বাংলা নিউজ > ঘরে বাইরে > স্কুটির হর্ন শুনতে পাননি মূক ও বধির ব্যক্তি, ছুরি দিয়ে গলা চিরে খুন করল কিশোরী

স্কুটির হর্ন শুনতে পাননি মূক ও বধির ব্যক্তি, ছুরি দিয়ে গলা চিরে খুন করল কিশোরী

ছুরি দিয়ে কুপিয়ে খুন এক মূক ও বধির ব্যক্তিকে (HT Photo/ Representational image) (HT_PRINT)

সুদামা রাস্তায় পড়ে যেতেই মাকে ফেলে রেখে পালিয়ে যায় ওই কিশোরী। পরে শহর থেকে প্রায় ২০ কিমি দূরে তাকে আটক করে পুলিশ।

হাড়হিম করা ঘটনা! ছত্তিশগড়ের রায়পুরের কঙ্কালীপাড়াতে রাস্তার ধারে সাইকেলে কাঠ বোঝাই করছিলেন সুদামা লাদের। ৪০ বছর বয়সী ওই ব্যক্তি মূক ও বধির। আজাদ চক পুলিশ স্টেশনের ইন চার্জ অশ্বিনী রাঠোর জানিয়েছেন, ওই ব্যক্তি সাইকেলে কাঠ তুলছিলেন। সেই সময় ওই রাস্তা দিয়ে স্কুটিতে চেপে মায়ের সঙ্গে যাচ্ছিল এক কিশোরী। বার বার হর্ন দেওয়ার পরেও ওই ব্যক্তি শুনতে পাননি। তাঁর প্রতিবন্ধকতার কারণে তিনি হর্ন শুনতে পাননি।

পুলিশ সূত্রে খবর, ওই স্কুটি চালাচ্ছিল কিশোরী। ওভারটেক করার জন্য সে হর্ন দেয়। ওই ব্য়ক্তি কানে শুনতে পাননা। স্কুটির সামনে গিয়ে সুদামার সামনে গিয়ে চিৎকার শুরু করে দেয় কিশোরী। কিন্তু তখনও প্রতিবন্ধকতার জন্য় শুনতে পাননি সুদামা। রাগে ছুরি বের করে ওই ব্যক্তির গলায় চালিয়ে দেয় ওই কিশোরী। সুদামাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎকরা মৃত বলে ঘোষণা করেন।

সুদামা রাস্তায় পড়ে যেতেই মাকে ফেলে রেখে পালিয়ে যায় ওই কিশোরী। পরে শহর থেকে প্রায় ২০ কিমি দূরে তাকে আটক করে পুলিশ। তবে তার কোনও ক্রিমিনাল ব্যাকগ্রাউন্ড রয়েছে কি না তা পুলিশ জানাতে চায়নি। মূলত নাবালিকা হওয়ার কারণেই পুলিশ এনিয়ে মুখ খুলতে চায়নি।

বন্ধ করুন