বাংলা নিউজ > ঘরে বাইরে > Rakesh Jhunjhunwala stock: এই ব্যাঙ্কিং শেয়ারে শুভ লক্ষণ, কিনলে লক্ষীলাভ হবে?
ফাইল ছবি: রয়টার্স (Reuters)

Rakesh Jhunjhunwala stock: এই ব্যাঙ্কিং শেয়ারে শুভ লক্ষণ, কিনলে লক্ষীলাভ হবে?

Rakesh Jhunjhunwala portfolio: অন্যান্য শেয়ারের মতোই চলতি মাসে কানারা ব্যাঙ্কের(Canara Bank) শেয়ারের দামে সেল-অফের প্রভাব পড়েছে। রাষ্ট্রীয় মালিকানাধীন ব্যাঙ্কিং স্টক এটি।

Rakesh Jhunjhunwala portfolio: বর্তমানে কানারা ব্যাঙ্কের শেয়ার প্রতি ১৮০ টাকা দাম রয়েছে। ৫২ সপ্তাহের সর্বোচ্চ ছিল ২৭২.৮০ টাকা। অর্থাত্, সর্বোচ্চ থেকে এখন দাম ৯২.৫০ টাকা কম।

সুতরাং, কানারা ব্যাঙ্কের শেয়ার এখন প্রায় ৩৫% ডিসকাউন্টে পাবেন। স্বাভাবিকভাবেই, এখন বিনিয়োগের কথা ভাবছেন অনেকে।

বিশেষজ্ঞদের মতামত:

স্টক মার্কেট বিশেষজ্ঞদের মতে, রাকেশ ঝুনঝুনওয়ালার স্টকটি ১৮৮ টাকার লেভেলে ব্রেকডাউন দিয়েছে। এটি আরও নামার সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছেন না তাঁরা। বিশেষজ্ঞদের আন্দাজ, বর্তমান শেয়ার বাজারের ট্রেন্ড জারি থাকলে দাম আরও কমবে। সেক্ষেত্রে ১৬২ টাকার স্তরে দাম নেমে যেতে পারে।

ফলে সেক্ষেত্রে বিনিয়োগ করা যেতে পারে। এমনটাই মনে করছেন প্রফিসিয়েন্ট ইক্যুইটিস লিমিটেডের প্রতিষ্ঠাতা মনোজ ডালমিয়া।

IIFL সিকিউরিটিজের বিশেষজ্ঞ অনুজ গুপ্ত বলেন, 'কানারা ব্যাঙ্কের শেয়ারের এখন ১৭৫ টাকা এবং ১৬০ টাকার স্তরে সাপোর্ট রয়েছে। ডিপস-এ নজর রেখে কানারা ব্যাঙ্কের শেয়ার জমা করা শুরু করা যেতে পারে। তবে, অবশ্যই ১৫৭ টাকায় স্টপ লস বজায় রাখতে হবে।'

কানারা ব্যাঙ্কে রাকেশ ঝুনঝুনওয়ালার শেয়ারহোল্ডিং

জানুয়ারি থেকে মার্চ ২০২২ ত্রৈমাসিকে কানারা ব্যাঙ্কের শেয়ারহোল্ডিং প্যাটার্ন অনুসারে, বিগ বুল রাকেশ ঝুনঝুনওয়ালার ৩,৫৫,৯৭,৪০০টি শেয়ার রয়েছে। এটি কানারা ব্যাঙ্কের মোট পরিশোধিত মূলধনের ১.৯৬%।

বিঃ দ্রঃ - শেয়ার বাজার সংক্রান্ত পরামর্শ স্বাধীন বিশেষজ্ঞদের দেওয়া। সম্পাদকের নয়।

বন্ধ করুন