বাংলা নিউজ > ঘরে বাইরে > Tweet Red Flagged: রামনাথ কোবিন্দ ও নরেন্দ্র মোদীকে নিয়ে আপ সাংসদের ভিডিয়ো পোস্টে বিতর্ক! 'রেড ফ্ল্যাগ' টুইটারের
কাটাছেঁড়া করা ভিডিয়ো পোস্ট ঘিরে তুঙ্গে বিতর্ক। 

Tweet Red Flagged: রামনাথ কোবিন্দ ও নরেন্দ্র মোদীকে নিয়ে আপ সাংসদের ভিডিয়ো পোস্টে বিতর্ক! 'রেড ফ্ল্যাগ' টুইটারের

  • এই ভিডিয়ো পোস্ট ঘিরে তুমুল তর্কা তর্কি দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। আপ ও বিজেপি নেতারা একে অপরের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দেন। এই তর্কের মধ্যে আসে সদ্য কেজরিওয়ালের বিদেশ সফরে দিল্লির লেফ্টন্যান্ট গভর্নরের অনুমতি না দেওয়ার প্রসঙ্গ।

আম আদমি পার্টির সাংসদ সঞ্জয় সিংয়ের একটি টুইট ঘিরে চরম বিতর্ক দেখা গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। টুইটে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শুভেচ্ছা বিনিময়ের দৃশ্য তুলে ধরেন সঞ্জয়। আম আদমি পার্টির এই সাংসদের টুইটে যে ভিডিয়ো পোস্ট করা হয়েছে, তাতে দেখা যাচ্ছে, বিদায়ী রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দকে 'এড়িয়ে' যাচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এই ভিডিয়ো প্রায় ৩০০০ বার শেয়ার হয়েছে টুইটারে। এরপরই দেখা যায় আসল ভিডিয়োকে এডিট করে ১৪ সেকেন্ডের এই ভিডিয়ো তুলে ধরা হয়, যেখানে দেওয়া হয়েছে ভুল বার্তা। এরপরই টুইটকে রেজ ফ্ল্যাগ দেখায় টুইটার।

টুইটার জানিয়েছে, এই ভিডিয়োটি পরিস্থিতির সাপেক্ষে নয়। এটি প্রেক্ষাপটের বাইরের ভিডিয়ো। উল্লেখ্য, জুলাইয়ের ২৩ তারিখে একটি বিশেষ ফেয়ারওয়েল আয়োজন করা হয় বিদায়ী রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের সম্মানে। সেই সময়ে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ হয়। দুজনেই শুভেচ্ছা বিনিময় করেন। সেই সময়ের দৃশ্য ভিডিয়ো ক্লিপিংয়ে উঠে আসে। আর তাকেই বারবার এডিট করে একটি ভুল বার্তা দিয়ে নয়া ভিডিয়ো পেশ হয় আম আদমি পার্টির সাংসদ সঞ্জয় সিংয়ের প্রোফাইলের ভিডিয়ো পোস্ট থেকে। এই ভ্রান্ত ভিডিয়ো পোস্ট নিয়ে অ্যালার্ট জারি করেছে টুইটারও। GST: মমতা সোচ্চার হতেই 'চপ মুড়ি' খাইয়ে বিজেপির বিরুদ্ধে প্রতিবাদে তৃণমূল

এদিকে, এই ভিডিয়ো পোস্ট ঘিরে তুমুল তর্কা তর্কি দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। আপ ও বিজেপি নেতারা একে অপরের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দেন। এই তর্কের মধ্যে আসে সদ্য কেজরিওয়ালের বিদেশ সফরে দিল্লির লেফ্টন্যান্ট গভর্নরের অনুমতি না দেওয়ার প্রসঙ্গ। এদিকে, বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য ক্ষোভে ফুঁসে ওঠেন আম আদমি পার্টির সঞ্জয় সিংয়ের বিরুদ্ধে।

 

বন্ধ করুন