Realme 6 Pro
Realme 6 Pro

৯০ হার্ৎজ ডিসপ্লে ও ৩০ ওয়াট চার্জারসহ ভারতে এল Realme 6 ও Realme 6 Pro

  • Realme 6-এ থাকছে Mediatek চিপসেট। Realme 6 Pro-তে থাকছে Snapdragon.

ভারতে লঞ্চ হল Realme 6 ও Realme 6 Pro. আগামী সপ্তাহ থেকে অনলাইনে মিলবে ফোনদুটি। Realme 6 এর বিক্রি শুরু হবে ১২,৯৯৯ টাকা থেকে। Realme 6 Pro মিলবে ১৬,৯৯৯ টাকা থেকে।

Realme 6-এ রয়েছে, Mediatek G90T চিপসেট। যাতে রয়েছে অক্টাকোর প্রসেসর। সঙ্গে রয়েছে Mali G76 MC4 GPU. ফোনটি ৪জিবি, ৬জিবি ও ৮ জিবি ভেরিয়্যান্টে মিলবে।

Realme 6-এর ক্রেতারা পাবেন ৬.৫ ইঞ্চি এলসিডি। এবার FullHD+ ডিসপ্লে দেবে Realme. সঙ্গে মিলবে ৯০ হার্ৎজ রিফ্রেশরেট। ফোনটির সামনে থাকবে ১৬ মেগাপিক্সেল f/2.0 সেলফি ক্যামেরা।

ফোনটির পিছনে থাকবে ৬৪ মেগাপিক্সেল স্যামসাং সেন্সর। সঙ্গে থাকবে আরও ৩টি ক্যামেরা। এর মধ্যে একটি ৮ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড ক্যামেরা ও একটি ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা থাকবে। সঙ্গে থাকবে একটি ডেপথ সেন্সর।

Realme 6 ৬৪জিবি ও ১২৮জিবি ভেরিয়্যান্টে স্টোরেজ ভ্যারিয়েন্টে মিলবে। UFS2.1 ক্লাস মেমরি দিচ্ছে Realme. সঙ্গে মিলবে ডেডিকেটেড মাইক্রো এসডি স্লট।

ফোনটিতে থাকবে ৪,৩০০ মিলি অ্যাম্পেয়ার আওয়ার ব্যাটারি ও ৩০ ওয়াট চার্জার। যা ঝড়ের বেগে চার্জ করবে ব্যাটারিকে।

ভারতের বাজারে ৪জিবি + ৬৪জিবি Realme 6-এর দাম ১২,৯৯৯ টাকা। ৬জিবি + ১২৮জিবির দাম ১৪,৯৯৯ টাকা। ৮জিবি+১২৮ জিবির দাম ১৫,৯৯৯ টাকা।

১১ মার্চ বেলা ১২টা থেকে শুরু হবে এই ফোনের বিক্রি।

Realme 6 Pro-তে থাকছে Snapdragon 720G চিপসেট। সঙ্গে Kryo 465 CPU ও Adreno 618 GPU. এই ফোনটি ৬ ও ৮ জিবির RAM ভেরিয়্যান্টে মিলবে।

ফোনটিতে থাকবে 6.6 ইঞ্চি FullHD+ এলসিডি সঙ্গে ৯০ হার্ৎজ রিফ্রেস রেট। ফোনটিতে থাকবে ২টি সেলফি ক্যামেরা। একটি ক্যামেরা ১৬ মেগাপিক্সেলের। অন্যটি ৮ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড।

Realme 6 Pro-র পিছনে থাকবে কোয়াড ক্যামেরা সেট আপ। মেইন ক্যামেরাটি ৬৪ মেগাপিক্সেল। সঙ্গে থাকবে ১২ মেগাপিক্সেল টেলিফটো ক্যামেরা। এর সঙ্গে সঙ্গে থাকবে একটি ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড ক্যামেরা ও ১টি ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা।

এই ফোনেও থাকবে ৪,৩০০ mAh ব্যাটারি সঙ্গে ৩০ ওয়াট চার্জার।

২টি ফোনই চলবে অ্যান্ডরয়েড ১০ বেসড Realme UI দিয়ে। এই ফোনে কাজ করবে ভারতের সম্পূর্ণ নিজস্ব প্রযুক্তিতে তৈরি GPS NavIC.

Realme 6 Pro-র ৬জিবি + ৬৪জিবি ভার্সনের দাম ১৬,৯৯৯ টাকা। ৬জিবি + ১২৮জিবি ভার্সনের দাম ১৭,৯৯৯ টাকা। ও ৮জিবি + ১২৮জিবির দাম ১৮,৯৯৯ টাকা। ১৩ মার্চ বেলা ১২টা থেকে Flipkart-এ মিলবে এই ফোনটি।


বন্ধ করুন