋণ পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে বধূকে দিঘা বেড়াতে যাওয়ার প্রস্তাব তৃণমূল নেতার প্রথম সেমিফাইনালে উঠেও ভারত কেন ২য় সেমিফাইনাল খেলবে? বাড়তি সুবিধা দিচ্ছে ICC?

T20 WC 2024

পন্তের খারাপ দিন! শুরুতে মুখ খেলেন রোহিতের থেকে, শেষটায় হার্দিকের অগ্নিরোষ গুলবদিনকে লাল কার্ড দিতে বললেন অশ্বিন, শাহরুখের সিনেমার উল্লেখ করে মজা আফগানের ৩ উইকেট হারানোর পরেই সেমির আশা ছেড়ে দিয়েছিল বাংলাদেশ- জানালেন বাংলাদেশ অধিনায়ক দশম দল হিসেবে বিশ্বকাপের সেমিতে গেল আফগানিস্তান, জানেন ভারত কবে প্রথম উঠেছিল? আফগানদের স্বপ্নপূরণের দিন শেষ হল এক অধ্যায়, ক্রিকেটকে বিদায় ডেভিড ওয়ার্নার-এর কথা দিয়েছিলাম হতাশ করব না, রশিদ জানালেন, কীভাবে উদ্দীপ্ত করে লারার ভবিষ্যদ্বাণী দুই ব্যাটার দৌড়চ্ছেন একই দিকে, রাগে ব্যাট ছুঁড়ছেন রশিদ, চিন্তায় থাকবেন আফগানরা আগের দিনই বলেছিলাম.... ৯২-তে আউট হওয়া নিয়ে নিজেরই কথা মনে করিয়ে দিলেন রোহিত দ্বিতীয় সেমিতে একটি বলও না খেলা হলে,সোনায় সোহাগা হবে ভারতের,ছিটকে যাবে ইংল্যান্ড হাতের নাগালে বল, ক্যাচ ধরার চেষ্টাই করলেন না পন্ত, বেদম ঝাড় খেলেন রোহিতের থেকে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.