বাংলা নিউজ > ঘরে বাইরে > সম্পর্কের টানাপোড়েন, প্রেমিকার বিশ্বাসঘাতকতায় আত্মঘাতী বিজেপির যুব নেতা
সম্পর্কের টানাপোড়েন, প্রেমিকার বিশ্বাসঘাতকতায় আত্মঘাতী বিজেপির যুব নেতা
সম্পর্কের টানাপোড়েন, প্রেমিকার বিশ্বাসঘাতকতায় আত্মঘাতী বিজেপির যুব নেতা

সম্পর্কের টানাপোড়েন, প্রেমিকার বিশ্বাসঘাতকতায় আত্মঘাতী বিজেপির যুব নেতা

  • গোপালের ঘর থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করা হয়েছে। সেখানে তিনি প্রেমিকার সঙ্গে প্রণয়ের সম্পর্কের টানাপোড়েন ও প্রেমিকার বিশ্বাসঘাতকতা বিষয় উল্লেখ করেছেন। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, হাতের শিরা কেটে আত্নঘাতী হয়েছেন ওই যুবক। ঘটনায় মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ।

প্রেমে ব্যর্থ হয়ে আত্মঘাতী হলেন বিজেপির এক যুব নেতা। প্র‌ণয়ের সম্পর্কের টানাপোড়েন ছাড়াও বিশ্বাসঘাতকতা করার অভিযোগ উঠেছে তাঁর প্রেমিকার বিরুদ্ধে। সোমবার গভীর রাতে মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে ছত্রিশগড়ের দুর্গে। নিজের ঘরেই আত্মঘাতী হয়েছেন বিজেপির ওই যুব নেতা। হাতের শিরা কাটা অবস্থায় তাঁর নিথর দেহ উদ্ধার করা হয়।

মঙ্গলবার সকালে অনেক ডাকাডাকি করেও তাঁর কোনও সাড়া শব্দ না-‌পেয়ে ঘরের দরজা ভেঙে ওই নেতার নিথর দেহ দেখতে পান পরিবারের লোকেরা। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় মোহননগর থানার পুলিশ। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের হাতের শিরা কাটা ছিল। মৃত ওই বিজেপি যুব নেতার নাম গোপাল সিং রাজপুর (২৮)। গোপালের ঘর থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করা হয়েছে। সেখানে তিনি প্রেমিকার সঙ্গে প্রণয়ের সম্পর্কের টানাপোড়েন ও প্রেমিকার বিশ্বাসঘাতকতা বিষয় উল্লেখ করেছেন। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, হাতের শিরা কেটে আত্নঘাতী হয়েছেন ওই যুবক। ঘটনায় মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ। মৃতের পরিবার সূত্রে জানা গিয়েছে, সোমবার রাতে খাওয়া দাওয়ার পর নিজের ঘরে ঘুমাতে গিয়েছিলেন গোপাল। সকালে অনেকক্ষণ ধরে কোনও সাড়াশব্দ না-‌পেয়ে বাড়ির সদস্যরা তাঁর ঘরে গিয়ে ডাকাডাকি করেন। কোনও উত্তর না-‌পেয়ে সন্দেহ হয় তাঁদের। তারপরই ঘরের দরজা ভেঙে ফেলেন পরিবারের সদস্যরা। ঘরে ঢুকে ওই যুবকের মৃতদেহ দেখতে পান তাঁরা। তারপরেই পুলিশে খবর দেওয়া হয়।

 

বন্ধ করুন