বাংলা নিউজ > ঘরে বাইরে > রাকেশ ঝুনঝুনওয়ালার বিনিয়োগের খবরেই সর্বকালীন রেকর্ড গড়ল এই সংস্থার শেয়ার!
ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
ফাইল ছবি : রয়টার্স (REUTERS)

রাকেশ ঝুনঝুনওয়ালার বিনিয়োগের খবরেই সর্বকালীন রেকর্ড গড়ল এই সংস্থার শেয়ার!

  • গত এক সপ্তাহ ধরেই লাফিয়ে লাফিয়ে চড়ছে সংস্থাটির শেয়ার।

স্বল্প পরিচিত স্মলক্যাপ ধাতু এবং খনিজ সংস্থা রাঘব প্রোডাক্টিভিটি এনহ্যানসার্স। আর তাতেই প্রায় ৩১ কোটি টাকার বিনিয়োগ করবেন প্রখ্যাত ধনকুবের বিনিয়োগকারী রাকেশ ঝুনঝুনওয়ালা। রবিবার বিএসইতে একটি এক্সচেঞ্জ ফাইলিং-এ এমনটাই উল্লেখ করে রাঘব প্রোডাক্টিভিটি এনহ্যানসার্স। গত এক সপ্তাহ ধরেই লাফিয়ে লাফিয়ে চড়ছে সংস্থাটির শেয়ার। মঙ্গলবার এটি সংস্থার সর্বকালীন রেকর্ড প্রতি শেয়ারের দাম ৭৫২.৭ টাকা পৌঁছায়।

রাজস্থানের জয়পুরের সংস্থা রাঘব প্রোডাক্টিভিটি এনহ্যানসার্স, ভারতের র‍্যামিং মাসের (Ramming Mass) বৃহত্তম নির্মাতাদের মধ্যে একটি। র‍্যামিং মাস ইস্পাত কারখানাগুলিতে ইনডাকশান চুল্লির আস্তরণে ব্যবহৃত হয়।

সংস্থাটি গ্লাস, সিরামিক, কৃত্রিম মার্বেল, সেমি-কন্ডাক্টর, ইলেক্ট্রোড, সোলার, পেইন্ট এবং অন্যান্য বিভিন্ন শিল্পে ব্যবহৃত উচ্চ গ্রেডের কোয়ার্টজ পাউডারও তৈরি করে। বর্তমানে বিশ্বের ২৮ টি দেশে তাদের সামগ্রী রফতানি করে রাঘব প্রোডাক্টিভিটি এনহ্যানসার্স।

এই সংস্থাতেই বিনিয়োগ করতে চলেছেন রাকেশ ঝুনঝুনওয়ালা। আর তিনি বিনিয়োগ করছেন মানেই নিশ্চয় সেই শেয়ারে প্রচুর লাভের সম্ভাবনা আছে, এমনটাই মনে করেন বহু শেয়ার মার্কেট বিনিয়োগকারী। ভারতের ওয়ারেন বুফেট নামেও মাঝে মাঝে রাকেশ ঝুনঝুনওয়ালাকে অভিহিত করা হয়। ফলে, তাঁর এই বিনিয়োগ বেশ তাত্পর্যপূর্ণ।

্পর্যপূর্ণ।

বন্ধ করুন