বাংলা নিউজ > ঘরে বাইরে > Ranchi: রাঁচির পরিস্থিতি স্বাভাবিক হচ্ছে, নজর রাখছে পুলিশ, বাংলা শান্ত হবে কবে?

Ranchi: রাঁচির পরিস্থিতি স্বাভাবিক হচ্ছে, নজর রাখছে পুলিশ, বাংলা শান্ত হবে কবে?

রবিবার এভাবে পুলিশের টহলদারি রাঁচিতে (ANI Photo) (Somnath Sen)

নূপুর শর্মার মন্তব্যকে ঘিরে দেশের বিভিন্ন প্রান্তে অশান্তি ছড়িয়েছে। তবে ধীরে ধীরে শান্ত হচ্ছে রাঁচি। কিন্তু বাংলা কি শান্ত হয়েছে?

মঞ্জিরী শচিন চিত্রে

ঝাড়খণ্ডের রাঁচির পরিস্থিতি স্বাভাবিক হচ্ছে ধীরে ধীরে। দিন দুয়েক আগেই ঝাড়খণ্ডের রাঁচি অগ্নিগর্ভ হয়ে উঠেছিল। দুজনের মৃত্যুও হয়। রাঁচির এসএসপি এসকে ঝা জানিয়েছেন, ২৫টি এফআইআর করা হয়েছে। অজ্ঞাত পরিচয় ব্যক্তিদের বিরুদ্ধে এই এফআইআর হয়েছে। এসএসপির মতে ২২জনকে এখনও পর্যন্ত চিহ্নিত করা হয়েছে।

এসএসপির মতে, ইন্টারনেট পরিষেবা ফের চালু করা হয়েছে। তবে পুলিশ হোয়াটস অ্যাপ আর সোশ্যাল মিডিয়ার উপর নজর রাখছে। সংবাদ সংস্থা এএনআইকে পুলিশ জানিয়েছে, কী ধরনের বিষয় আপলোড, ডাউনলোড, হ্যাসট্যাগ করা হচ্ছে তার উপর নজর রাখা হচ্ছে। কেউ কোনওভাবে হিংসা ছড়ানোর চেষ্টা করলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

রাঁচির এসএসপি জানিয়েছেন, এসআইটি তৈরি করে তদন্ত করা হচ্ছে। বিভিন্ন জায়গায় টহলদারি চলছে।

প্রসঙ্গত গত শুক্রবার পয়গম্বর সম্পর্কে বিতর্কিত মন্তব্যের জেরে রাঁচিতে ব্যাপক হিংসা ছড়ায়। এই ঘটনায় দুজনের মৃত্যু হয়েছে। আটজন জখম হয়েছিলেন।তাঁদের হাসপাতালে চিকিৎসা চলছে। সোশ্যাল মিডিয়ায় নানা ভিডিয়োতে দেখা যায় গাড়ি পুড়িয়ে ফেলা হচ্ছে।এলাকায় ইটবৃষ্টি হচ্ছে।

হিংসার ঘটনায় ১৪জন পুলিশ কর্মীও জখম হয়েছিলেন। ঘটনার জেরে শনিবার কার্যত থমথমে ছিল এলাকা। ১৪৪ ধারা জারি করা হয়েছিল এলাকায়। তবে এবার ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে পরিস্থিতি।

ঘরে বাইরে খবর

Latest News

দায়িত্বজ্ঞানহীন-বেপরোয়া ক্রিকেট ম্যাক্সওয়েলের,দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন প্রাক্তনীদের এনার থেকে মুখ ফেরান যশ! বক্স অফিসে সুপারফ্লপ চিনেবাদাম, কত লোকসান হয় নায়িকার? সন্দেশখালির বিজেপি নেত্রী যোগ দিলেন তৃণমূলে, অস্বস্তির মাঝে ভাঙনে চাপে পদ্মশিবির 'আমাকে পরমাত্মা পাঠিয়েছেন,' বলেছিলেন মোদী, ‘আমাদের তো মা বাবা আছে,’ খোঁচা মমতার চল বন্ধু…আরও একবার লড়াই হয়ে যাক...ম্যাচের আগে কে দিয়েছিলেন বিরাটকে এমন বার্তা? ‘‌২০২৫ সালে বিহারে জন সূরয জিতে ক্ষমতায় আসবে’‌, বড় ভবিষ্যদ্বাণী করলে পিকে মাঝে মাঝেই অসুস্থ হয়ে পড়েন? আজ থেকে করুন এই কাজগুলি আবহাওয়ার জন্য নয়, লোক হয়নি বলে হাবড়ায় নড্ডার সভা বাতিল, দাবি TMC-র ভোট পরবর্তী হিংসায় হাওড়ায় ঘরছাড়া ২০০ BJP কর্মী, অভুক্ত অবস্থায় কাটছে জঙ্গলে ‘কেন চিন্তা করছেন? যার যা ইচ্ছা…’ অভয় দিলেন মমতা, সুদীপ কি টেনশনে?

Latest IPL News

দায়িত্বজ্ঞানহীন-বেপরোয়া ক্রিকেট ম্যাক্সওয়েলের,দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন প্রাক্তনীদের চল বন্ধু…আরও একবার লড়াই হয়ে যাক...ম্যাচের আগে কে দিয়েছিলেন বিরাটকে এমন বার্তা? ‘একটা কথাও বলবে না’, বন্ধুকে নিয়ে লাগাতার অপমানের পাল্টা গাভাসকরকে তোপ এবির অসুস্থতার কারণে আমরা সকলে ১০০ শতাংশ দিতে পারেনি- দলের হাল ফাঁস করলেন সঞ্জু ইংল্যান্ড ক্রিকেটারদের বাড়ি যাওয়া বন্ধ, আগামী IPL নিয়ে বড় বার্তা অরুণ ধুমলের পরের ম্যাচেও দেখা যাবে হেড-অ্যাবির অ্যাটাকিং ব্যাটিং, হেরেও সাবধানী নয় SRH শিবির নাচতেই পারেনা বেঙ্কি, সুয়াশের চুল কাটে দর্জি,শ্রেয়সকে নিয়ে কি বললেন রাসেল-নারিন? T20 WC-এ বিরাটকে দিয়ে ওপেন করানোটা বেশ ঝুঁকির হবে- দাবি ডি'ভিলিয়ার্সের তাল ঠুকছিলেন রায়াডু,তুষার...RCB হারতেই দিলেন খোঁচা 'এত ভালোবাসা ও প্রার্থনা...' হিট স্ট্রোকের পর কেমন আছেন শাহরুখ? কী জানালেন পূজা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.