ঘরে বসে কাজের সুবিধায় নতুন ‘ওয়ার্ক ফ্রম হোম’ প্যাক চালু করল রিলায়েন্স জিও।
ঘরে বসে কাজের সুবিধায় নতুন ‘ওয়ার্ক ফ্রম হোম’ প্যাক চালু করল রিলায়েন্স জিও।

Reliance Jio-র নতুন Work From Home প্যাকে পাওয়া যাচ্ছে ৭৩০ জিবি ডেটা

  • ২,৩৯৯ টাকার বার্ষিক প্যাকের সঙ্গে থাকছে ৩টি ডেটা ভাউচার প্ল্যান, যেগুলি অ্যাড অন হিসেবে ব্যবহার করা যাবে।

ঘরে বসে কাজের সুবিধায় নতুন ‘ওয়ার্ক ফ্রম হোম’ প্যাক চালু করল রিলায়েন্স জিও। প্যাকটিতে রয়েছে একটি ২,৩৯৯ টাকার বার্ষিক প্ল্যান এবং ৩টি ডেটা ভাউচার প্ল্যান, যেগুলি অ্যাড অন হিসেবে ব্যবহার করা যাবে। 

ভাউচার প্ল্যানগুলির মেয়াদ ৩০ দিনে সীমাবদ্ধ রাখা হয়েছে। সংস্থার নিজস্ব ওয়েবসাইট ও মাই জিও অ্যাপে নতুন প্ল্যান সম্পর্কে সবিস্তারে জানানো হয়েছে। 

মোট তিনটি নতুন প্যাক বাজারে ছেড়েছে জিও। এর মধ্যে ১৫১ টাকার নতুন প্যাকে পাওয়া যাচ্ছে ৩০ দিনের মেয়াদে ৩০ জিবি ডেটা। ২০১ টাকার নতুন প্যাকে রয়েছে ৩০ দিন মেয়াদে ৪০ জিবি ডেটা। ২৫১ টাকার নতুন প্যাকে থাকছে ৩০ দিন মেয়াদে ৫০ জিবি ডেটা। 

এ ছাড়া আগের মতোই অ্যাড অন প্যাকগুলি পুরনো প্ল্যানের সঙ্গে যুক্ত রাখা হয়েছে। ন্যূনতম অ্যাড অন ১১ টাকার প্যাকে পাওয়া যাচ্ছে ৮০০ এমবি ডেটা এবং জিও থেকে নন-জিও ফোনে ৭৫ মিনিট কল টাইম। ২১ টাকার প্যাকে পাওয়া যাচ্ছে ২ জিবি অ্তিরিক্ত ডেটা এবং জিও থেকে নন-জিও ফোনে ২০০ মিনিট কল টাইম। ৫১ টাকার প্যাকে পাওয়া যাচ্ছে ৬ জিবি ডেটা এবং জিও থেকে নন-জিও ফোনে ৫০০ মিনিট কল টাইম। ১০১ টাকার প্যাকে মিলছে ১২ জিবি ডেটা এবং জিও থেকে নন-জিও ফোনে ১,০০০ মিনিট কল টাইম।

অন্যান্য ছোট জিও প্ল্যানের সঙ্গে ওয়ার্ক ফ্রম হোম প্ল্যানের তফাৎ হল, এই প্ল্যানে শুধু ডেটা পাওয়া যাবে, কিন্তু কোনও কল টাইমের সুবিধা পাওয়া যাবে না। ২৩৯৯ টাকার ওয়ার্ক ফ্রম হোম প্ল্যানে পাওয়া যাচ্ছে ৩৬৫ দিনের জন্য প্রতিদিন ২ জিবি ডেটা। অর্থাৎ বছরে মোট ৭৩০ জিবি ডেটা মিলবে এই প্ল্যানে। সঙ্গে থাকছে জিও টু জিও ফোনে ১২,০০০ মিনিট কল টাইম। সেই সঙ্গে থাকছে কমপ্লিমেন্টারি জিও অ্যাপগুলির সাবস্ক্রিপশন। 

শুক্রবার নতুন একটি কোয়ার্টারলি প্ল্যানও বাজারে এনেছে রিলায়েন্স জিও। এই প্ল্যানে মিলছে প্রতিদিন ৩ জিবি ডেটা। প্ল্যানের মেয়াদ ৮৪ দিন। থাকছে জিও অ্যাপসের সাবস্ক্রিপশনের সুবিধা, জিও টু জিও ফোনে বিনামূল্যে কল এবং জিও টু নন-জিও ফোনে ৩,০০০ মিনিট কল টাইম। প্ল্যানটিতে পাওয়া যাবে মোট ২৫২ জিবি ডেটা। প্ল্যানের দাম ৯৯৯ টাকা। 

বন্ধ করুন