বাংলা নিউজ > ঘরে বাইরে > Run over by Train: রেললাইনে রিলস বানাচ্ছিলেন, ট্রেনের ধাক্কায় মৃত্যু কানহাইয়া কুমার সহ দুই বন্ধুর

Run over by Train: রেললাইনে রিলস বানাচ্ছিলেন, ট্রেনের ধাক্কায় মৃত্যু কানহাইয়া কুমার সহ দুই বন্ধুর

ভারতীয় রেল। প্রতীকী ছবি  (Rajkumar) (MINT_PRINT)

সত্যাগ্রহ এক্সপ্রেসের ধাক্কায় তারা ছিটকে পড়েন। পরশনগর হল্ট স্টেশনের কাছে তারা ট্রেনের ধাক্কায় ছিটকে পড়েন। অশ্ব বৈরাগী গ্রামের কাছে এই ঘটনা। এটা সমস্তিপুর রেল ডিভিশনের মধ্য়ে পড়ে।

সন্দীপ ভাস্কর

বিহারের পশ্চিম চম্পারন জেলায় মর্মান্তিক দুর্ঘটনা। রেললাইনে রিলস বানাচ্ছিলেন দুই যুবক। সেই সময় চলন্ত ট্রেনের ধাক্কায় ছিটকে পড়েন দুজনেই। বুধবার বিহারের পশ্চিম চম্পারন জেলার ঘটনা। ট্রেনের ধাক্কায় মৃত্যু হয়েছে দুজনেরই। তারা রেল লাইনে রিলস তৈরি করছিলেন বলে অভিযোগ। সেই সময় চলন্ত ট্রেনের ধাক্কায় তারা ছিটকে পড়ে যায়। মৃত্যু হয় তাদের। সোস্য়ল মিডিয়ায় পোস্ট করার জন্য় তারা ভিডিয়ো বানাচ্ছিলেন। আর সেই সময় বিপত্তি। 

সত্যাগ্রহ এক্সপ্রেসের ধাক্কায় তারা ছিটকে পড়েন। পরশনগর হল্ট স্টেশনের কাছে তারা ট্রেনের ধাক্কায় ছিটকে পড়েন। অশ্ব বৈরাগী গ্রামের কাছে এই ঘটনা। এটা সমস্তিপুর রেল ডিভিশনের মধ্য়ে পড়ে।

মৃতদের নাম কানহাইয়া কুমার ও সুরজ কুমার। দুজনেই অশ্ব বৈরাগী গ্রামের বাসিন্দা। দেহগুলি একেবারে ছিন্ন বিচ্ছিন্ন হয়ে গিয়েছে। দেহদুটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। 

তবে এই ভাবে মৃত্যু হলে কি ক্ষতিপূরণ মিলবে? সমস্তিপুর ডিভিশনাল রেলওয়ে ম্য়ানেজার বিনয় শ্রীবাস্তব জানিয়েছেন, এই ধরনের ঘটনায় ক্ষতিপূরণের কোনও ব্যাপার থাকে না।

মাঝুলিয়া থানার আধিকারিক অখিলেশ কুমার মিশ্র জানিয়েছেন, ওদের কানে হেডফোন ছিল। তারা মোবাইলে ভিডিয়ো তুলছিল। সেই সময় তারা দেখে যে দ্রুতগতিতে ট্রেন আসছে। সেই সময় তারা পাশের লাইনে পড়ে যান। আর সেই সময় আনন্দ বিহারের দিকে যাচ্ছিল সত্যাগ্রহ এক্সপ্রেস। সেই ট্রেনের ধাক্কায় মৃত্যু হয় তাদের। 

অন্যদিকে  সম্প্রতি বিহারে ট্রেনের ধাক্কায় তিনজনের মৃত্যু হয়েছিল। কাটোরিয়া স্টেশনের কাছে রেললাইন পার হতে গিয়ে ট্রেনের ধাক্কায় মৃত্যু হয়েছিল তিন বন্ধুর। মৃতদের বয়স ১৭-১৯এর মধ্যে। কী হয়েছিল সেই ঘটনা?

 সকাল সাড়ে ৬টা নাগাদ কাটোরিয়ার স্টেশনের স্টেশন মাস্টারের কাছে একটা ফোন আসে। তারপরই এনিয়ে নড়েচড়ে বসে রেল। দ্রুত সেখানে রেলের কর্মীরা ছুটে যান। বাঁকার এসপি ডঃ সত্যপ্রকাশ জানিয়েছেন, বেলহার ডিএসপি প্রেমচাঁদ সিংয়ের নেতৃত্বে পুলিশের টিম ঘটনাস্থলে গিয়েছিল। তারা দেখেন কাটোরিয়া রেল স্টেশনের কাছেই তিনটি বডি পড়ে রয়েছে। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, তিন বন্ধু রেললাইন ধরে বাড়ি ফিরছিলেন। সেই সময়ই ট্রেনের ধাক্কা।

এক মৃত যুবকের মা জানিয়েছিলেন, ভোর চারটে নাগাদ বড় ছেলেকে ছাড়তে তারা গিয়েছিলেন। এরপর বাড়ি ফিরছিলেন। সেই সময় দুর্ঘটনা।

পুলিশ জানিয়েছে, রেললাইন পার হওয়ার সময় আগরতলা এক্সপ্রেস আসছিল। তারা ভেবেছিলেন হয়তো পার হয়ে যাবেন। কিন্তু ট্রেনের ধাক্কায় ছিটকে পড়েন তারা। তবে একজন রেললাইনের মাঝে বসে পড়েছিলেন। তিনি বেঁচে গিয়েছেন। কার্যত বুদ্ধি করে ট্রেন আসছে বুঝে গিয়ে তিনি আর এগিয়ে যাননি। বসে পড়েন রেললাইনের মাঝে। 

এদিকে তিনজনের দেহ একেবারে ছিন্ন বিচ্ছিন্ন হয়ে গিয়েছিল। তবে এর পেছনে অন্য কোনও কারণ পুলিশ পায়নি। তবুও ফরেনসিক টিম এলাকায় গিয়েছে। গোটা ঘটনা তারাও খতিয়ে দেখছে। তবে ওই ট্রেনের লোকো পাইলট জানিয়েছেন, বার বার হর্ন বাজানো হয়েছিল। কিন্তু তারপরেও ওই যুবকরা শুনছিল না। হঠাৎ করেই তারা ট্রেনের সামনে চলে আসে। এরপরই এই কাণ্ড ঘটে যায়।

ঘরে বাইরে খবর

Latest News

মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক? অভিষেককে নিয়ে মিম বানাতেন 'সোহাগ', আঁতকে উঠলেন চাঁদ, তারপর বললেন.... ৮.৫ লাখ টাকা আয় হলেও কর ; পেনশনে ছাড়- আয়কর নিয়ে বাজেটে কী কী উপহার আসতে পারে? রাত পোহালেই বাজেট ২০২৪-২৫! নির্মলার ভাষণ থেকে কী কী আশা করছে দেশ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.