বাংলা নিউজ > ঘরে বাইরে > Russian Pop Star Death: পুতিনের সমালোচনা করে গেয়েছিলেন গান, রহস্যজনক মৃত্যু রুশ পপ তারকার

Russian Pop Star Death: পুতিনের সমালোচনা করে গেয়েছিলেন গান, রহস্যজনক মৃত্যু রুশ পপ তারকার

রুশ পপ গায়ক ডিমা নোভা 

রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের সমালোচনা করে গান গেয়েছিলেন রুশ পপ তারকা ডিমা নোভা। তাঁর সেই গান যুদ্ধ বিরোধী আন্দোলনের 'অ্যান্থেম' হয়ে দাঁড়িয়েছিল। তাঁর সেই গানে পুতিনের ১.৩ বিলিয়ন ডলার মূল্যের পুতিনের বাসভবনের প্রসঙ্গও টেনেছিলেন ডিমা নোভা। এহেন পপ তারকার মৃত্যু হল রহস্যজনক ভাবে।

রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের সমালোচনা করে গান গেয়েছিলেন রুশ পপ তারকা ডিমা নোভা। তাঁর সেই গান যুদ্ধ বিরোধী আন্দোলনের 'অ্যান্থেম' হয়ে দাঁড়িয়েছিল। তাঁর সেই গানে পুতিনের ১.৩ বিলিয়ন ডলার মূল্যের পুতিনের বাসভবনের প্রসঙ্গও টেনেছিলেন ডিমা নোভা। এহেন পপ তারকার মৃত্যু হল রহস্যজনক ভাবে। মৃত্যুকালে এই গায়কের বয়স ছিল মাত্র ৩৪ বছর। 'ক্রিম সোডা' নামক একটি ব্যান্ড প্রতিষ্ঠা করেছিলেন মৃত গায়ক। সেই ব্যান্ডের তরফেই ইনস্টাগ্রামের পোস্ট করে ডিমা নোভার মৃত্যুর কথা জানানো হয়। (আরও পড়ুন: নিউইয়র্কের ওয়ার্ল্ড ট্রেড সেন্টার এবার কলকাতাতে, স্বাক্ষরিত মউ, কাজ পাবেন ৩০,০০০)

প্রসঙ্গত, ২০২২ সালের ২৪ ফেব্রুয়ারি ইউক্রেনে রুশ সেনার হামলার পর থেকেই মস্কো সহ রাশিয়ার বিভিন্ন শহরে যুদ্ধ বিরোধী আন্দোলন দেখা গিয়েছে। সেই আন্দোলন ও বিক্ষোভে ডিমা নোভার 'অ্যাকোয়া ডিস্কো' নামক গানটি গাওয়া হত। সেই সময় এই যুদ্ধ বিরোধী আন্দোলনের নাম পড়েছিল 'অ্যাকোয়া ডিস্কো পার্টিজ'। এহেন জনপ্রিয় গানের গায়কের আকস্মিক মৃত্যুতে স্বভাবতই চাঞ্চল্য ছড়িয়েছে। রুশ মিডিয়ার তরফে রিপোর্ট করা হয়েছে, ভলগা নদীর পাড়ে হাঁটছিলেন ডিনা নোভা। সেই সময় বরফ ফুঁড়ে নীচে পড়ে যান। আর তার থেকেই মৃত্যু হয় গায়কের।

আরও পড়ুন: বড় 'জয়' দিল্লির, ভারতকে চট্টগ্রাম ও সিলেট বন্দর ব্যবহার করতে দেবে হাসিনা সরকার

এই আবহে ক্রিম সোডার তরফে ইনস্টাগ্রাম পোস্টে লেখা হয়েছে, 'আমরা গত রাতে একটি খারাপ সংবাদ পেয়েছি। আমাদের ডিমা নোভা তাঁর বন্ধুদের সঙ্গে ভলগা নদী বরাবর হাঁটছিলেন। সেই সময় তিনি বরফ ফুঁড়ে নীচে পড়ে যান। জরুরী পরিস্থিতি সংক্রান্ত মন্ত্রণালয় এখনও তাঁর ভাই রোমা এবং বন্ধু গোশা কিসেলেভকে খুঁজছে। আমাদের আরও এক বন্ধু আরিস্টারকাসও বরফের নীচে পড়ে গিয়েছিলেন। তবে তাঁকে উদ্ধার করা সম্ভব হয়েছিল। কিন্তু তাঁকে বাঁচানো যায়নি। জরুরী পরিস্থিতি সংক্রান্ত মন্ত্রণালয় থেকে আমরা এই ঘটনা নিয়ে আরও কোনও তথ্য পেলেই আপনাদের তা জানাব।'

ঘরে বাইরে খবর

Latest News

বাংলাদেশে কার্ফুতেও হিংসার বলি ১০, আজ সুপ্রিম কোর্টে কোটা মামলার শুনানি বাংলার সাপ কামড়ালে তার চিকিৎসা করতে অনেকাংশেই ব্যর্থ প্রচলিত ওষুধ! সোহিনীকে খাইয়ে দিচ্ছেন শোভন, বিয়ের পর প্রকাশ্যে আইবুড়োভাতের ছবি!মেনুতে কী ছিল দাম বাড়িয়েও পুরনো ট্যারিফ ফিরিয়ে আনল জিও, সঙ্গে বাড়ল প্ল্যানের ভ্যালিডিটি! ৪৫টা ট্রফি! অনন্য কীর্তির জন্য লিওনেল মেসিকে বিশেষ সম্মান দিল ইন্টার মায়ামি শুক্রাদিত্য রাজযোগে ৫ রাশির প্রেম জীবনে আসবে জোয়ার, দেখুন সাপ্তাহিক প্রেম রাশিফল কড়া হল সরকার, এবার থেকে এই ভাতা পেতে বাংলার সরকারি শিক্ষকদের মানতে হবে ১৩ শর্ত গেমসের ভারতীয় দলে সেনার ২৪ প্রতিযোগী, রয়েছেন সার্ভিসেস থেকে মহিলা প্রতিযোগীও 'আপনি মাসি নাকি...' বোনঝির সঙ্গে নেচে কটাক্ষের শিকার মিমি! কিন্তু কেন? পেট্রাপোলে বন্ধ বাণিজ্য, বাংলাদেশ থেকে মাছ আসছে না এপারে, লোকসান কয়েক কোটি টাকার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.