বাংলা নিউজ > ঘরে বাইরে > পরিবারের সকলের গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরালেন প্রাক্তন ব্যাঙ্ক কর্তা, মৃত ২
পরিবারের সকলকে জীবন্ত পুড়িয়ে মারার চেষ্টা। ছবিটি প্রতীকী (‌স্ক্রিন শর্ট)‌

পরিবারের সকলের গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরালেন প্রাক্তন ব্যাঙ্ক কর্তা, মৃত ২

  • প্রাথমিক তদন্তে পুলিশ জেনেছে ওই ব্যক্তি আর্থিক কষ্টে ভুগছিলেন। তারই পরিণতিতে এই ঘটনা। 

শ্রুতি তোমার

স্ত্রী, পুত্র ও কন্য়াকে কেরোসিন তেল ঢেলে পুড়িয়ে মারার চেষ্টার অভিযোগ উঠেছে এক অবসরপ্রাপ্ত ব্যাঙ্ক আধিকারিকের বিরুদ্ধে। পরে তিনি আত্মহত্যা করেন। ভূপালের ছিন্দওয়াড়ার ঘটনা। পরে ওই প্রাক্তন আধিকারিকের ৬০ বছরের স্ত্রীর মৃত্যু হয়। তাঁদের ২৮ বছরের পুত্র ও ২৪ বছর বয়সী কন্যা গুরুতর জখম হয়েছেন। তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। ছিন্দওয়াড়ার এসপি বিবেক আগরওয়াল একথা জানিয়েছেন।

এসপি জানিয়েছেন, ভোর সাড়ে চারটে নাগাদ ওই ব্যক্তি পরিবারের সকলের শরীরে কেরোসিন তেল ঢেলে দেন। এরপর আগুন জ্বালিয়ে দেন তিনি। ওই ব্যক্তির ঘটনাস্থলেই মৃত্যু হয়। পরে প্রতিবেশীরা আগুন জ্বলছে দেখে দ্রুত এলাকায় এসে আগুন নেভানোর ব্যবস্থা করেন। পরে পরিবারের অন্য়ান্যদের উদ্ধার করে হাসপাতালে ভর্তির ব্যবস্থা করা হয়।

পরে ওই ব্যক্তির ছেলের জ্ঞান ফেরে। তিনি পুলিশকে জানিয়েছেন, বাবা আর্থিক কষ্টে ভুগছিলেন। সেকারণে মানসিক সমস্যায় ছিলেন। বাবা সকলকে মেরে ফেলার চেষ্টা করছিলেন। পুলিশ ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে। তবে গোটা ঘটনায় এলাকায় ব্যাপক আতঙ্ক ছড়়িয়েছে।   

কেন ওই অবসরপ্রাপ্ত ব্যাঙ্ক আধিকারিক আর্থিক সমস্যায় পড়েছিলেন তা নিয়ে প্রশ্ন উঠছে। তবে কি অন্য কোথাও ধার থাকার জন্য তিনি সমস্যায় পড়েছিলেন? খতিয়ে দেখছে পুলিশ।

 

বন্ধ করুন