বাংলা নিউজ > ঘরে বাইরে > হঠাৎ বুকে ব্যথা রাষ্ট্রপতির, তড়িঘড়ি সেনা হাসপাতালে ভর্তি রামনাথ কোবিন্দকে
রামনাথ কোবিন্দ (PTI)
রামনাথ কোবিন্দ (PTI)

হঠাৎ বুকে ব্যথা রাষ্ট্রপতির, তড়িঘড়ি সেনা হাসপাতালে ভর্তি রামনাথ কোবিন্দকে

  • বুকে ব্যথা হওয়ার কারণেই হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। আপাতত চিকিৎসকদের তত্ত্বাবধানেই রয়েছেন রাষ্ট্রপতি।

হাসপাতালে ভর্তি হলেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। জানা গিয়েছে, সকালে হঠাৎই বুকে ব্যথা ও অস্বস্তি হওয়ায় শুক্রবার দিল্লির সেনা হাসপাতালে যান তিনি। বুকে ব্যথা হওয়ার কারণেই হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। আপাতত চিকিৎসকদের তত্ত্বাবধানেই রয়েছেন রাষ্ট্রপতি। তাঁর মেডিকেল বুলেটিন অনুযায়ী, এই মুহূর্তে রামনাথ কোবিন্দের শারীরিক অবস্থা স্থিতিশীল। তবে চিকিৎসকরা ৭৫ বছর বয়সী রাষ্ট্রপতিকে পর্যবেক্ষণে রাখছেন। বিভিন্ন পরীক্ষা করেও দেখা হচ্ছে।

প্রাথমিকভাবে মেডিক্যাল বুলেটিনে জানানো হয়েছে, তাঁর হঠাৎ করে বুকে অস্বস্তি হয়, আর সেই কারণে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ইতিমধ্যেই সেখানে একটি মেডিক্যাল টিম গঠন করা হয়েছে। এই মুহূর্তে তিনি পর্যবেক্ষণে রয়েছেন। তবে উদ্বেগের কোনও কারণ নেই বলে আশ্বস্ত করেছে রাষ্ট্রপতি ভবন। তবে আরও একটি বিষয় চিকিৎসকরা খতিয়ে দেখছেন। তাঁর শারীরিক পরিস্থিতি নিয়ন্ত্রণের মধ্যে রয়েছে বলে খবর।

কোভিড টিকার প্রথম ডোজ নিয়েছেন রাষ্ট্রপতি। তার প্রতিক্রিয়া স্বরূপ এই অসুস্থতা নাকি অন্য কোনও কারণে বুকে ব্যথা তার দিকে নজর দিচ্ছেন তাঁরা। আজ সকালেই বাংলাদেশকে স্বাধীনতা দিবস উপলক্ষ্যে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছেন রামনাথ কোবিন্দ। প্রধানমন্ত্রীর কাছে এই খবর পৌঁছেছে। কিন্তু তিনি এখন বাংলাদেশে।

বন্ধ করুন