বাংলা নিউজ > ঘরে বাইরে > প্রেমিকা লরেনের সঙ্গে বাগদান সারলেন Amazon-এর মালিক জেফ বেজোস: রিপোর্ট

প্রেমিকা লরেনের সঙ্গে বাগদান সারলেন Amazon-এর মালিক জেফ বেজোস: রিপোর্ট

ফাইল ছবি: রয়টার্স (REUTERS/Danny Moloshok)

জেফ বেজোস এবং লরেন সানচেজ ২০১৮ সালে ডেটিং শুরু করেন। জেফ বেজোস আমাজন ডট কমের প্রতিষ্ঠাতা। বিশ্বের অন্যতম ধনী ব্যক্তি তিনি। অন্যদিকে লরেন সানচেজ মার্কিন যুক্তরাষ্ট্রের একজন প্রখ্যাত সাংবাদিক-সঞ্চালিকা।

বাগদান সারলেন আমাজনের প্রতিষ্ঠাতা জেফ বেজোস এবং তার বান্ধবী লরেন সানচেজ। পেজ সিক্স সূত্রে মিলেছে এই খবর। আপাতত কান চলচ্চিত্র উত্সবের জন্য ফ্রান্সে রয়েছেন তাঁরা।

গত কয়েক মাস ধরেই অবশ্য জল্পনা ছিল। দু'জনে যে গাঁটছড়া বাঁধতে প্রস্তুত, তাই নিয়ে অনেকেই বলছিলেন। লরেন সানচেজের হাতের একটি বিশাল হার্ট আকৃতির আংটির কারণে আরও জল্পনা বেড়ে যায়। আরও পড়ুন: ডিভোর্সের পর ফের প্রেমে ৬৭ বছর বয়সী বিল গেটস, প্রেমিকা পওলা সম্পর্কে কিছু তথ্য একনজরে

জেফ বেজোস এবং লরেন সানচেজ ২০১৮ সালে ডেটিং শুরু করেন। জেফ বেজোস আমাজন ডট কমের প্রতিষ্ঠাতা। বিশ্বের অন্যতম ধনী ব্যক্তি তিনি। অন্যদিকে লরেন সানচেজ মার্কিন যুক্তরাষ্ট্রের একজন প্রখ্যাত সাংবাদিক-সঞ্চালিকা।

যে সময়ে তাঁরা ডেটিং শুরু করেন, সেই সময়ে জেফ বেজোস এবং তাঁর তত্কালীন স্ত্রী ম্যাকেঞ্জি স্কট আলাদা থাকছিলেন। কিন্তু বিবাহবিচ্ছেদ চূড়ান্ত না হওয়া পর্যন্ত তিনি নতুন সম্পর্ক নিয়ে সেভাবে প্রকাশ্যে আসেননি। বিবাহবিচ্ছেদ আইনত সম্পূর্ণ হওয়ার পরেই নতুন সম্পর্কের বিষয়ে জানান তিনি।

জেফ বেজোস ও তাঁর প্রাক্তন স্ত্রীর প্রায় ২৫ বছরের বিবাহিত জীবন ছিল। তাঁদের ৪ সন্তান রয়েছে।

মার্কিন সংবাদমাধ্যম সূত্রে খবর, ডিভোর্সে খরপোশ হিসাবে প্রায় ৩৮ বিলিয়ন মার্কিন ডলার পেয়েছিলেন ম্যাকেঞ্জি। সেই অর্থের অর্ধেক দাতব্য, সামাজিক কাজে দান করার ঘোষণা করেন ম্যাকেঞ্জি।

মজার বিষয় হল, এই ডিভোর্সের খরপোশের টাকাতেই তিনি বিশ্বের তৃতীয় ধনীতম মহিলা হয়ে যান। জেফ বেজোসের সঙ্গে আমাজনে তাঁর যৌথ স্টকের প্রায় ২৫% পেয়েছিলেন তিনি। সেই থেকেই এত টাকা। যদিও জেফ বেজোস তাঁর প্রায় ২ কোটি শেয়ারের নিয়ন্ত্রণ পাওয়ার জন্য আইনি লড়াইয়ে নেমেছিলেন।

অন্যদিকে লরেন সানচেজ ও জেফ বেজোস নয়া সম্পর্ক নিয়ে বেশ খুশি। একাধিক সাক্ষাত্কারে দু'জনের মধ্যে বোঝাপড়া, বন্ধুত্বের সম্পর্কের বিষয়ে জানিয়েছেন তাঁরা। শুধু তাই নয়, জেফ বেজোসের মতোই, লরেন সানচেজও মহাকাশ অভিযান নিয়ে অত্যন্ত উত্সাহী। তিনি নিজে বিমান, হেলিকপ্টার ওড়ানোর প্রশিক্ষণ নিয়েছেন। আগামিদিনে জেফ বেজোসের মহাকাশ অভিযান সংস্থা ব্লু অরিজিনের সঙ্গে পৃথিবীর বাইরে ঘুরে আসার পরিকল্পনা করছেন তিনি। একদল মহিলা ক্রু নিয়ে মহাকাশে যাবেন লরেন। আরও পড়ুন: ধন্যি প্রেম! গার্লফ্রেন্ডকে মহাকাশে পাঠাচ্ছেন অ্যামাজনের জেফ বেজোস - রিপোর্ট

লরেন সানচেজের প্রাক্তন স্বামী ছিলেন প্যাট্রিক হোয়াইটসেল। প্যাট্রিক হলেন মার্কিন মুলুকের অন্যতম বড় মিডিয়া ও বিনোদন এজেন্সি এনডেভরের চেয়ারম্যান। তাঁর সঙ্গে লরেনের দুই সন্তান রয়েছে।

আর তার আগে, প্রাক্তন রাগবি তারকা টোনি গনজালেসের সঙ্গে বিবাহিত ছিল লরেন সানচেজ। তাঁর সঙ্গে একটি ২২ বছরের ছেলে রয়েছে লরেনের। 

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

Euro 2024:হ্যারি কেনের গোলে এগিয়ে গিয়েও হতাশার ড্র,ইংল্যান্ডকে রুখে দিল ডেনমার্ক ফের মন্ত্রী হতেই শ্রীলঙ্কায় গেলেন জয়শঙ্কর, সামুদ্রিক সুরক্ষা নিয়ে হল বড় উদ্যোগ T20I-তে অবশেষে ভারতের বিরুদ্ধে উইকেট পেলেন রশিদ! কাটল খরা, পাকরা ‘পছন্দের শিকার’ পুলের ধারে ট্রেন্ডি মিনি ড্রেসে নোরা, এই গরমে নেটপাড়ার পারদ চড়ল ইভিএমে কি সত্যিই কারচুপি করা যায় না? ৬ রাজ্য থেকে এল যাচাইয়ের আবেদন ভরা মঞ্চে একমাত্র তাঁর পা ছুঁয়ে প্রণাম খোদ অমিতাভ বচ্চনের, কে এই অশ্বিনী দত্ত? ভারতের বিরুদ্ধে ৩ উইকেট নিয়ে অনন্য নজির ফারুকির, ভাঙলেন ১০ বছর আগের রেকর্ডও আর কাগজের মেমো দিয়ে ট্রেন চালানো যাবে না, কাঞ্চনজঙ্ঘা দুর্ঘটনায় ঘুম ভাঙল রেলের অনুপম খেরের অফিস তছনছ, দরজা ভেঙে অফিস থেকে সিন্দুক তুলে নিয়ে গেল চোরেরা ওপেনিং অত চাপের নয়, '৭ থেকে ১৫ ওভারের মধ্যে ব্যাটিং করাই সবথেকে কঠিন', বললেন SKY

T20 WC 2024

ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.