বাড়ি > ঘরে বাইরে > এক মাস বিনামূল্যে ব্যবহার করুন JioFiber, ৯৯৯ টাকার প্যাকের সুবিধা সহ
রিলায়েন্স জিও  (MINT_PRINT)
রিলায়েন্স জিও  (MINT_PRINT)

এক মাস বিনামূল্যে ব্যবহার করুন JioFiber, ৯৯৯ টাকার প্যাকের সুবিধা সহ

  • পয়লা সেপ্টেম্বর থেকে এই অফার চালু হবে। 

জিও ফাইবার পরিষেবার জন্য নয়া প্ল্যান চালু করল রিলায়েন্স জিও। পয়লা সেপ্টেম্বর থেকে এই প্ল্যানগুলি চালু হচ্ছে ও এর মাধ্যমে কঠিন সময়ে বিশেষ সুবিধা দিতে চলেছে মুকেশ আম্বানির সংস্থা। 

চারটি প্ল্যান এনেছে রিলায়েন্স। এর মধ্যে ৩৯৯ টাকার প্ল্যানে ৩০ এমবিপিএস স্পিড দেবে সংস্থা। এরপর আছে ৬৯৯ টাকার প্ল্যান যেটায় ১০০ এমবিপিএস স্পিডে ডাউনলোড করা যাবে। এরপর আছে মাসে ৯৯৯ ও ১৪৯৯ টাকার দুটি প্ল্যান। একটিতে ১৫০ এমবিপিএস ও অন্যটিতে ৩০০ এমবিপিএস স্পিডে ডাউনলোড করা যাবে। এছাড়াও এই দুই উচ্চ দামের প্ল্যানে রয়েছে ওটিটি অ্যাপগুলি বিনামূল্যে দেখার সুযোগ। 

৯৯৯ টাকার প্যাকে ১১টি অ্যাপ দেখা যাবে যার দাম ১০০০ টাকা। অন্যদিকে ১৪৯৯ টাকার প্যাকে থাকবে ১২টি অ্যাপ, যার প্রতি মাসের সাবক্রিপশনের দাম হচ্ছে ১৫০০ টাকা। অ্যাপগুলির মধ্যে মিলবে নেটফ্লিক্স, প্রাইম, হইচই, ডিজনি প্লাস হটস্টার, জি ৫, সোনি লিভ সহ শীর্ষস্থানীয় সমস্ত নিউজ ও বিনোদন অ্যাপ। 

এই সব প্ল্যানগুলি পাবেন নতুন গ্রাহকরা যারা পয়লা সেপ্টেম্বর থেকে জিও ফাইবার ব্যবহার। এছাড়াও তারা পাবেন এক মাসের ফ্রি ট্রায়াল যেথানে ১৫০ এমবিপিএস কানেকশন আসবে, ৪ কে সেট টপ বক্স দেওয়া হবে যেটা দিয়ে ১০টি ওটিটি অ্যাপ দেখা যাবে। কেউ যদি পরিষেবা পছন্দ না করেন, এক মাস বাদে বন্ধ করে দিতে পারেন, তাদের অন্য কোনও প্রশ্ন করবে না সংস্থা। 

যাদের এখনই আছে জিও ফাইবার, তাদেরও প্ল্যান আপগ্রেড করা হবে। এছাড়াও অগস্ট ১৫ থেকে অগস্ট ৩১-এর মধ্যে যারা গ্রাহক হয়েছেন, তারা এই বিশেষ ট্রায়াল অফারটি ব্যবহার করতে পারবেন  MyJio অ্যাপের মাধ্যমে। 

বন্ধ করুন