বাংলা নিউজ > ঘরে বাইরে > চলতি বছরেই ৩০০% রিটার্ন দিয়েছে এই শেয়ার, লগ্নি আছে রাকেশ ঝুনঝুনওয়ালারও
ছবিটি প্রতীকী, সৌজন্য রয়টার্স (Reuters)
ছবিটি প্রতীকী, সৌজন্য রয়টার্স (Reuters)

চলতি বছরেই ৩০০% রিটার্ন দিয়েছে এই শেয়ার, লগ্নি আছে রাকেশ ঝুনঝুনওয়ালারও

আগামিদিনে এই শেয়ার ১০০ টাকা ছুঁয়ে ফেলতে পারে। কোনও কোনও বিশেষজ্ঞের মতে, ১২০ টাকা পর্যন্ত ব্রেকআউট দিতে পারে এই শেয়ার।

ওমিক্রনের জেরে করোনাভাইরাস তৃতীয় ঢেউ আসবে না তো? এমনই আশঙ্কার জেরে এখন কিছুটা নড়বড়ে শেয়ার বাজার। কিন্তু এরইমধ্যে কিছু কিছু শেয়ার বেশ ভালোই পারফর্ম করছে। তেমনই এক শেয়ার হল ম্যান ইনফ্রাকনস্ট্রাকশন। চলতি বছরেই প্রায় ৩০০% রিটার্ন দিয়েছে এই শেয়ার। উল্লেখ্য, এই স্মল ক্যাপ শেয়ারে বিনিয়োগ করে রেখেছেন প্রখ্যাত শেয়ার বাজার বিনিয়োগকারী রাকেশ ঝুনঝুনওয়ালাও।

ম্যান ইনফ্রাকনস্ট্রাকশন শেয়ারের দামের ইতিহাস অনুযায়ী, মাত্র এক বছর আগেই এই শেয়ারের দাম ২২.৮৩ টাকা করে ছিল। আর ইতিমধ্যেই তা ৮৯.৫০ টাকায় পৌঁছেছে। শেয়ার বাজার বিশেষজ্ঞদের মতে, এখনই শেষ নয়। আগামিদিনে এই শেয়ার ১০০ টাকা ছুঁয়ে ফেলতে পারে। কোনও কোনও বিশেষজ্ঞের মতে, ১২০ টাকা পর্যন্ত ব্রেকআউট দিতে পারে এই শেয়ার।

ShareIndia-র হেড অফ রিসার্চ এবং ভাইস প্রেসিডেন্ট রবি সিং বলছেন, 'ম্যান ইনফ্রাকনস্ট্রাকশন বন্দর পরিকাঠামো, আবাসন নির্মাণ, বাণিজ্যিক ও প্রাতিষ্ঠানিক নির্মাণ, শিল্প নির্মাণ এবং রাস্তা নির্মাণের মতো প্রকল্পের কাজ করে৷ গত সেপ্টেম্বরে সমাপ্ত ত্রৈমাসিকে সংস্থাটি মোট ৪২২.৯৫ কোটি টাকা আয় করেছে। তার আগের ত্রৈমাসিকে এই আয়ের পরিমাণ ছিল ১৫৯.৯১ কোটি টাকা। এমনকী গত বছরের এই একই ত্রৈমাসিকেই মোট আয় ছিল ৪৯.১৭ কোটি টাকা। ফলে পরপর বৃদ্ধির একটা উর্ধ্বমুখী রেখা দেখা যাচ্ছে।'

চয়েস ব্রোকিং-এর এক্সিকিউটিভ ডিরেক্টর সুমিত বাগাদিয়া বলছেন, 'ম্যান ইনফ্রাকনস্ট্রাকশন শেয়ারগুলি চার্ট প্যাটার্নে ইতিবাচক দেখাচ্ছে। ৮০ টাকার লেভেলে স্টপ লস বজায় রেখে ১০৫ টাকার স্বল্পমেয়াদী টার্গেট রেখে কেউ এই মাল্টিব্যাগার স্টকটি কিনতে পারেন।'

বিঃদ্রঃ - শেয়ার, বিনিয়োগ সংক্রান্ত মতামত ব্রোকিং সংস্থা ও বিশেষজ্ঞদের। প্রতিবেদক ও প্রকাশকের মতামত নয়।

বন্ধ করুন