বাড়ি > ঘরে বাইরে > আজ থেকেই বিক্রি শুরু Realme TV-র, জলের দরে দারুন ফিচার্স
Realme TV
Realme TV

আজ থেকেই বিক্রি শুরু Realme TV-র, জলের দরে দারুন ফিচার্স

  • দু'টি ভেরিয়েন্টে পাওয়া যাবে এই টিভি, একটি ৩২ ইঞ্চ এবং অপরটি ৪৩ ইঞ্চ। যার জন্য দাম মেটাতে হবে যথাক্রমে ১২,৯৯৯ এবং ২১,৯৯৯।

ভারতীয় বাজারে বিক্রি শুরু হচ্ছে Realme TV-র।দোসরা জুন দুপুর ১২টা থেকে ফ্লিপকার্ট এবং realme.com-এ এর বিক্রি শুরু হবে। দু'টি ভেরিয়েন্টে পাওয়া যাবে এই টিভি, একটি ৩২ ইঞ্চ এবং অপরটি ৪৩ ইঞ্চ। যার জন্য দাম মেটাতে হবে যথাক্রমে ১২,৯৯৯ এবং ২১,৯৯৯।

ফ্লিপকার্ট থেকে এই টিভি কিনলে YouTube Premium-এর ৬ মাসের ফ্রি ট্রায়াল পাওয়া যাবে। আবার ইএমআই-তে কিনতে চাইলে সেই সুযোগও রয়েছে ফ্লিপকার্ট এবং realme.com-এ। কোম্পানির তরফে বলা হয়েছে, ৮৫ শতাংশের ওপর ক্রয় হলে ৪৮ ঘণ্টার মধ্যে fast door-step installation service দেওয়া হবে।

এর দুই মডেলেই bezel-less ডিজাইন রয়েছে। ১ জিবি RAM এবং ৮ জিবি বিল্ট-ইন স্টোরেজ সম্পন্ন এই স্মার্ট টিভিতে রয়েছে MediaTek quad-core processor। সেই সঙ্গে রয়েছে Google Assistant  এবং Chromecast built-in। সফ্টওয়্যারের জন্য এটি অ্যান্ড্রয়েড টিভিতেও চলে।

এই স্মার্ট টিভিতে আবার Chroma Boost Picture Engine এবং ডলবি অডিওর সঙ্গে 24W Quad-core stereo speaker-ও দেওয়া হয়েছে।

কোম্পানির তরফে একটি বিবৃতিতে বলা হয়েছে, realme Smart TV প্রিমিয়াম, bezel-less ডিজাইন এনেছে। আবার এতে Chroma Boost পিক্চার ইঞ্জিনের পাশাপাশি ৪০০ nits ultra-high ব্রাইটনেস রয়েছে। যা স্ক্রিনকে সাধারণের চেয়ে ২০ শতাংশ বেশি উজ্জ্বল এবং প্রাণবন্ত করে তুলবে। কোম্পানির তরফে আরও বলা হয়েছে, Netflix, Prime Video এবং YouTube-এর মতো অ্যাপ এতে ইনস্টল করা থাকলেও, ব্যবহারকারীরা প্লে স্টোরে গিয়ে ৫০০০-এর বেশি অ্যাপ ইনস্টল করতে পারবেন।

বন্ধ করুন