বাংলা নিউজ > ঘরে বাইরে > বিহারে কোভিড পরীক্ষার তালিকায় মোদী, সোনিয়া, প্রিয়াঙ্কা চোপড়া, রেগে লাল প্রশাসন
বিহারের কোভিডের তালিকাকে ঘিরে জোর শোরগোল প্রতীকী ছবি : পিটিআই (PTI)
বিহারের কোভিডের তালিকাকে ঘিরে জোর শোরগোল প্রতীকী ছবি : পিটিআই (PTI)

বিহারে কোভিড পরীক্ষার তালিকায় মোদী, সোনিয়া, প্রিয়াঙ্কা চোপড়া, রেগে লাল প্রশাসন

  • জেলাশাসক জে প্রিয়দর্শিনী জানিয়েছেন, এই ঘটনায় যারা দায়ী তাদের বিরুদ্ধে এফআইআর করা হয়েছে।

বিহারের আরওয়াল জেলায় কোভিড পরীক্ষার তালিকায় জ্বলজ্বল করছে কয়েকটি নাম। আর তা দেখে কিছুটা চমকেই উঠেছিলেন স্বাস্থ্য দফতরের আধিকারিকরা। সূত্রের খবর অক্টোবর মাসের তালিকায় নাম রয়েছে নরেন্দ্র মোদী, অমিত শাহ, সোনিয়া গান্ধী ও প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। এদিকে জেলাশাসকের কানে যায় এই লিস্টের কথা। এরপরই এনিয়ে পূর্ণাঙ্গ তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। জেলাশাসক জে প্রিয়দর্শিনী জানিয়েছেন, এই ঘটনায় যারা দায়ী তাদের বিরুদ্ধে এফআইআর করা হয়েছে। তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

জেলাশাসক হিন্দুস্তান টাইমসকে জানিয়েছেন,এটা একটা বড় গাফিলতি। গোটা জেলায় কোভিড পরীক্ষার তালিকা আমরা যাচাই করছি। এদিকে সোশ্যাল মিডিয়াতেও ঘুরছে এই তালিকা। সেখানে দেখা যাচ্ছে গত ২৭ অক্টোবর আরওয়ালের কারপি প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নরেন্দ্র মোদীর নাম করে দুবার কোভিড টেস্ট করা হয়েছে। একজনের বয়স ৫২ বছর ও অপরজনের ২১ বছর। সোনিয়া গান্ধীর নাম করে ওই দিন দুবার ও প্রিয়াঙ্কা চোপড়ার নাম করে ওই দিনই তিনবার কোভিড টেস্ট হয়েছে।

জেলাশাসক জানিয়েছেন, জেলা স্বাস্থ্য দফতর ২২দিন আগে ওই লিস্টটা দেখেছিল। এরপর ডেটা এন্ট্রিতে যুক্ত দুটি বেসরকারি কোম্পানিকে কাজ থেকে সরিয়ে দেওয়া হয়েছে। কিন্তু এই ঘটনায় অন্য কারোর যোগ রয়েছে কি না সেটা গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে। 

 

বন্ধ করুন