বাংলা নিউজ > ঘরে বাইরে > RRB NTPC exam violence: 'পক্ষার্থীরা অপরাধী নয়', রেলে নিয়োগ নিয়ে অসন্তোষ নিয়ে মন্ত্রীর সঙ্গে দেখা মোদীর

RRB NTPC exam violence: 'পক্ষার্থীরা অপরাধী নয়', রেলে নিয়োগ নিয়ে অসন্তোষ নিয়ে মন্ত্রীর সঙ্গে দেখা মোদীর

রেল লাইনে নেমে বিক্ষোভ প্রতিবাদীদের (ছবি সৌজন্যে পিটিআই)  (PTI)

RRB NTPC exam violence: বিজেপি সাংসদ বলেন, শিক্ষার্থীরা অপরাধী নয়। তিনি রাজ্যের পুলিশ প্রশাসনকে শিক্ষার্থীদের বিরুদ্ধে কোনও ব্যবস্থা না নেওয়ার আবেদন করেছেন।

রেলওয়ে রিক্রুটমেন্ট বোর্ডের স্বেচ্ছাচারিতা নিয়ে ছাত্র আন্দোলনের মধ্যেই রাজ্যসভার সাংসদ সুশীল মোদী বললেন যে কেন্দ্রীয় মন্ত্রী অশ্বিনী বৈষ্ণব তাঁকে আশ্বস্ত করেছেন যে নন-টেকনিক্যাল পপুলার ক্যাটাগরিগুলির (RRB-NTPC) ফলাফল প্রতিটি ছাত্রের ভিত্তিতে ঘোষণা করা হবে।

বিহারের প্রাক্তন উপ-মুখ্যমন্ত্রী রাজ্যের পুলিশ প্রশাসনকে শিক্ষার্থীদের বিরুদ্ধে কোনও ব্যবস্থা না নেওয়ার আবেদন করেছেন। তিনি বলেন, শিক্ষার্থীরা অপরাধী নয়। তিনি শিক্ষার্থীদের সংযত হওয়ার জন্য আবেদন করেছিলেন যাতে রেলওয়ে বোর্ড সমস্ত দিক তদন্ত শেষ করতে পারে এবং পরীক্ষার্থীদের স্বার্থে সিদ্ধান্ত নিতে পারে।

রেলে চাকরি নিয়ে চলমান বিক্ষোভে হিংসার প্ররোচণা দেওয়ার ঘটনায় জনপ্রিয় ইউটিউবার তথা শিক্ষক খান স্যারকে গ্রেফতার করা হয়েছে পটনায়। রেল লাইনে হিংসার ঘটনায় আরও তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। উল্লেখ্য, রেলওয়ে রিক্রুটমেন্ট বোর্ডের পরিচালিত নন-টেকনিক্যাল পপুলার ক্যাটাগরির (RRB NTPC) পরীক্ষা ঘিরে হিংসা ছড়ায় বিহার ও উত্তরপ্রদেশে। মঙ্গলবার সন্ধ্যায় রাজেন্দ্র নগর রেল টার্মিনাল এবং ভিকনা পাহাড়ীতে সহিংসতা চালানো হয় এবং সরকারি সম্পত্তির ক্ষতি করার অভিযোগ ওঠে পরীক্ষার্থীদের বিরুদ্ধে। এরই মাঝে বুধবারও হিংসা জারি ছিল পরীক্ষার্থীদের। জেহানাবাদ স্টেশনে পুলিশকে লক্ষ্য করে পাথর ছোড়ার অভিযোগ ওঠে। ভাগলপুরে ট্রেন আটকানোরও চেষ্টা করেন বিক্ষোভকারীরা। গয়ায় একটি ট্রেনের বগি জ্বালিয়ে দেওয়ার অভিযোগও ওঠে। এই পরিস্থিতিতে পরীক্ষা স্থগিত করার সিদ্ধান্ত নেয় রেল কর্তৃপক্ষ। বুধবারই রেলের তরফে এই ঘোষণা করা হয়। রেলের তরফে জানানো হয়, এই সংক্রান্ত যাবতীয় অভিযোগ খতিয়ে দেখতে একটি কমিটি গঠন করা হয়েছে। তবে তাতেও শান্ত হচ্ছেন না পরীক্ষার্থীরা। আজকে বিহার বনধের ডাক দিয়েছে বামপন্থী ছাত্র সংগঠন AISA।

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

ছয় হাঁকিয়ে নিজের ১৪ বছর আগের রেকর্ড ছুঁলেন রোহিত,T20 WC-এ গড়লেন বাউন্ডারির নজির আন্দুলে রেলের কাজ, ১৬৬ ট্রেন বাতিলের তালিকা নিশ্চিত নয়, জল্পনায় কান দেবেন না সাত মাসের সাধ খেলেন প্রীতি, বউয়ের বেবি বাম্প আগলে রাহুল, কবে আসছে সন্তান? 'হোয়াই,হোয়াই, হোয়াই'- নবান্নে রণংদেহী মমতা, ক্ষোভ-সুনামির মুখে মন্ত্রী, আমলারা স্নানযাত্রা থেকে রথযাত্রা পর্যন্ত চলে একাধিক বিধি, বিশদে জেনে নিন এ সম্পর্কে ডিভোর্স লইয়ার কাব্যর সঙ্গে ঘটক দিদি দিতির মালাবদল! ঋতু-বিশ্বজিতের বিয়েটা টিকবে? ‘হোয়্যাটটটট আ ক্যাচ’- দুর্বল হাত দিয়ে ছোঁ মেরে ক্যাচ অক্ষরের, নিশ্চিত ছক্কা ছিল যদি পিআর এজেন্সিকে টাকা দিতাম… জিম্বাবোয়ে সফর থেকে বাদ পড়ে বরুণের রহস্যময় পোস্ট মন্ত্রীকে ধমক! সরানো হল রাজ্য়ের দুই সচিবকে, যাদবপুরের জমি দখলের খবরও দিদির কাছে ভারত কত রানে জিতলে ছিটকে যাবে অজিরা? সেমিতে যেতে কত বল বাকি থাকতে হারা যাবে না?

T20 WC 2024

‘হোয়্যাটটটট আ ক্যাচ’- দুর্বল হাত দিয়ে ছোঁ মেরে ক্যাচ অক্ষরের, নিশ্চিত ছক্কা ছিল প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.