বাংলা নিউজ > ঘরে বাইরে > Rape: ৬ মাসের বোন আর ১৪ বছরের দিদিকে ধর্ষণ, ধরতে গেলে গুলি চালাল অভিযুক্ত
কিছুদিন আগে ১৬ বছর বয়সী বিশেষভাবে সক্ষম এক কিশোরীকেও দিল্লিতে ধর্ষণ করা হয়েছিল বলে অভিযোগ। প্রতীকী ছবি (Getty Images/iStockphoto) (HT_PRINT)
কিছুদিন আগে ১৬ বছর বয়সী বিশেষভাবে সক্ষম এক কিশোরীকেও দিল্লিতে ধর্ষণ করা হয়েছিল বলে অভিযোগ। প্রতীকী ছবি (Getty Images/iStockphoto) (HT_PRINT)

Rape: ৬ মাসের বোন আর ১৪ বছরের দিদিকে ধর্ষণ, ধরতে গেলে গুলি চালাল অভিযুক্ত

  • ভয়াবহ ঘটনা রাজধানীতে। লালসার হাত থেকে রেহাই পেল না ৬ মাসের শিশু। ওই শিশু ও তার দিদিকে ধর্ষণের অভিযোগ উঠেছে দুই যুবকের বিরুদ্ধে। একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শিউরে ওঠার মতো ঘটনা। ৬ মাসের ফুটফুটে শিশুও রেহাই পেল না। তাকেও ধর্ষণ করা হয়েছিল বলে অভিযোগ। রেহাই পায়নি তার ১৪ বছর বয়সী দিদিও। দিল্লির লিবাসপুর এলাকার ঘটনা। এই অভিযোগের ভিত্তিতে পুলিশ ৪০ বছর বয়সী এক ব্যক্তিকে গ্রেফতার করেছে। সময়পুর বদলি এলাকা থেকে পুলিশ তাকে গ্রেফতার করতে গেলে গুলির লড়াইও শুরু হয়ে যায়। ধৃতের নাম কমল মালহোত্রা ওরফে চিনু। সে শ্রমিকের কাজ করে।

এদিকে রাজু নামে অপর এক অভিযুক্তকেও খুঁজছে পুলিশ। সে ১৪ বছরের ওই নাবালিকাকে ধর্ষণ করেছে বলে অভিযোগ। পুলিশ সূত্রে খবর চিনু জাহাঙ্গিরপুরী এলাকার বাসিন্দা। অন্যদিকে রাজু নির্যাতিতার বাড়ির কাছেই ব্যবসা করে। এদিকে গত শুক্রবার ওই শিশুদের মা কাজ থেকে ফিরে শুনতে পান পাশের ঘরে বাচ্চারা কান্নাকাটি করছে। এরপরই তিনি দেখেন তাঁর শিশুদের যৌন নির্যাতন করা হচ্ছে। মহিলাকে দেখতে পেয়েই তারা পালিয়ে যায়।

এদিকে পুলিশ খবর পেয়েই চিনুর খোঁজ শুরু করে। দেখা যায় চিনু স্থানীয় একটি পরিত্যক্ত পার্কে বসে রয়েছে। পুলিশ ধরতে গেলে সে দেশী বন্দুক বের করে গুলি চালায়। পালটা গুলি চালায় পুলিশ। একটি গুলি চিনুর শরীরে লাগে। এরপরই পুলিশ তাকে গ্রেফতার করে।

এদিকে গত মাসে ১৬ বছর বয়সী বিশেষভাবে সক্ষম এক শিশুকেও মহেন্দ্র পার্ক এলাকায় ধর্ষণ করা হয়েছিল বলে অভিযোগ। এরপর পুলিশ ২৪ বছর বয়সী এক যুবককে গ্রেফতার করে।

বন্ধ করুন