বাংলা নিউজ > ঘরে বাইরে > Ranchi: পুলিশ গুলি চালিয়েছিল, বিস্ফোরক রাঁচির জখম যুবক, পালটা জবাব পুলিশ কর্তার

Ranchi: পুলিশ গুলি চালিয়েছিল, বিস্ফোরক রাঁচির জখম যুবক, পালটা জবাব পুলিশ কর্তার

রাঁচির হাসপাতালে ভর্তি কয়েকজন। 

ইতিমধ্যেই মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেন দুই সদস্যের তদন্ত কমিটি তৈরি করেছেন। পুলিশও তদন্তে সিট গঠন করেছে। তবে পুলিশ কড়া হাতে দমন করেছে রাঁচির অশান্তি। এমনটা বলছেন অনেকেই।

বিশাল কান্ত:

পয়গম্বর বিতর্কের জের। শুক্রবার দফায় দফায় উত্তপ্ত হয়ে উঠেছিল রাঁচি। দুজনের মৃত্যু হয়। আটজন জখম হয়েছিলেন। আর তার জেরে শনিবারও এলাকা ছিল থমথমে।

এদিকে মৃত মুদাস্সর আলিয়া কাইফি ও মহম্মদ শাহিলের দেহ এদিন পুলিশ পাহারায় আলাদাভাবে কবরস্থ করা হয়। পুলিশের দাবি, শুক্রবার মহাত্মা গান্ধী রোডে ১৪জন পুলিশকর্মী জখম হয়েছিলেন। এদিকে আরআইএমএসের সুপার ডঃ হীরেন্দ্র বিরুয়া জানিয়েছেন, মৃত দুজনের দেহ ময়নাতদন্তের পরে পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে। কী পাওয়া গিয়েছে তা এখন বলা যাবে না।আহতদের বিভিন্ন ওয়ার্ডে চিকিৎসা চলছে।

এদিকে মৃতদের পরিবারের একাংশের দাবি শুক্রবার সন্ধ্যায় পুলিশ প্রতিবাদকারীদের লক্ষ্য করে গুলি চালিয়েছিল। তার জেরেই মৃত্যু হয়েছে। এদিকে হাসপাতালে ভর্তি রয়েছে মহম্মদ আফসার নামে এক জখম ব্যক্তি। তিনি হিন্দুস্তান টাইমসকে জানিয়েছেন, পুলিশ গুলি চালিয়েছিল। ৬টি বুলেটের আঘাত লেগেছে শরীরে।

আফসার বলেন, হনুমান মন্দিরের কাছে পার্কিং স্ট্যান্ড এলাকায় দাঁড়িয়েছিলাম। তখন পুলিশ অ্যাসল্ট রাইফেল থেকে গুলি চালায়। আমি ভাবতে পারিনি পুলিশ গুলি চালাবে। আমার দুপায়ে গুলি লেগেছে। ডাক্তার ইতিমধ্যেই চারটি গুলি বের করেছে। এখনও দুটি গুলি শরীরে রয়েছে। এদিকে আফসারের পাশে আরও তিনজন রয়েছে। তাদেরও শরীরের নীচের অংশে জখম হয়েছে।

২২ বছরের জখম যুবক তাবারাক আনসারির বাবা মামুন আনসারি জানিয়েছেন, কোমরের নীচে বুলেট লেগেছে। কী করতে ও ওখানে গিয়েছিল জানি না

এদিকে রাঁচি পুলিশের সিনিয়র সুপারন্টেডেন্ট সুরেন্দ্র ঝাঁ নিজেও জখম হয়েছেন। নার্সিংহোমে পর্যবেক্ষণে রয়েছেন তিনি। তিনি বলেন, আমাদের ১৪জন জখম হয়েছেন।আমরা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখছি। আমরা সিসি ক্যামেরা, ড্রোন ক্যামেরার ছবি খতিয়ে দেখছি। এফআইআর করার উদ্যোগ নিচ্ছি। তিনি বলেন, ওরা প্রথম গুলি চালিয়েছিল। পুলিশ আত্মরক্ষায় গুলি চালাতে বাধ্য হয়েছে।

ঘরে বাইরে খবর

Latest News

মামা বাড়ি বেড়াতে গিয়ে আশ্রমে চুরির অভিযোগ, চরম পরিণতি হল আদিবাসী ছাত্রের স্বাস্থ্যবিমার ক্যাশলেস ক্লেম মেটানো নিয়ে নয়া নির্দেশিকা IRDAI-র, জেনে নিন বিশদ TRP: পর্ণার স্মৃতিভ্রংশে নিম ফুলের মধু টপার, ২য় স্থানে চমক, কথা না ফুলকি, কে এল? এক বছরে বৃদ্ধি ১১ শতাংশ, পাকিস্তানের GDP-র আড়াইগুণ বড় RBI-এর ব্যালেন্স শিট! ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের RSS নিয়ে শুভেন্দুর মন্তব্যের প্রকাশ্যে বিরোধিতা করলেন দিলীপ, কী বললেন ঘোষ? বাংলায় ৩০ আসনের লক্ষ্যে কত 'বল' খেললেন মোদী? স্লগ ওভারে মিলল পরিসংখ্যান বালুচিস্তানে ইরানের বাহিনীর গুলিতে নিহত ৪ পাক নাগরিক, দু’দেশের মধ্যে উত্তেজনা কেরলে প্রবেশ করে গেল মৌসুমি বায়ু, সময়ের ৭ দিন আগে বর্ষা শুরু উত্তরপূর্বেও 4 ওভার শেষে Rwanda Women-র স্কোর 24/1

Latest IPL News

ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.