বাংলা নিউজ > ঘরে বাইরে > Rape: নাবালিকাকে গণধর্ষণ, হাত পা বেঁধে ফেলে দিল কুয়োতে, যোগীরাজ্যে ভয়াবহ ঘটনা

Rape: নাবালিকাকে গণধর্ষণ, হাত পা বেঁধে ফেলে দিল কুয়োতে, যোগীরাজ্যে ভয়াবহ ঘটনা

নাবালিকাকে গণধর্ষণ। প্রতীকী ছবি

কিশোরীর পরিবারের দাবি হাসপাতালে কিশোরীর সঙ্গে দেখা করতে দেওয়া হচ্ছে না। এমনকী অভিযুক্তদের সঙ্গে পুলিশ বোঝাপড়া করছে বলে অভিযোগ তুলেছেন স্থানীয় বাসিন্দারা।

১৪ বছর বয়সী এক কিশোরীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে তিন যুবকের বিরুদ্ধে। এরপর তাকে একটি নলকূপের মধ্য়ে ফেলে দেওয়া হয়েছিল বলে অভিযোগ। উত্তরপ্রদেশের মউ জেলার ঘটনা।যোগী রাজ্য়ের এই ঘটনাকে ঘিরে শোরগোল গোটা দেশজুড়ে। নাবালিকাকে ভয়াবহ নির্যাতনের অভিযোগ। তবে আশার কথা একটাই পুলিশ কিছুটা হলেও নড়েচড়ে বসেছে।

পুলিশ সূত্রে খবর, শনিবারের এই ঘটনায় দুজন অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। তবে বাকিদের খোঁজে তল্লাশি চলছে পুরোদমে। ওই কিশোরী আবর্জনা ফেলার জন্য বাড়ি থেকে বেরিয়েছিল। সেই সময়ই আচমকা তাকে তুলে নিয়ে যায় কয়েকজন। এরপর তাকে নির্জন জায়গায় তুলে নিয়ে যাওয়া হয়। এরপর তাকে সেখানেই গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। তারপর তার হাত বেঁধে, মুখে কাপড় গুজে একটি নলকূপের মধ্য়ে ফেলে দেওয়া হয়। যাতে সে চিৎকার করতে না পারে সেকারণে এভাবে হাত বেঁধে তাকে ফেলে দেওয়া হয়।

তবে পরে ওই কিশোরীকে স্থানীয়রা উদ্ধার করে। এরপর তাকে হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার বাবা এনিয়ে থানায় অভিযোগ জানান। অভিযোগ পেয়েই পুলিশ তদন্তে নেমে পড়ে। এরপরই দুজনকে পুলিশ গ্রেফতার করে। বাকি একজনকে ধরতে তল্লাশি চালাচ্ছে পুলিশের টিম।

অতিরিক্ত পুলিশ সুপার ত্রিভূবন নাথ সংবাদমাধ্যমকে জানিয়েছেন, একটি কৃষি জমির মধ্যে কুয়োটি ছিল। তার মধ্যেই ওই কিশোরীকে ফেলে দেওয়া হয়েছিল। অগভীর নলকূপ থাকায় সে কোনওরকমে বেঁচে যায়। তার বাড়ি থেকে বেশি দূরে নয় ঘটনাটি। তার ডাক্তারি পরীক্ষার ব্যবস্থা করা হচ্ছে।

এদিকে ওই কিশোরীর পরিবারের দাবি হাসপাতালে কিশোরীর সঙ্গে দেখা করতে দেওয়া হচ্ছে না। এমনকী অভিযুক্তদের সঙ্গে পুলিশ বোঝাপড়া করছে বলে অভিযোগ তুলেছেন স্থানীয় বাসিন্দারা।

পুলিশের বিরুদ্ধে স্লোগানও তোলেন স্থানীয় বাসিন্দারা। বাসিন্দাদের দাবি, এই ধরনের ঘটনা মানা যায় না। নারীদের সুরক্ষা প্রশ্নের মুখে। মেয়েটির হাত পা বেঁধে দেওয়া হয়েছিল। মুখে কাপড় গুজে দেওয়া হয়েছিল। আরও বড় বিপর্যয় নেমে আসতে পারত। তবে পুলিশ জানিয়েছে তদন্ত চলছে। পকসো আইনে মামলা রুজু করা হয়েছে। অত্য়ন্ত গুরুত্ব দিয়ে এই ঘটনার তদন্ত চলছে। গোপন ডেরা থেকে দুজনকে গ্রেফতারও করা হয়েছে।

 

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

ফের ব্যর্থ, নিউইয়র্কে চলল না কোহলির ম্যাজিক! T20I-তে লজ্জার নজির গড়লেন বিরাট ‘ডায়মন্ডহারবারে ১০ লাখের বেশি ছাপ্পা,’ দাবি শুভেন্দুর, আদালতে যাচ্ছে বিজেপি ভারতকে কেন ৫ পেনাল্টি রান দিলেন আম্পায়াররা? কারণটা কী? হাসি ফুটল পাকিস্তানে কুয়েতে অগ্নিকাণ্ড, মৃত ভারতীয়দের পরিবারের পাশে সরকার,মিটিংয়ে মোদী, চালু Helpline ভিডিয়ো: সিরাজ যখন সুপারম্য়ান! উড়ে দুরন্ত ক্যাচ নিয়ে শেষ করলেন নীতীশের ইনিংস ৩য় বিয়ের পর প্রথম জামাইষষ্ঠী! ‘কচি বউ'কে নিয়ে কাঞ্চনের সেলিব্রেশন, কেমন সাজলেন? ইভিএম বদল হয়েছিল, যতদূর যেতে হয় যাব, ভোটে পরাজিত হয়েই নয়া দাবি নিশীথের প্রথম বলেই আউট! প্রথমবার ICC টুর্নামেন্টে গোল্ডেন ডাক বিরাটের, হল ‘লজ্জার’ নজিরও ভিডিয়ো: অস্ট্রেলিয়া দলে কতগুলো ‘হেড’ রয়েছে? মেয়ের প্রশ্ন শুনে অবাক অশ্বিন! নবীন পট্টনায়কের হাতে হাত রাখলেন মোদী, নতুন সিএমের শপথে ওড়িশায় আবেগের ছবি…

Latest IPL News

T20 WC 2024: IPL 2024 থেকে সরে দাঁড়ানোর কারণেই সাফল্য-চাঞ্চল্যকর দাবি জাম্পার ১৪টি ছক্কায় ২৫ বলে সেঞ্চুরি, T20 বিশ্বকাপের আবহে ব্যাট হাতে তাণ্ডব অভিষেক শর্মার এত চাপ থাকে, সেক্স তো… চাঞ্চল্যকর দাবি KKR-এর সহকারী কোচের রিটেনশন বাড়াও, কেকেআরকে বাঁচাও… আইপিএলের নিলাম নিয়ম নিয়ে বিরক্ত অভিষেক নায়ার BCCI-এর চুক্তি বাতিল নিয়ে মুখ খুললেন শ্রেয়স, হাঁকালেন ছক্কা 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ MLC 2024-তে খেলবেন কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে হল ৪ বছরের চুক্তি T20 WC 2024-এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় বার্তা IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! T20 WC 2024 IND vs IRE: মিটল তিক্ততা! অনুশীলনে কাছাকাছি এলেন রোহিত ও হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.