বাড়ি > ঘরে বাইরে > ছিলেন রাম মন্দিরের ভূমিপুজোয়, ৯ দিনের মাথায় করোনা পজিটিভ ট্রাস্টের চেয়ারম্যান
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের মাঝে রাম মন্দির ট্রাস্টের চেয়ারম্যান (ছবি সৌজন্য এএনআই)
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের মাঝে রাম মন্দির ট্রাস্টের চেয়ারম্যান (ছবি সৌজন্য এএনআই)

ছিলেন রাম মন্দিরের ভূমিপুজোয়, ৯ দিনের মাথায় করোনা পজিটিভ ট্রাস্টের চেয়ারম্যান

  • গত ৫ অগস্ট রাম মন্দিরের ভূমিপুজোর অংশগ্রহণ করেছিলেন।

করোনাভাইরাসে আক্রান্ত হলেন রাম জন্মভূমি তীর্থক্ষেত্র ট্রাস্টের চেয়ারম্যান মহন্ত নৃত্য গোপাল দাস। যিনি গত ৫ অগস্ট রাম মন্দিরের ভূমিপুজোর অংশগ্রহণ করেছিলেন।

কৃষ্ণ জন্মাষ্টমী উদযাপনের জন্য সম্প্রতি মথুরার সীতারাম মন্দিরে থাকছিলেন ৮৪ বছরের মহন্ত। বৃহস্পতিবার সকালে জানান, তাঁর শ্বাসকষ্ট হচ্ছে। সঙ্গে জ্বরও ছিল। সেই খবর পেয়ে সীতারাম মন্দিরে যান মথুরার জেলাশাসক সার্ভাগ্য রাম মিশ্র এবং মুখ্য স্বাস্থ্য আধিকারিক সঞ্জীব যাদব।

পরে উত্তরপ্রদেশের অতিরিক্ত মুখ্যসচিব (স্বরাষ্ট্র) আওয়ানিশ আওয়াস্তি বলেন, 'মহন্ত নৃত্য গোপাল দাসের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। মহন্তের শারীরিক অবস্থা নিয়ে তথ্য চেয়েছেন মুখ্যমন্ত্রী (যোগী আদিত্যনাথ)। উনি মথুরার জেলাশাসক এবং তাঁর (মহন্ত) অনুগামীদের সঙ্গে কথা বলেছেন। মেদান্ত হাসপাতালের নরেশ ত্রেহানের সঙ্গে কথা বলেছেন মুখ্যমন্ত্রী এবং মহন্তের জরুরি চিকিৎসায় নজর দেওয়ার অনুরোধ জানিয়েছেন। মহন্তের যতটা সম্ভব ভালো চিকিৎসা করা যায়, তা মথুরার জেলাশাসককে নিশ্চিত করার নির্দেশ দিয়েছেন।' 

বিশ্ব হিন্দু পরিষদ আঞ্চলিক মুখপাত্র শরদ শর্মা বলেন, ‘মহন্ত নৃত্য গোপাল দাসের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। তাঁকে খুব সম্ভবত অ্যাম্বুলেন্সে করে নয়াদিল্লির মেদান্ত হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে।’

গত ৫ অগস্ট অযোধ্যায় রাম মন্দিরের ভূমিপুজোয় উপস্থিত ছিলেন রাম মন্দির ট্রাস্টের চেয়ারম্যান। তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে একই মঞ্চে ছিলেন। একইসঙ্গে ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। ভাষণও রেখেছিলেন। 

বন্ধ করুন