বাংলা নিউজ > ঘরে বাইরে > আমি আফতাবের মতো নই, শ্রদ্ধা-হত্যাকাণ্ডে মুখ খুলেছেন সুতপা খুনে অভিযুক্ত সুশান্ত

আমি আফতাবের মতো নই, শ্রদ্ধা-হত্যাকাণ্ডে মুখ খুলেছেন সুতপা খুনে অভিযুক্ত সুশান্ত

সুশান্ত ও সুতপা

আফতাব দিনের পর দিন ধরে শ্রদ্ধাকে অত্যাচার করত বলে অভিযোগ। ফ্রিজে শ্রদ্ধার লাশ, আর সেই ঘরেই অন্য মহিলার সঙ্গে সম্পর্কে লিপ্ত হয়েছিলেন আফতাব। আর মূল ফারাকটা ঠিক এখানেই।

চলতি বছরের ২মে। বহরমপুরের প্রকাশ্য রাস্তায় প্রেমিকা সুতপা চৌধুরীকে নৃশংসভাবে খুন করার অভিযোগ উঠেছিল সুশান্ত চৌধুরী নামে এক যুবকের বিরুদ্ধে। সিসি ক্যামেরায় ধরা পড়েছিল সেই ভয়াবহ হত্য়াকাণ্ডের ছবি। তবে সম্প্রতি সামনে এসেছে দিল্লিতে শ্রদ্ধা ওয়াকারকে খুনের ঘটনা। আফতাব পুনাওয়ালা ৩৫ টুকরো করে ফেলেছিল লিভ ইন সঙ্গিনীর দেহ। অনেকেই সুতপা খুনের সঙ্গে মিল খুঁজে পাচ্ছেন শ্রদ্ধা হত্যাকাণ্ডে? কিন্তু এনিয়ে কী বলছেন সুশান্ত নিজে?

সূত্রের খবর, বহরমপুর জেলে বন্দি রয়েছে সুশান্ত। নিয়মিত খবরের কাগজও পড়ে সে। সেখানেই জানতে পারে শ্রদ্ধা হত্যাকাণ্ডের কথা। তবে সুশান্ত সহবন্দিদের জানিয়েছে, তার সঙ্গে আফতাবের ঘটনার ফারাক রয়েছে। সুশান্ত নাকি সহবন্দিদের জানিয়েছেন, আফতাবের সঙ্গে অনেক মেয়ের সম্পর্ক ছিল। আমি শুধু সুতপাকেই চিনতাম। সুতপাকে মাত্রাতিরিক্তি ভালোবাসাটাই কাল হল। আমি কোনওদিন অন্য মহিলার প্রতি আসক্ত হতে পারিনি। ওকে খুব ভালোবাসতাম।

আসলে আফতাব আর সুশান্তর মানসিকতা যে এক নয় সেটাই কার্যত বোঝাতে চেয়েছেন তিনি। ওয়াকিবহাল মহলের মতে, সুশান্ত সুতপার প্রেমে পাগল ছিলেন। আর অন্য যুবকের সঙ্গে সুতপার সম্পর্ক মানতে পারেননি সুশান্ত। আর তার পরিণতি হয় ভয়ঙ্কর। আর আফতাব দিনের পর দিন ধরে শ্রদ্ধাকে অত্যাচার করত বলে অভিযোগ। ফ্রিজে শ্রদ্ধার লাশ, আর সেই ঘরেই অন্য মহিলার সঙ্গে সম্পর্কে লিপ্ত হয়েছিলেন আফতাব। আর মূল ফারাকটা ঠিক এখানেই। সূত্রের খবর, এমনটাই ইঙ্গিত দিয়েছেন সুশান্ত নিজেই।

 

বন্ধ করুন