বাংলা নিউজ > ঘরে বাইরে > একরাতের বেশি হেফাজতে রাখতে পারল না পুলিশ, জামিন পেলেন সায়নী ঘোষ
সায়নী ঘোষ (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)
সায়নী ঘোষ (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)

একরাতের বেশি হেফাজতে রাখতে পারল না পুলিশ, জামিন পেলেন সায়নী ঘোষ

  • সায়নীকে দু'দিনের জন্য পুলিশি হেফাজতে রাখার আবেদন জানানো হয়েছিল।

জামিন পেলেন তৃণমূল যুব নেত্রী সায়নী ঘোষ। সায়নীকে দু'দিনের জন্য পুলিশি হেফাজতে রাখার আবেদন জানানো হয়েছিল। তবে শুনানি শেষে বিচারক জামিন দিলেন সায়নীকে। জামিন পাওয়ার পর সায়নী অভিযোগ করেন, ‘ত্রিপুরায় অপশাসন চলছে। মানুষ দেখছেন। মানুষ বিচার করবেন। পুলিশ, সিআরপিএফ দিয়ে টার্গেট করা হচ্ছে।’

এদিন বিকেল পৌনে ৫টা নাগাদ তৃণমূল যুব নেত্রী সায়নী ঘোষকে আগরতলা আদালতে পেশ করা হয়। তাঁর বিরুদ্ধে খুনের চেষ্টার অভিযোগ আনা হয়েছিল। সায়নীর বিরুদ্ধে ত্রিপুরার মুখ্যমন্ত্রীকে কুরুচিকর মন্তব্য করারও অভিযোগ আনা হয়েছিল। গতকালই পুলিশ এসে সায়নীকে হোটেল থেকে নিয়ে যায়। সায়নীকে থানায় বসিয়ে রেখে দীর্ঘক্ষণ জিজ্ঞাসাবাদ করে পুলিশ। এরপর তাঁকে গ্রেফতার করা হয়। এদিন আদালতে পুলিশ সায়নীকে আরও দু'দিন নিজেদের হেফাজতে রাখার আবেদন করে। কিন্তু বিচারক তা খারিজ করে দেন।

তৃণমূলের অভিযোগ, পরিকল্পিতভাবেই প্রচারের কাজ বানচাল করতে প্রশাসনের তরফে এই কাজ করা হয়েছে। আগামী ২৫ নভেম্বর ত্রিপুরায় পুরভোট। তার আগে আগামী মঙ্গলবার পুরভোটের প্রচারের শেষ দিন। সেইমতো সোমবার ত্রিপুরায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভা ছিল। সেই সভার কাজ বানচাল করতেই পরিকল্পনা করেই সায়নীকে গ্রেফতার করা হয়েছিল। 

বন্ধ করুন